ঢাকা, ২২ মার্চ ২০২৩, বুধবার, ৭ চৈত্র ১৪২৯ বঙ্গাব্দ, ২৯ শাবান ১৪৪৪ হিঃ

রাজনীতি

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে পেশাজীবীদের মানববন্ধন

স্টাফ রিপোর্টার

(১ সপ্তাহ আগে) ১১ মার্চ ২০২৩, শনিবার, ৬:১৩ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৬:১৭ অপরাহ্ন

mzamin

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদ, দেশব্যাপী বিরোধীদলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার, খালেদা জিয়াসহ সকল রাজবন্দীর মুক্তি এবং বিএনপি ঘোষিত ১০ দফা দাবি বাস্তবায়নের দাবিতে মানববন্ধন করেছে সমমনা পেশাজীবী গনতান্ত্রিক জোট। 
শনিবার সকালে  জাতীয় প্রেসক্লাব চত্বরে এ মানববন্ধন কর্মসূচি পালন করেন সংগঠনের নেতাকর্মীরা। সংগঠনের প্রধান সমন্বয়কারী ও বাংলাদেশ ইয়ুথ ফোরামের সভাপতি মুহাম্মদ সাইদুর রহমান বলেন, নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের মূল্যবৃদ্ধির ফলে দেশে আজ চরম হাহাকার বিরাজ করছে। এর জন্য দায়ী সরকারের মন্ত্রী-আমলাদের আশ্রয়ে-প্রশ্রয়ে লালিত-পালিত অবৈধ ব্যবসায়ী সিন্ডিকেট। এসময় তিনি বিএনপি চেয়ারপার্সনকে গণতন্ত্রের মা উল্লেখ করে তার স্থায়ী জামিন দাবি করেন। 
জোটের সহকারী সমন্বয়কারী এ্যাডভোকেট মাইনুদ্দিন মজুমদার বলেন, পবিত্র মাহে রমজানের পূর্বেই এই অবৈধ ব্যবসায়ী সিন্ডিকেট ভেঙে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রকে জনগণের ক্রয়ক্ষমতার মধ্যে আনতে হবে। নতুবা দেশের জনগণ এই অবৈধ সরকারের ক্ষমতার মসনদ ভেঙে টুকরো টুকরো করতেও প্রস্তুত রয়েছে।
মানববন্ধনে আরো বক্তব্য রাখেন জাতীয়তাবাদী নাগরিক দলের সভাপতি শাহজাদা সৈয়দ মোহাম্মদ ওমর ফারুক পীরসাহেব, সংবিধান সংরক্ষণ পরিষদের সভাপতি অ্যাডভোকেট আতিকুর রহমান, জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধ-৭১ এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনসার রহমান সিকদার, জাতীয় যুব ঐক্য পরিষদের সভাপতি ওমর ফারুক সেলিম, জিয়া নাগরিক সংসদের সভাপতি ওহিদ জোমাদ্দারসহ জোটের অন্যান্য শীর্ষ নেতৃবৃন্দ।
 

রাজনীতি থেকে আরও পড়ুন

আরও খবর

রাজনীতি সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status