ঢাকা, ২১ ফেব্রুয়ারি ২০২৪, বুধবার, ৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১০ শাবান ১৪৪৫ হিঃ

রকমারি

'ওয়েডিং অফ দ্য সেঞ্চুরি'

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল প্যারিসে ৪৯১ কোটি টাকার বিয়ে

মানবজমিন ডিজিটাল

(২ মাস আগে) ১ ডিসেম্বর ২০২৩, শুক্রবার, ১১:৩৪ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:০৫ পূর্বাহ্ন

mzamin

মানুষ  তার বিয়ের দিনটিকে অবিস্মরণীয় করে তোলার জন্য নানা ধরনের প্রস্তুতি নেয়। জমকালো উদযাপন থেকে শুরু করে স্বতন্ত্র প্রবেশদ্বার পর্যন্ত। প্যারিসের এই বিবাহকে সম্প্রতি  "শতাব্দীর সেরা বিবাহ" হিসাবে উল্লেখ করা হয়েছে। ২৬ বছর বয়সী ম্যাডেলাইন ব্রকওয়ে এবং জ্যাকব ল্যাগ্রোন প্যারিসে একটি জমকালো অনুষ্ঠানে নিজেদের বিবাহ সম্পন্ন করেছেন। তার পরিবার একটি সমৃদ্ধ গাড়ির ডিলারশিপ চালায়। এই দম্পতি বিখ্যাত নয়, তবে তাদের বিয়ে অনলাইনে অনেক মনোযোগ আকর্ষণ করেছে। বিয়ের আসর বসেছিল ঐতিহাসিক ভার্সেই রাজপ্রাসাদে। প্রাইভেট জেটে গন্তব্যে উড়িয়ে নিয়ে যাওয়া হয়েছিল অতিথিদের। তাদের মনোরঞ্জনের জন্য পারফর্ম করেন জনপ্রিয় ব্যান্ড ‘মেরুন ফাইভ।’ 

কনের পরনে মহার্ঘ্য গাউনের পাশাপাশি রূপকথার পরিবেশ তৈরি করতে বিশ্বের মহার্ঘ্যতম ফুলে সাজানো হয়েছিল ভার্সাই প্রাসাদ।  বিস্মিত দর্শকরা দেখেছেন, জমকালো অনুষ্ঠানের ভিডিও এবং ছবি টিকটকে ভাইরাল হয়েছে।

বিজ্ঞাপন
লরেন জিগম্যান, একজন ইভেন্ট পরিকল্পনাকারী, টিকটকে ব্রকওয়ের বিয়ের জন্য উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

ম্যাডেলেইন ব্রকওয়ে টেক্সাসের একজন উদ্যোক্তা। তার বাবা রবার্ট বব ব্রকওয়ে পেশায় বিল উজারি মোটর্স-এর চেয়ারম্যান এবং সিইও। কোম্পানিটি ফ্লোরিডার কোরাল গেবলস এবং কাটলার বে-তে মার্সিডিজ-বেঞ্জ ডিলারশিপ পরিচালনা করে। কেউ কেউ বিয়ের খরচ নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন। আবার কেউ কেউ সম্পদ জাহির করার প্রবণতা দেখে একমত নন। ম্যাডেলাইন ব্রকওয়ে এবং জ্যাকব ল্যাগ্রোনের জমকালো বিয়ের ভিডিও, যার জন্য ৫৯ মিলিয়ন খরচ হয়েছে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ১৮ই নভেম্বর এই দম্পতি বিয়ে করেন।

সূত্র :  dnaindia

রকমারি থেকে আরও পড়ুন

আরও খবর

   

রকমারি সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status