ঢাকা, ২৫ মে ২০২৪, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ জিলক্বদ ১৪৪৫ হিঃ

রকমারি

মাঝ আকাশে যাত্রীদের ঝগড়া-হাতাহাতি, ভাঙলো বিমানের জানালা, গ্রেপ্তার চার

মানবজমিন ডেস্ক

(১ বছর আগে) ২৭ এপ্রিল ২০২৩, বৃহস্পতিবার, ১২:৩৩ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৭:১৩ অপরাহ্ন

mzamin

মাঝ আকাশে বিমান যাত্রীদের মধ্যে হাতাহাতি ও ঝগড়া। অবস্থা বেগতিক দেখে জরুরি অবতরণে বাধ্য হলো অস্ট্রেলিয়ার একটি বিমান। এই ঘটনার জেরে গ্রেপ্তার করা হয়েছে চার যাত্রীকে। জানা গেছে, ঘটনাটি গত ২০ এপ্রিলের। কুইন্সল্যান্ড থেকে অস্ট্রেলিয়ার নর্দার্ন টেরিটোরিতে যাচ্ছিল ওই বিমানটি। দেশটির ফেডারেল পুলিশের বরাত দিয়ে এ খবর দিয়েছে গালফ নিউজ।

খবরে জানানো হয়েছে, গত ২০ এপ্রিল কেয়ার্নস থেকে ছেড়ে যাওয়া একটি ফ্লাইট জরুরি অবতরণ করে এবং পুলিশ ডাকে। ঘটনার কিছু অংশের ভিডিও অনলাইনে ভাইরাল হয়েছে। এতে দেখা যাচ্ছে, একদল উত্তেজিত যাত্রী তাদের নির্ধারিত আসন ছেড়ে করিডোরের সামনে দাঁড়িয়ে ঝগড়া করছে। সেখানে একজন নারী একটি বোতল তুলে অন্য যাত্রীকে আঘাত করছেন। প্রথম ঝগড়ার ঘটনার জন্য একজন নারীর বিরুদ্ধে অভিযোগ আনা হয়।

পুলিশের মুখপাত্র আরও জানান, অভিযুক্ত নারী যাত্রীকে গ্রেপ্তার করা হয়েছে।

বিজ্ঞাপন
তার বিরুদ্ধে বিমানে উচ্ছৃঙ্খল আচরণ, ঝগড়া ও কেবিন ক্রুদের নিরাপত্তা নির্দেশনা মেনে না চলার অভিযোগ আনা হয়েছে। ফ্লাইটটি আবার উড্ডয়নের পর, একই গ্রুপের যাত্রীরা আবার তর্ক শুরু করে, পরে ঝগড়ায় লিপ্ত হয়। একপর্যায়ে তারা বিমানের জানালা ভেঙে ফেলে। এরপর বিমানটি যখন নর্দার্ন টেরিটোরির পূর্ব উপকূলে গ্রুট আইল্যান্ডের আলিয়াঙ্গুলায় অবতরণ করে, তখন পুলিশ আরও তিন যাত্রীকে গ্রেপ্তার করে। সোমবার ওই তিন যাত্রী ডারউইন শহরের স্থানীয় আদালতের মুখোমুখি হয়।

পুলিশ জানিয়েছে, গ্রেপ্তার সব যাত্রীরা মাতাল অবস্থায় ছিলেন। মদ্যপ অবস্থায় তারা এমন বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি করেন। তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হয়েছে। তাদের সকলের বয়স ২২ ও ২৩ বছরের মধ্যে।

রকমারি থেকে আরও পড়ুন

আরও খবর

   

রকমারি সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status