ঢাকা, ১৩ জুন ২০২৪, বৃহস্পতিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ৬ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

রকমারি

ভূতকে বিয়ে করে অবশেষে বিচ্ছেদ

মানবজমিন ডিজিটাল

(১০ মাস আগে) ২৮ জুলাই ২০২৩, শুক্রবার, ১২:১২ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:০৭ পূর্বাহ্ন

mzamin

এই পৃথিবীর বুকে প্রতিনিয়ত ঘটে চলেছে নানা অদ্ভুত ঘটনা। আজ আমরা এমন এক বৃটিশ গায়ক-গীতিকার রকার ব্রোকার্ড-এর কথা আপনাদের জানাবো যিনি তাঁর অস্বাভাবিক আচরণের জন্য স্পটলাইট কেড়ে নিয়েছেন। ৪০ বছর বয়সে, তিনি এমন এক নতুন জীবনের যাত্রা শুরু করেছিলেন যা অনেককে বিস্মিত এবং কৌতূহলী করে তুলেছিলো। তিনি ভিক্টোরিয়ান যুগের একটি ভূতকে বিয়ে করেছিলেন। একটি সৈনিক ভূত, যাঁকে তিনি ভালোবেসে এডওয়ার্ডো নামে ডাকতেন। রকারের মতে এডওয়ার্ড বেশ সুদর্শন। 

ব্রোকার্ডের মতে, তাদের প্রেমের গল্পটি একটি রাতে শুরু হয়েছিল যখন এডওয়ার্ডো রহস্যজনকভাবে তার বেডরুমে হাজির হয়। ৫ মাসের মধ্যে তাঁদের মধ্যে সম্পর্ক গাঢ় হতে শুরু করে। ২০২২ সালে হ্যালোউইনের ভয়ঙ্কর রাতে দুজনে ভালোবাসার প্রতিশ্রুতি বিনিময় করে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের বিবাহের অগ্রগতির সাথে সাথে অদ্ভুত এবং অস্থির ঘটনাগুলি সামনে আসতে শুরু করে।ব্রোকার্ড প্রকাশ করেছেন যে তাদের হানিমুন চলাকালীন ওয়েলসের ব্যারি আইল্যান্ডে, এডওয়ার্ডোর আচরণ অপ্রত্যাশিত ছিলো। তার মধ্যে অধিকারবোধ হঠাৎ তীব্র হয়ে ওঠে।

বিজ্ঞাপন
আমেরিকান অভিনেত্রী মেরিলিন মনরোর প্রতি তার আসক্তি বাড়তে থাকে। এডওয়ার্ডো নাকি মাঝে মাঝে কয়েক দিনের জন্য অদৃশ্য হয়ে যেতো। সে চ্যানেল- ৫ সুগন্ধি ব্যবহার করতো। যখন দীর্ঘদিন বাদে সে ফিরে আসতো তার দেহের সুগন্ধির ঘ্রাণ পেতেন ব্রোকার্ড। তিনি মাঝে মাঝে এডওয়ার্ডোর সাথে দূরত্ব বাড়ানোর চেষ্টা করতেন কিন্তু তাতে লাভ হতো না। এডওয়ার্ডোর রাগে অস্থির হয়ে উঠতেন ব্রোকার্ড। ধীরে ধীরে এই ভৌতিক সম্পর্ক থেকে বেরিয়ে আসতে 'এক্সরসিজম'- এর সাহায্য নেবার সিদ্ধান্ত নেন ব্রোকার্ড। এক্সরসিজম'- প্রক্রিয়ার সময় এডওয়ার্ডো এবং একটি শিশুর চিৎকারের শব্দ তাকে মানসিকভাবে উদ্‌ভ্রান্ত করতে শুরু করে। অবশেষে পরিস্থিতি বিবাহ বিচ্ছেদের দিকে পৌঁছে যায়। 

ব্রোকার্ড এই কার্য সম্পাদন করার জন্য একটি শারীরিক মাধ্যমের সাহায্য চেয়েছিলেন। ঘন্টার পর ঘন্টা কঠোর প্রচেষ্টা অনুসরণ করে শেষ পর্যন্ত এডওয়ার্ডোকে তার জীবন থেকে বের করে দিতে সফল হন ব্রোকার্ড। এডওয়ার্ডোর অস্থির আত্মাকে জীবন থেকে তাড়ানোর পর মুক্তির স্বাদ অনুভব করেন ব্রোকার্ড। এডওয়ার্ডো জীবন থেকে চলে যাবার পর জীবন এখন আরও আনন্দময় ও উদ্বেগহীন হয়ে উঠেছে বলে জানাচ্ছেন ব্রোকার্ড। শুধু তাই নয়, 'ব্রোকার্ড  জাস্ট আদার' নামের একটি গানও লিখে ফেলেছেন তিনি।

সূত্র : টাইমস নাও

রকমারি থেকে আরও পড়ুন

আরও খবর

   

রকমারি সর্বাধিক পঠিত

মা-বাবার বিরুদ্ধে মামলা/ 'অনুমতি না নিয়েই কেন জন্ম দিয়েছ?'

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status