ঢাকা, ২০ জুলাই ২০২৪, শনিবার, ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ মহরম ১৪৪৬ হিঃ

বিবিধ

সৃজনশীলতা বিকাশে সাজেদা ফাউন্ডেশনের “সুদিন সত্তা”

(১১ মাস আগে) ৩১ জুলাই ২০২৩, সোমবার, ৫:১৭ অপরাহ্ন

mzamin

সুদিন কর্মসূচীর সেবাগ্রহীতাদের সৃজনশীলতা বিকাশের লক্ষ্যে আয়োজিত “সুদিন সত্তা” অনুষ্ঠান জাঁকজমকপূর্ণ ও উদ্দীপনার সাথে উদযাপন করলো সাজেদা ফাউন্ডেশন। টারিয়াস, বনানী, বাংলাদেশ - ২৯ জুলাই, ২০২৩- প্রান্তিক জনগোষ্ঠীর উন্নয়নের জন্য সর্বদা নিয়োজিত সাজেদা ফাউন্ডেশন, একটি অলাভজনক  প্রতিষ্ঠান, যারা বেরাইদ ঋষি পল্লীর নারী ও শিশুদের জীবনযাত্রার মান উন্নয়নের জন্য “সুদিন সত্তা” আয়োজন করতে পেরে অত্যন্ত গর্বিত। বনানীর টারিয়াসে প্রাণবন্ত পরিবেশে সুদিন কর্মসূচির সেবাগ্রহীতাদের উন্নতি ও ইতিবাচক পরিবর্তনে উৎসাহিত করার জন্য অনুষ্ঠিত হয়ে গেলো জমকালো ফ্যাশন শো ও মনোমুগ্ধকর ছবি প্রদর্শনী। 

সুদিন সত্তা সৃজনশীলতা, সহমর্মিতা ও অদম্য চেতনার এক চমৎকার মেলবন্ধন। কেন্দ্রীয় মঞ্চে ফ্যাশন শো অনুষ্ঠিত হয় ,‘পিরান বাংলাদেশ’এর প্রতিষ্ঠাতা ফ্যাশন ডিজাইনার যারিন তাসনিম জয়ীতা সুবিধাবঞ্চিত নারীদের  বিভিন্ন আকর্ষণীয় পোশাক তৈরিতে দক্ষ করে তুলতে ঘনিষ্টভাবে কাজ করেছেন। একই সাথে বেরাইদের শিশুদের দিয়ে বেরাইদের সৌন্দর্য, প্রতিকূলতা তাদের ক্যামেরার লেন্সের মাধ্যমে তুলে ধরা হয়েছে ছবি প্রদর্শনীতে।    

সাজেদা ফাউন্ডেশনের সিনিয়র উপদেষ্টা মোঃ ফজলুল হক বলেন, “ বেরাইদ ঋষি পল্লীর নারী ও শিশুদের সাহায্যের জন্য “সুদিন সত্তার” মত একটি অনুষ্ঠান আয়োজন করতে পেরে আমরা সত্যি সম্মানিতবোধ করছি।“ তিনি আরও বলেন, “ আমাদের ফাউন্ডেশন তাদের জীবনযাত্রার মান উন্নয়ন ও তাদের অধিকার লাভের জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।“ 

"সুদিন সত্তা" সফল হবার পিছনে গণমাধ্যম, সম্মানিত অতিথি, পৃষ্ঠপোষক এবং অন্যান্য সবার সমর্থন এবং অংশগ্রহণ ছিল অত্যন্ত গুরুত্বপূর্ণ। সাজেদা ফাউন্ডেশন এই মহৎ কাজে সাহায্যকারী সকলের প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ।

সাজেদা ফাউন্ডেশন একটি এনজিও যা নানাবিধ উন্নয়ন কর্মসূচির মাধ্যমে প্রান্তিক জনগোষ্ঠীর সেবায় নিয়োজিত। ১৯৯৩ সাল থেকে বাংলাদেশের ৩৬টি জেলা জুড়ে ৫৬৬৬জনের বেশি কর্মচারী ৩৯৯টি শাখায় বিভিন্ন সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর উন্নয়নে, বিভিন্ন সামাজিক উদ্যোগে আর্থিক ও অন্যান্য সেবা প্রদান করে সকলের জীবন আরো সুন্দর ও অর্থবহ করতে কাজ করে যাচ্ছেন।  

আরও জানতে www.sajida.org ভিজিট করুন।
আরও তথ্যের জন্য, যোগাযোগ করুনঃ আফওয়াজা রহমান দৃষ্টি [কো-অর্ডিনেটর, ০১৭১৩১১৬২৫৫, [email protected]]
 

বিজ্ঞাপন

বিবিধ থেকে আরও পড়ুন

আরও খবর

   

বিবিধ সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status