ঢাকা, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১২ শাবান ১৪৪৫ হিঃ

রকমারি

মেয়ের নামে শরীরে ৬৬৭টি ট্যাটু করে বিশ্ব রেকর্ড গড়লেন এই ব্যক্তি

মানবজমিন ডিজিটাল

(৫ মাস আগে) ১৩ সেপ্টেম্বর ২০২৩, বুধবার, ৩:৪৩ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:০৪ পূর্বাহ্ন

mzamin

যুক্তরাজ্যের ৪৯ বছর বয়সী এক ব্যক্তি শরীরে একই নামের একাধিক ট্যাটু করে গিনেস ওয়ার্ল্ড রেকর্ডে নাম লেখালেন। মার্ক ওয়েন ইভান্স তার মেয়ের নামে শরীরে মোট ৬৬৭ টি  ট্যাটু করিয়েছিলেন। এর আগে  ২০১৭ সালে ইভান্স তার শরীরে একই নামের সবচেয়ে বেশি ট্যাটু করার রেকর্ড অর্জন করেছিলেন। সেসময়  তিনি তার মেয়ে লুসির নামে  পিঠে ২৬৭টি ট্যাটু করিয়েছিলেন। ২০২০ সালে তিনি সেই রেকর্ডটি হারিয়েছিলেন, যখন আমেরিকান ডিড্রা ভিজিল ৩০০ বার নিজের নাম ট্যাটু করে রেকর্ডটি ভেঙেছিলেন। 

গিনেস ওয়ার্ল্ড রেকর্ডস দ্বারা প্রকাশিত সংবাদ অনুসারে, ইভান্স নিজের রেকর্ডটি পুনরুদ্ধার করতে দৃঢ়প্রতিজ্ঞ ছিলেন। সেইমতো তার পিঠে খুব বেশি জায়গা না থাকায়  নিজের উরুতে নতুন ট্যাটু করার সিদ্ধান্ত নেন। ইভান জিডব্লিউএসকে বলেন, প্রতিটি পায়ে ২০০টি করে মোট ৪০০টি ট্যাটুর জন্য তার সাড়ে পাঁচঘণ্টা সময় লেগেছে। নতুন এই রেকর্ড তিনি তার মেয়েকে উৎসর্গ করতে চান। 

Wrexham এর Dexterity Ink-এর দুইজন ট্যাটু শিল্পী পুরো কাজটি  সম্পূর্ণ করেছেন। এই মুহূর্তে সন্তান নেবার পরিকল্পনা না করলেও ভবিষ্যতে ঘরে নতুন অতিথি এলে তার জন্যও বড় কিছু করার ইচ্ছে রয়েছে ইভান্সের। এর আগে, একজন আমেরিকান ব্যক্তি এক বছরের ব্যবধানে ৭৭৭টি সিনেমা দেখে বিশ্ব রেকর্ড গড়েছিলেন।

বিজ্ঞাপন
গিনেস ওয়ার্ল্ড রেকর্ডস অনুসারে, ফিল্ম বাফ জ্যাচ সোপ (ইউএসএ) জুলাই ২০২২ থেকে জুলাই ২০২৩ এর মধ্যে মোট ৭৭৭টি স্ক্রিনিংয়ে অংশ নেয়ার পরে এক বছরে সর্বাধিক চলচ্চিত্র দেখার  রেকর্ড ভেঙেছেন।

সূত্র : এনডিটিভি

রকমারি থেকে আরও পড়ুন

আরও খবর

   

রকমারি সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status