ঢাকা, ২৫ মে ২০২৪, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ জিলক্বদ ১৪৪৫ হিঃ

দেশ বিদেশ

ডেকে এনে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাকে লাঞ্ছনা

জামালপুর প্রতিনিধি
২১ নভেম্বর ২০২৩, মঙ্গলবার
mzamin

জামালপুরে আওয়ামী লীগের মতবিনিময় সভায় এক কেন্দ্রীয় নেতাকে লাঞ্ছনার ঘটনা ঘটেছে। গতকাল দুপুরে স্থানীয় মির্জা আজম অডিটোরিয়ামে এ ঘটনা ঘটে।
নির্বাচনকে সামনে রেখে সদর আসনে সম্ভাব্য প্রার্থী প্রধানমন্ত্রীর সাবেক মুখ্য সচিব আবুল কালাম আজাদের পক্ষে মতবিনিময় সভার আয়োজন করে সদর উপজেলা আওয়ামী লীগ। সভায় কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মারুফা আক্তার পপি আজাদকে মনোনয়ন ফরম সংগ্রহ করায় শুভেচ্ছা জানিয়ে বক্তব্য দিতে চেয়ে চেয়ার ছেড়ে দাঁড়ালে তাকে ধমকাতে থাকেন প্রধান অতিথি মির্জা আজম। পপিকে একাধিকবার ধমক দিয়ে বসতে বলেন তিনি। এ সময় মনোনয়নপ্রত্যাশীসহ মঞ্চের অনেককেই মুচকি হাসতে দেখা যায়। এ সময় পপি জয় বাংলা জয় বঙ্গবন্ধু স্লোগান দিয়ে মঞ্চ ত্যাগ করেন। সভামঞ্চে জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ উপস্থিত ছিলেন। এ ঘটনায় নেতাকর্মীদের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছে।

এ বিষয়ে মারুফা আক্তার পপি বলেন, আবুল কালাম আজাদ আগের রাতে তাকে ফোনে অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য দাওয়াত দেন। সদরের ভোটার এবং জন্মস্থান হওয়ায় তিনি এ অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন বলে জানান। তার সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করা হয়েছে।

বিজ্ঞাপন
সাবেক জেলা ছাত্রলীগ নেতা ওয়াহিদুল করিম তন্ময় বলেন, আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান। দু’জন কেন্দ্রীয় নেতার মধ্যে এমন ঘটনা অত্যন্ত দুঃখজনক। প্রত্যক্ষদর্শী উপজেলার রানাগাছা ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মারুফ আহমেদ বলেন, পপি উঠে দাঁড়ালে তাকে বারবার ধমক দিয়ে বসতে বলেন মীর্জা আজম। একপর্যায়ে তিনি (পপি) স্লোগান দিতে থাকেন। জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র ছানোয়ার হোসেন বলেন, তাকে লাঞ্ছিতের কোনো ঘটনা ঘটেনি।

 

দেশ বিদেশ থেকে আরও পড়ুন

আরও খবর

   

দেশ বিদেশ সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status