ঢাকা, ৪ মার্চ ২০২৪, সোমবার, ২০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ২২ শাবান ১৪৪৫ হিঃ

রাজনীতি

ডা. নুসরাত ও তার পরিবারের ওপর হামলার ঘটনায় বিএনপির নিন্দা

স্টাফ রিপোর্টার

(১ মাস আগে) ২ ফেব্রুয়ারি ২০২৪, শুক্রবার, ৭:২১ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৭:২২ অপরাহ্ন

mzamin

'শরীয়তপুরের ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. নুসরাত তারিন তন্বী তার স্বামী ও তার মায়ের উপর ছাত্রলীগ ও তাদের সন্ত্রাসী বাহিনীর ন্যক্কারজনক হামলায়' নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বিএনপি। শুক্রবার বিকালে গণমাধ্যমে দেয়া এক বিবৃতিতে এ নিন্দা ও প্রতিবাদ জানান বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম। বিবৃতিতে তিনি বলেন, ইতোপূর্বে আমরা দেখেছি ডাক্তারসহ বিভিন্ন পেশাজীবীদের উপর সরকারি বাহিনী ও তাদের সহযোগীদের বিভিন্ন সময়ে নানা পদ্ধতিতে হয়রানি করতো। তারই ধারাবাহিকতায় অনৈতিকভাবে একটি ওষুধ কোম্পানির নির্দিষ্ট ওষুধ না লেখার মত তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নিজ কর্মস্থলের কাছে একজন নারী চিকিৎসক ও তার পরিবারের উপর হামলার ঘটনা বাংলাদেশের ইতিহাসে নজিরবিহীন। 
তিনি বলেন, হাসপাতালের মত সেবামূলক প্রতিষ্ঠানে ছাত্রলীগ সহ আওয়ামী লীগের ধ্বংসাত্মক কর্মকাণ্ড নতুন কিছু নয়, অতি সম্প্রতি সিলেটের জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগের কর্মী নিহত হওয়ার ঘটনায় হাসপাতাল ভাংচুর, অ্যাম্বুলেন্সে অগ্নিসংযোগ ও হাসপাতালের কর্মচারীদের উপর হিংস্র হামলা চালায় ছাত্রলীগ।
বিএনপির এই নেতা বলেন, ক্রমাগত অন্যায় অবিচার এবং বিচারহীনতার সংস্কৃতির ফলাফল এইসব ঘটনা। দেশের কেউ নিরাপদ নয় আওয়ামী ফ্যাসিস্টদের হিংস্রতা থেকে। ছাত্রলীগসহ সকল আওয়ামী পোষ্য ক্যাডার বাহিনী জানে তাদের কোনো বিচার হবে না। তাই তারা ধরাকে সরা জ্ঞান করে দেশে বর্বরতার একের পর এক নতুন নজির স্থাপন করছে।
'আইনের শাসন ও গণতান্ত্রিক ধারা অব্যাহত না থাকায় দেশের সবক্ষেত্রে নৈরাজ্য এক নিত্যনৈমিত্তিক ব্যাপারে পরিণত হয়েছে। এর পূর্বেও এমন ঘটনায় ছাত্রলীগসহ এদের পৃষ্ঠপোষকদের বেপরোয়া হিংস্রতার বিচার না হওয়ায় এবং সহজেই কোনো ধরনের শাস্তি ছাড়া ধ্বংসাত্মক কর্মকাণ্ড অব্যাহত রাখতে পারায় তাদের এমন অত্যাচার বেড়েই চলেছে। অবিলম্বে ডা: তন্বী ও তার পরিবারের উপর হামলাকারী আওয়ামী সন্ত্রাসীদের বিচারের আওতায় আনার জোর দাবি জানাই ও এই ঘটনার তীব্র নিন্দা জানাই।

বিজ্ঞাপন

রাজনীতি থেকে আরও পড়ুন

আরও খবর

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status