ঢাকা, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১২ শাবান ১৪৪৫ হিঃ

রকমারি

১২ লাখ টাকা খরচ করে কুকুর সেজে এখন বিপাকে জাপানি ব্যক্তি

মানবজমিন ডিজিটাল

(৬ মাস আগে) ১৩ আগস্ট ২০২৩, রবিবার, ৮:১১ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৯:২০ পূর্বাহ্ন

mzamin

টোকো নামে একজন জাপানি ব্যক্তি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন। কারণ কুকুর হবার শখ পূরণ করতে তিনি খরচ করেছেন ১২ লাখ টাকা। এতো টাকা ব্যয় করে অবিকল কুকুরের মতো পোশাক পরে তাকে চতুস্পদী প্রাণীটির মতোই লাগছে। রীতিমতো পেশাদার সহায়তা নিয়ে নিজেকে কুকুরের মতো সাজিয়ে তুলেছেন তিনি। এমনকি এই পোশাক পরে তাকে রাস্তায় হাঁটতেও দেখা গেছে।  

নিজের ভাবনার বিষয়েও জানিয়েছেন ওই ব্যক্তি। 'আপনি কি কখনও পশু হতে চেয়েছেন? আমি চেয়েছি! আমি আমার স্বপ্নকে এভাবেই সত্যি করেছি,' ইউটিউব ভিডিওর ক্যাপশনে লিখেছেন তিনি। আসলে পোশাকটি এমনভাবে বানানো হয়েছে যে, দেখে বোঝার উপায় নেই যে তার আড়ালে একজন মানুষ রয়েছে। কিন্তু সমস্যা বেঁধেছে বিষয়টি ভাইরাল হবার পর।

নিউইয়র্ক পোস্টের এক প্রতিবেদনে বলা হয়েছে  ভাইরাল হবার পর এখন বিপাকে পড়েছেন টোকো। তার দাবি, তাকে ঘিরে একটা ভুল বোঝাবুঝি তৈরি হচ্ছে।

বিজ্ঞাপন
টোকো জানাচ্ছেন, সকলেই মনে করছেন তিনি বুঝি কুকুরের মতোই বাঁচতে চাইছেন। যা ঠিক নয়। টোকো বলেছেন যে তিনি কুকুরের পোশাকটি সপ্তাহে একবার হয়তো পরবেন, তাও নিজের বাড়িতে। সেইসঙ্গে টোকো জানিয়েছেন, আমার  প্রাণী হওয়ার ইচ্ছা  ছিলো ঠিকই। এমন কিছু হওয়ার ইচ্ছা ছিলো, যা আমি নই।

কিন্তু এ নেহাতই তার শখপূরণ। তিনি মোটেই মানুষ কুকুর হয়ে ওঠেননি। এই  অস্বাভাবিক পোশাকটি তৈরি করতে নির্মাতারা ৪০ দিন সময় নিয়েছিলেন। যদিও কয়েক সপ্তাহ আগে, টোকো নিজেই কুকুরের মতো মেঝেতে গড়াগড়ি খাওয়া এবং খেলার বেশ কয়েকটি ভিডিও পোস্ট করেছিলেন।টোকিওর রাস্তায় হাঁটার ভিডিও-ও শেয়ার করেছিলেন। টোকো জানাচ্ছেন যে, ভিডিওটি জার্মান টিভি স্টেশন RTL-এর সাথে একটি সাক্ষাত্কারের সময় শুট করা হয়েছিল। তবে ভিডিওটি পোস্ট করার পর ইন্টারনেট থেকে এত বড় প্রতিক্রিয়া আশা করেননি। টোকোর পরিবার তার কুকুর রূপ মেনে নিয়েছে। যদিও তাকে কুকুরদের সাথে থাকার অনুমতি দেয়া হয়নি।

সূত্র : এনডিটিভি

পাঠকের মতামত

নাউজুবিল্লাহ মিন জালিক

Alfu Miah
১৩ জানুয়ারি ২০২৪, শনিবার, ১১:৩৮ অপরাহ্ন

রকমারি থেকে আরও পড়ুন

আরও খবর

   

রকমারি সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status