ঢাকা, ১৩ এপ্রিল ২০২৪, শনিবার, ৩০ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ, ৩ শাওয়াল ১৪৪৫ হিঃ

রকমারি

সিঙ্গাপুর থেকে অ্যান্টার্কটিকায় ফুড ডেলিভারি করলেন এই নারী

মানবজমিন ডেস্ক

(১ বছর আগে) ১৯ নভেম্বর ২০২২, শনিবার, ৩:১৩ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:১৬ পূর্বাহ্ন

mzamin

সিঙ্গাপুরের একজন নারী তার গ্রাহকের কাছে খাবার পৌঁছে দিতে পাড়ি দিলেন অ্যান্টার্কটিকায়। তিনি সিঙ্গাপুর থেকে অ্যান্টার্কটিকা পাড়ি দিতে ৪ টি মহাদেশ ও ৩০ হাজার কিলোমিটার পথ অতিক্রম করেছেন। মানসা গোপাল নামের ওই নারী তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে অ্যান্টার্কটিকায় খাবার পৌঁছে দেওয়ার তার যাত্রার একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে, তাকে তার হাতে খাবারের প্যাকেট নিয়ে ৩০,০০০ কিলোমিটার পথ ভ্রমণ করতে দেখা যায়। তিনি সিঙ্গাপুর থেকে যাত্রা  শুরু করেন, তারপর হামবুর্গ, বুয়েনস এরেস এবং উশুয়ায়া পেরিয়ে তারপরে অ্যান্টার্কটিকা যান। ক্লিপটিতে দেখা গেছে মানসা গোপাল একাধিক তুষারময় ও কর্দমাক্ত পথ অতিক্রম করছেন এবং অবশেষে তিনি তার গ্রাহকের কাছে খাবার সরবরাহ করে গ্রাহকের মুখে হাসি ফুটিয়েছেন । 

পোস্টে, তিনি লিখেছেন, "আজ, আমি সিঙ্গাপুর থেকে অ্যান্টার্কটিকায় বিশেষ খাবার ডেলিভারি করেছি! রোজ রোজ এভাবে ৪ টি মহাদেশ, ৩০ হাজার কিলোমিটার পথ পাড়ি দেয়া তো সম্ভব নয়।  তবে আমি এটি করতে পেরে খুবই উত্তেজিত।'' অন্য একটি পোস্টে, তিনি প্রকাশ করেছেন যে ২০২১ সালে তিনি তার অ্যান্টার্কটিক অভিযানের জন্য তহবিল সংগ্রহের চেষ্টা করছেন এবং তিনি এটিকে স্পনসর করার জন্য একটি ব্র্যান্ড পেতে চেয়েছিলেন।  এক মাস আগে  ফুড পান্ডা থেকে তিনি এই অর্ডার পেয়েছিলেন। ভিডিওটি একাধিক  মন্তব্য সহ ৩৮,০০০ এরও বেশি ভিউ সংগ্রহ করেছে। একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, "অবিশ্বাস্য," যদিও কিছু মানুষের মতে এটি আদপে পাগলামি।

বিজ্ঞাপন
তবে অনেকেই মানসাকে কুর্নিশ করে লিখেছেন -''আপনি একটি চমৎকার  কাজ করেছেন এবং ইতিহাসে প্রথমবার সিঙ্গাপুর থেকে অ্যান্টার্কটিকায় এত দীর্ঘ পথ অতিক্রম করে কেউ ফুড ডেলিভারি করলেন। ”

সূত্র :এনডিটিভি

রকমারি থেকে আরও পড়ুন

আরও খবর

   

রকমারি সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status