ঢাকা, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, বুধবার, ১৫ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ শাবান ১৪৪৫ হিঃ

রকমারি

বাসের ছাদ ফুটো, একহাতে ছাতা ধরে গাড়ি চালালেন বাস চালক

মানবজমিন ডিজিটাল

(৬ মাস আগে) ২৭ আগস্ট ২০২৩, রবিবার, ২:০৭ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১০:০৪ পূর্বাহ্ন

mzamin

এক হাতে ছাতা, অন্য হাতে স্টিয়ারিং। এমনই দৃশ্য দেখা গেল ভারতের মহারাষ্ট্রের একটি সরকারি বাসে। ভারী বৃষ্টির কারণে বাসের ছাদ ফুটো হয়ে যাওয়ায় মহারাষ্ট্র স্টেট রোড ট্রান্সপোর্ট কর্পোরেশন (এমএসআরটিসি) এর একজন বাস চালককে গাদচিরোলি জেলায় এইভাবে বিপজ্জনকভাবে গাড়ি চালাতে দেখা যায়। বাসের মধ্যে ছিলেন বেশ কয়েকজন যাত্রী। এক্স-এ (আগে টুইটার নামে পরিচিত) মুম্বাই কংগ্রেস লিখেছে, “এই ভিডিওটি গাদচিরোলির  আহেরির। বৃষ্টি হলেই বাসের ছাদ ফুটো হতে শুরু করলে দেখা গেল চালক ছাতা নিয়ে বাস চালাচ্ছেন! এই হল মহারাষ্ট্রের @msrtcofficial বাস পরিষেবার অবস্থা, যাত্রীদের নিরাপত্তা এখন সর্বশক্তিমানের হাতে!” ভিডিওটি মূলত X-এ পোস্ট করা হয়েছিল ‘Mumbai Tak’ হ্যান্ডেলের মাধ্যমে। এটি হাজার হাজার ভিউ পেয়েছে। একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন -''এটি একটিমাত্র  ভিডিও নয়, এমন অনেক ভিডিও রয়েছে যেখানে মানুষকে বাস এবং ট্রেনের ভিতরে ছাতা ধরে থাকতে দেখা যায়..."। 

এর আগে, মহারাষ্ট্র স্টেট রোড ট্রান্সপোর্ট কর্পোরেশনের (এমএসআরটিসি) একটি বাসের ছাদটি হাইওয়েতে চলার সময় একপাশ থেকে বিচ্ছিন্ন হয়ে বাতাসে উড়তে দেখা গেছে। এমএসআরটিসি আধিকারিকদের মতে, বাসটি গাদচিরোলি-আহেরি রুটে চলছিল যখন ছাদটি ভেঙে যায়। একই ধরনের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় কর্তৃপক্ষের ওপর চাপ বাড়ে।

বিজ্ঞাপন
এমএসআরটিসি কর্মকর্তা বলেছেন - ''ভাঙ্গা ছাদ সম্পর্কে বাসের  যাত্রীরা অজ্ঞাত ছিলেন। অন্য  গাড়ির লোকেরা জানানোর পর ভিডিওটি  শুট করা হয়েছিল।'' এমএসআরটিসি হল ভারতের বৃহত্তম পাবলিক ট্রান্সপোর্ট কর্পোরেশনগুলির মধ্যে একটি যা প্রতিদিন প্রায় ৬০ লক্ষ যাত্রী বহন করে।

সূত্র : হিন্দুস্থান টাইমস

রকমারি থেকে আরও পড়ুন

আরও খবর

   

রকমারি সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status