ঢাকা, ১৬ জুলাই ২০২৪, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ, ৯ মহরম ১৪৪৬ হিঃ

রাজনীতি

রাজপথে ভোটডাকাত সরকারকে প্রতিরোধ করতে হবে: টুকু

স্টাফ রিপোর্টার

(৯ মাস আগে) ২২ সেপ্টেম্বর ২০২৩, শুক্রবার, ৮:৩৪ অপরাহ্ন

mzamin

রাজপথে ভোটডাকাত সরকারকে প্রতিরোধ করতে হবে বলে মন্তব্য করেছেন যুবদল সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু। তিনি বলেন, বাংলাদেশের মানুষ ভোটচোরকে ধরার জন্য সিদ্ধান্ত নিয়েছে। ভোটচোরদের সময় শেষ, জনগণের বাংলাদেশ।
শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকেলে যাত্রাবাড়িতে অবৈধ সরকারের পদত্যাগ ও সংসদ বিলুপ্ত, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির লক্ষ্যে ১ দফা দাবিতে বিএনপি’র সমাবেশে তিনি এসব কথা বলেন।
টুকু বলেন, ‘এই সরকার ভোট চুরি করতে চায়। ১৪ সালে নির্বাচন হয়েছে ভোটকেন্দ্রে কুত্তা বসে ছিল। এজন্য সবাই বলে ১৪ সালে নির্বাচন হয়েছে কুত্তামার্কা নির্বাচন হয়েছে। ১৮ সালে নির্বাচন নিশীরাতে ভোট চুরি করেছে, সেইজন্য নিশীরাতের অবৈধ সরকার বলা হয় । এইবার নির্বাচনে ভোট ডাকাতি করতে চায়, সেইজন্য দেশে-বিদেশে তদবির করে বেরাচ্ছে। আমাদের সবাইকে রাজপথে ঐক্যবদ্ধ হয়ে এই ভোটডাকাত সরকাকে প্রতিরোধ করতে হবে।
তিনি বলেন, ভোটের অধিকার পুনঃপ্রতিষ্ঠা করতে, নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠিত করতে একদফার আন্দোলন চলছে। তারেক রহমানের নেতৃত্বে গণঅভ্যুত্থানের মাধ্যমে এই সরকারের পতন ঘটিয়ে মানুষের ভোটের অধিকার ফিরিয়ে আনা হবে।
ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালামের সভাপতিত্বে ভারপ্রাপ্ত সদস্য সচিব লিটন মাহমুদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ড. আব্দুল মঈন খান, স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী, মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাস, মহানগর দক্ষিন বিএনপির যুগ্ম আহ্বায়ক নবীউল্লাহ নবী, যুবদলের সহ-সভাপতি গোলাম মোস্তফা সাগর, প্রচার সম্পাদক করিম সরকার, যোগাযোগ সম্পাদক গিয়াস উদ্দীন মামুন প্রমুখ।

বিজ্ঞাপন

রাজনীতি থেকে আরও পড়ুন

আরও খবর

   

রাজনীতি সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status