ঢাকা, ২২ মে ২০২২, রবিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২০ শাওয়াল ১৪৪৩ হিঃ

খেলা

৫০ টাকায় দেখা যাবে বাংলাদেশ-শ্রীলঙ্কার ম্যাচ

স্পোর্টস ডেস্ক

(১ সপ্তাহ আগে) ১২ মে ২০২২, বৃহস্পতিবার, ২:৫৬ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৪:৫৮ অপরাহ্ন

দুই ম্যাচ টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশ সফরে এসেছে শ্রীলঙ্কা ক্রিকেট দল। প্রত্যেকটি ম্যাচ মাঠে বসে দেখা যাবে সর্বনিম্ন ৫০ টাকায়।

আগামী ১৫ই মে চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কার প্রথম টেস্ট। যেখানে টিকিটের সর্বোচ্চ মূল্য ৫০০ টাকা নির্ধারণ করা হয়েছে। গ্র্যান্ড স্ট্যান্ড ৫০০, রুফটপ ৫০০, ইন্টারন্যাশনাল স্ট্যান্ড ৩০০, ক্লাব হাউজ ২০০, ইস্টার্ন স্ট্যান্ড ১০০, ওয়েস্টার্ন স্ট্যান্ড ৫০ টাকা।

আগামী ২৩শে মে সিরিজের দ্বিতীয় ম্যাচটি হবে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে। সেখানে টিকিটের মূল্য রাখা হয়েছে, গ্র্যান্ড স্ট্যান্ড ৫০০, ভিআইপি ৩০০, শহীদ মোস্তাক ও শহীদ জুয়েল স্ট্যান্ড ২০০, নর্দার্ন স্ট্যান্ড ও সাউদার্ন স্ট্যান্ড ১০০, ইস্টার্ন স্ট্যান্ড ৫০ টাকা।

ম্যাচ দুটোর টিকিট বিতরণ করা হবে ম্যাচের আগের দিন এবং ম্যাচের দিন। চট্টগ্রাম টেস্টের টিকিট পাওয়া যাবে সাগরিকার বিটাক মোড়ে। দ্বিতীয় টেস্টের টিকিট বিতরণ করা হবে মিরপুর ইনডোর স্টেডিয়ামে।

দুটি ম্যাচই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ। সিরিজ খেলতে গত ৮ই মে বাংলাদেশে আসে শ্রীলঙ্কা। ৯ই মে বিসিবি একাদশের বিপক্ষে একটি দুদিনের প্রস্তুতি ম্যাচ খেলতে নামে লঙ্কানরা। তবে বৃষ্টির কারণে দুদিনই ম্যাচ পরিত্যক্ত হয় এবং ম্যাচটি ড্র ঘোষণা করা হয়।

বিজ্ঞাপন

খেলা থেকে আরও পড়ুন

আরও খবর

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com