ঢাকা, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১২ শাবান ১৪৪৫ হিঃ

রাজনীতি

ছয় দিনের নতুন কর্মসূচি ঘোষণা বিএনপির

স্টাফ রিপোর্টার

(১ সপ্তাহ আগে) ১১ ফেব্রুয়ারি ২০২৪, রবিবার, ৪:০৩ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৩:২৬ অপরাহ্ন

mzamin

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, দলের চেয়ারপারসন খালেদা জিয়াসহ শীর্ষ নেতাদের মামলা প্রত্যাহার করে মুক্তি, নির্বাচন বাতিল এবং একদফার আন্দোলন বেগবান করার লক্ষ্যে ছয় দিনের নতুন কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। 

রোববার বিকালে রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই কর্মসূচি ঘোষণা করেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

রুহুল কবির রিজভী বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ দলের শীর্ষ নেতাদের মামলা প্রত্যাহার করে মুক্তি, ডামি নির্বাচন বাতিল এবং একদফার আন্দোলন বেগবান করার লক্ষ্যে আগামী মঙ্গলবার ও বুধবার ঢাকাসহ দেশের সকল মহানগরে গণসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হবে । আগামী শুক্রবার সারাদেশে বাংলাদেশ এবং ভারত ও মিয়ানমার সীমান্ত সংলগ্ন বাংলাদেশের অভ্যন্তরে শহীদ বাংলাদেশিদের স্মরণে বাদজুম্মা দেশের সকল মসজিদে দোয়া ও মাগফিরাত কামনা করা হবে।

এছাড়া ১৭ই ফেব্রুয়ারি শনিবার সকল জেলা শহরে গণসংযোগ ও লিফলেট বিতরণ, ১৮ই ফেব্রুয়ারি রোববার এবং ১৯শে ফেব্রুয়ারি সোমবার দেশের সকল উপজেলা, থানা, পৌরসভায় এবং ইউনিয়ন পর্যায়ে গণসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হবে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আবদুল খালেক, কাজী সাইয়েদুল আলম বাবুল, নির্বাহী কমিটির সদস্য তারিকুল ইসলাম তেনজিং প্রমুখ।
 

পাঠকের মতামত

লিফলেট বিতরণের মাধ্যমে আপনারা আওয়ামীলীগকে ক্ষমতা থেকে হঠাবেন? আপনাদের অপরিপক্কতা দেখে আওয়ামীলীগের নেতারা প্রকাশ্যে হাসাহাসি করে। আর কবে আপনাদের সুবুদ্ধি হবে?

আরেফিন
১২ ফেব্রুয়ারি ২০২৪, সোমবার, ৪:৫৮ পূর্বাহ্ন

ইন্ডিয়ান আগ্রাসন প্রতিহত করার জন্য India Boycott/ইন্ডিয়ান পণ্য বর্জনের ডাক দিন

বোদাই
১১ ফেব্রুয়ারি ২০২৪, রবিবার, ৫:৪২ পূর্বাহ্ন

এসব লিফলেট দিয়ে কাজ হবে দুর্বার আন্দোলণ দরকার

আজাদ
১১ ফেব্রুয়ারি ২০২৪, রবিবার, ৫:৪০ পূর্বাহ্ন

এই লিফলেট বিতরন করে কি লাভ হয় এখনো বুঝলাম না। মানুষ ৭ই জানুয়ারীর নির্বাচনে লিফলেট না দিলেও যেত না, দিলেও যেত না। সুতরাং লিফলেট দেওয়া বা এসব অতিশান্তিপুরণ আন্দোলন করে কিছুই হবে না।

বিপ্লব
১১ ফেব্রুয়ারি ২০২৪, রবিবার, ৪:৫৫ পূর্বাহ্ন

@ Kazi, Stop your nuisance first. Did any regional super power dare to poke their ugly nose in Pakistan Election. You should study the strength of the Pakistsn Election Commission and also the Supreme Court of Pakistan, see if Imran Khan or any other political party is bound to obey the instructions, dictations of any neighbouring power.

হক কথার হকি ভাই
১১ ফেব্রুয়ারি ২০২৪, রবিবার, ৪:০৯ পূর্বাহ্ন

তরুন প্রজন্মকে রাজনীতিতে সম্পৃক্ত করেন, প্রয়োজনে তারেক রহমান নিজেই তুরুনদের সাথে ওয়েবিনারের মাধ্যমে মতামত জেনে নিক এবং তাদের দাবি অনুযায়ী কর্মসূচী দিক।

Nizam Uddin Pramanik
১১ ফেব্রুয়ারি ২০২৪, রবিবার, ৪:০৮ পূর্বাহ্ন

কাজী সাহেবেরা এদেশের মানুষদের বেকুব ভাবে- একথা ভেবে একদিকে অন্তরে খুব কষ্ট পাই, আরেকদিকে বেপারটা হাস্যকরও বটে । আরে ভাই ইমরান খানের দল তো কেয়ারটেকার এর আন্ডারে ইলেকশন করে বাজিমাত করেছে এটা কি আমরা জানি না ভাবছেন !!!!!

Daud
১১ ফেব্রুয়ারি ২০২৪, রবিবার, ৩:৫২ পূর্বাহ্ন

এসব ভণ্ডামি বন্দ করেন দয়া করে !! আগে রাজনীতি শিখেন !! এখন পর্যন্ত সরকার বিরোধী দল গুলিকে এক জাগায় বসাতে পারেন্নি আপনার ??? আপ্নারা করবেন আওয়ামীলীগ এর সরকার পতন ??? আপ্নারা ছেয়ে আছেন আমেরিকা, কানাডা, ব্রিটেন বা জামাত যদি আপনাদের কে ক্ষমতায় বসাই দিত তাহলে আপ্নারা আবার লুটপাট করতে পারতেন শুবিদা মত!!!

Imran
১১ ফেব্রুয়ারি ২০২৪, রবিবার, ৩:৩৮ পূর্বাহ্ন

Learn lessons from Imran khan. Stop nuisance.

Kazi
১১ ফেব্রুয়ারি ২০২৪, রবিবার, ৩:২৫ পূর্বাহ্ন

রাজনীতি থেকে আরও পড়ুন

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status