ঢাকা, ১০ ডিসেম্বর ২০২২, শনিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিঃ

রাজনীতি

যশোরে প্রধানমন্ত্রীর জনসভায় নেতাকর্মীদের ঢল

অনলাইন ডেস্ক

(২ সপ্তাহ আগে) ২৪ নভেম্বর ২০২২, বৃহস্পতিবার, ৩:৫১ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১১:৩৫ পূর্বাহ্ন

mzamin

যশোরের শামস্-উল হুদা স্টেডিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা শুরু হয়েছে। এতে যশোর শহর জনসমুদ্রে পরিণত হয়েছে। বেলা তিনটার কিছু আগে প্রধানমন্ত্রী জনসভার মঞ্চে উপস্থিত হন।

আজ দুপুর একটায় যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলামের সভাপতিত্বে জনসভা শুরু হয়েছে। জেলা সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য শাহীন চাকলাদারের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক ও আবদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ প্রমুখ।

এর আগে দুপুর ১২টার আগেই কানায় কানায় পূর্ণ হয়ে যায় জনসভাস্থল। তবে এখনো দূরদূরান্ত থেকে হেঁটে মানুষ জনসভাস্থলের দিকে ছুটছেন। দলীয় নেতা-কর্মীদের স্লোগানে প্রকম্পিত হয়ে উঠেছে জনসভাস্থল।

আজ সকাল ৮টার পর থেকে মানুষ জনসভামুখী হতে শুরু করে। তাদের স্বাগত জানাতে রঙিন হয়ে উঠেছে দেশের প্রথম ডিজিটাল জেলা যশোর। সকাল থেকেই জনসভাস্থল অভিমুখে মানুষের ঢল দেখা গেছে। প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে সাদা গেঞ্জি ও লাল-সবুজ টুপি পরে পুরুষ কর্মী-সমর্থকেরা এবং লাল পাড়ের সবুজ শাড়ি পরে নারী কর্মী-সমর্থকেরা এসব মিছিলে অংশ নেন। সকাল থেকে যশোর শহরের বিভিন্ন সড়কে এমন দৃশ্য দেখা যাচ্ছে।

নিশ্ছিদ্র নিরাপত্তার মধ্যে দিয়ে কয়েক দফায় তল্লাশির পর দর্শকদের সভাস্থলে প্রবেশের অনুমোদন দিচ্ছে নিরাপত্তা বাহিনীর সদস্যরা।

বিজ্ঞাপন
জেলা পুলিশের বিশেষ শাখার পুলিশ সুপার ফিরোজ কবীর সাংবাদিকদের বলেন, জনসভাস্থলে পাঁচ স্তরের নিরাপত্তা বলয় তৈরি করা হয়েছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষণ দেয়ার ৫০ বছর পর সেই যশোরের শামস্-উল হুদা স্টেডিয়ামে উপস্থিত হচ্ছেন শেখ হাসিনা। দেশের দক্ষিণবঙ্গের রাজনীতিতে আওয়ামী লীগের ঐতিহ্যগত প্রভাবে ‘নতুন স্বপ্ন আর প্রত্যাশার ডালি’ নিয়ে আসছেন প্রধানমন্ত্রী-এমনটাই প্রত্যাশা স্থানীয় আওয়ামী লীগ নেতাদের।

 

পাঠকের মতামত

We didn't hear about any transport strike.

Nam Nai
২৪ নভেম্বর ২০২২, বৃহস্পতিবার, ৫:২১ পূর্বাহ্ন

পরিবহন মালিকদের দাবি শুধু বিএনপি'র প্রতি। সরকারের প্রতি কোন দাবি নেই। সরকার তাদের কোন দাবি মেনে নেয় না এটা তাদের জানা হয়েছে। এ বিশাল জনসভা এটা প্রমাণ করে যে সরকারের অনেক জনপ্রিয়তা এবং সরকারের প্রতি দেশের সিংহভাগ মানুষের সমর্থন আছে। সুতরাং নিশি ভোট কিংবা বোর্ড ডাকাতির প্রয়োজন পড়ে না।সুষ্ঠু ভোট হলে অনায়াসে জনপ্রিয় সরকার ক্ষমতায় আসবে।

আজাদ আবদুল্লাহ শহিদ
২৪ নভেম্বর ২০২২, বৃহস্পতিবার, ৪:৩৫ পূর্বাহ্ন

কোন হরতাল নেই, কোন বাধা বিঘ্ন নেই, নেই কোন পুলিশি হয়রানী............ আছে কেবল জনগণের টাকার মহোৎসব, শতশত পরিবহন মালিকদের পরিবহন দিয়ে সহযোগিতা(স্বেচ্ছায় এবং প্যাদানীর ভয়ে !), আছে মোরগ পোলাও আর নগদ টাকার ছড়াছড়ি আর পুলিশি জামাই আদর !! তো সেখানে ঢল নামবেনা তোকি ক্ষরা হবে ???

ক্ষুদিরাম
২৪ নভেম্বর ২০২২, বৃহস্পতিবার, ৪:০৪ পূর্বাহ্ন

রাজনীতি থেকে আরও পড়ুন

আরও খবর

রাজনীতি সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status