ঢাকা, ২১ ফেব্রুয়ারি ২০২৪, বুধবার, ৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১০ শাবান ১৪৪৫ হিঃ

বাংলারজমিন

নোবিপ্রবিতে রেজিস্ট্রার ও প্রধান প্রকৌশলীর যোগদান

স্টাফ রিপোর্টার নোয়াখালী থেকে
২৯ নভেম্বর ২০২৩, বুধবার
mzamin

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) নবনিযুক্ত রেজিস্ট্রার মোহাম্মদ জসীম উদ্দিন ও প্রধান প্রকৌশলী মো. জামাল হোসেন কর্মস্থলে যোগদান করেছেন। গতকাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলমের কাছে যোগদানপত্র জমা দেন এই দুই কর্মকর্তা। তারা কর্মস্থলে যোগদানের পর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনার ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের অফিসার্স এসোসিয়েশনের নেতৃবৃন্দসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন। পুষ্পস্তবক অর্পণ শেষে সংক্ষিপ্ত বক্তব্যে রেজিস্ট্রার মোহাম্মদ জসীম উদ্দিন বলেন, আমাকে নোবিপ্রবি’র রেজিস্ট্রার পদে নিয়োগ দেয়ায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্যসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমাদের সবার ঐকান্তিক প্রচেষ্টায় বিশ্ববিদ্যালয় সামনের দিকে এগিয়ে যাবে। প্রধান প্রকৌশলী মো. জামাল হোসেন বলেন, উপাচার্যসহ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের নিকট কৃতজ্ঞতা জানাই। 

অবকাঠামো উন্নয়নের দিক থেকে আমরা অনেক দূর এগিয়েছি। বর্তমান প্রশাসনের নেতৃত্বে সামনের দিনে আরও বেশি উন্নয়ন কার্যক্রম পরিচালিত হবে। উল্লেখ্য, মোহাম্মদ জসীম উদ্দিনের পাবলিক বিশ্ববিদ্যালয়ে চাকরির প্রায় দুই দশকের প্রশাসনিক অভিজ্ঞতা রয়েছে। তিনি ২০১২ সালের ১৫ই মার্চ নোবিপ্রবিতে ডেপুটি রেজিস্ট্রার পদে যোগদান করেন।

বিজ্ঞাপন
এরপর ২০২১ সালের ১লা অক্টোবর থেকে ২০২২ সালের ২রা ফেব্রুয়ারি পর্যন্ত নোবিপ্রবি’র রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) পদে দায়িত্ব পালন করেন। নোবিপ্রবিতে যোগদানের আগে তিনি কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে সহকারী রেজিস্ট্রার ও পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শাখা কর্মকর্তা পদে কর্মরত ছিলেন। প্রকৌশলী মো. জামাল হোসেনের প্রকৌশল বিষয়ক চাকরিতে দুই দুশকের বেশি কর্ম অভিজ্ঞতা রয়েছে। তিনি ২০০৯ ২রা আগস্টে নোবিপ্রবি’র নির্বাহী প্রকৌশলী পদে যোগদান করেন। এরপর ২০১৫ সালের ১১ই জুলাই তিনি তত্ত্বাবধায়ক প্রকৌশলী পদে পদোন্নতিপ্রাপ্ত হন। এ ছাড়া তিনি ২০১৫ সালের ১১ই জুলাই থেকে পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস দপ্তরের পরিচালক (ভারপ্রাপ্ত) পদে অতিরিক্ত দায়িত্ব পালন করেন।

বাংলারজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

   

বাংলারজমিন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status