ঢাকা, ২৮ নভেম্বর ২০২২, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৩ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিঃ

প্রথম পাতা

সন্তান কবুল করলেন শাকিব, বিয়ে নিয়ে রহস্য

ফয়সাল রাব্বিকীন
১ অক্টোবর ২০২২, শনিবার

এ যেন ইতিহাসেরই পুনরাবৃত্তি। বিয়ের ৯ বছর পর ২০১৭ সালের এপ্রিলে শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে বিয়ে ও নিজেদের ৬ মাস বয়সী   পুত্র সন্তানের দাবি নিয়ে একটি টিভি চ্যানেলের লাইভে হাজির হয়েছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। তার প্রায় ৫ বছর পর শাকিব ও নিজের সন্তানের খবর নিয়ে হাজির হলেন চিত্রনায়িকা শবনম বুবলী। তবে টিভি লাইভে নয়, ফেসবুক পোস্টের মাধ্যমে শাকিব ও বুবলী দু’জনেই গতকাল কবুল করে নিলেন সন্তানের বিষয়টি। তাদের পুত্র সন্তানের নাম শেহজাদ খান বীর। তার বয়স আড়াই বছর। সন্তানের বিষয়টি স্বীকার করলেও শাকিব-বুবলীর বিয়ে নিয়ে রহস্য রয়ে গেছে। কারণ বিয়ে কিংবা বিচ্ছেদ নিয়ে তাদের কেউই মুখ খোলেননি। ফেসবুক পোস্টেও বিয়ষটি নিয়ে কিছু জানাননি তারা। এদিকে জানা গেছে, শাকিব ও বুবলী অনেকদিন ধরেই আলাদা থাকছেন।

বিজ্ঞাপন
শুধু তাই নয়, বুবলীর সঙ্গে নতুন করে কোনো ছবি করতেও রাজী নন শাকিব। দূরত্ব তৈরি হয়েছে তাদের মাঝে। গতকাল সকালে বুবলী তার ফেসবুক পোস্টে লিখেন, আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন। সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি। শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খানের সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। 

আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি। বুবলীর পোস্টের কিছুক্ষণ পর পুত্রকে নিয়ে একই পোস্ট করেছেন শাকিব খান। কিন্তু তাতে বিয়ের বিষয়ে কিছু উল্লেখ করেননি তারা। তবে, ক’দিন ধরেই শাকিব খান ও শবনম বুবলীকে নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। রহস্য দানা বাঁধতে থাকে ২৭শে সেপ্টেম্বর বুবলীর করা একটি ফেসবুক পোস্ট থেকে। সেখানে নিজের অন্তঃসত্ত্বা সময়ের দু’টি ছবি পোস্ট করে বুবলী লেখেন, মি উইথ মাই লাইফ, থ্রো ব্যাক আমেরিকা। বিষয়টি নিয়ে বুবলী সংবাদমাধ্যমকে জানান, এ বিষয়ে তিনি বিস্তারিত পরে জানাবেন। তারপর থেকেই শাকিব ও বুবলি ভক্তসহ সবাই অপেক্ষায় ছিলেন আসল খবরটি জানার। এদিকে দুই তারকার ঘনিষ্ঠ সূত্রমতে, বুবলী যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে ২০২০ সালের ২১শে মার্চ পুত্র সন্তানের জন্ম দেন। তার নাম রাখা হয় শেহজাদ খান বীর। সন্তান জন্মের আগে বুবলী আড়ালে চলে যান।

 ২০২০ সালের জানুয়ারিতে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান বুবলী। ফিরে আসেন ৯ মাস পর। অবশ্য একই বছর ‘বীর’ ছবির গান প্রকাশ হলে বুবলীর বেবিবাম্প নিয়ে গুঞ্জন তৈরি হয়। তখনই বলাবলি শুরু হয়, বুবলী অন্তঃসত্ত্বা। যদিও ৯ মাস পরে ফিরে এসে বিষয়টি চেপে যান নায়িকা। চেপে ছিলেন এতদিনও। সূত্রমতে, শাকিব খান এখনো চাননি সন্তানের বিষয়টি প্রকাশ্যে আনতে। তবে বুবলীও নাছোরবান্দা। তিনি সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি প্রকাশ করতে চেয়েছিলেন। অবশেষে দু’জনের সিদ্ধান্তে ফেসবুক পোস্টের মাধ্যমে সন্তানের বিষয়টি জানালেন। এদিকে শবনম বুবলীর সঙ্গে সম্পর্কের অবনতি হলেও আরেক নায়িকা পূজা চেরীর সঙ্গে শাকিব খানের সম্পর্ক নিয়ে গত বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চাউর হয়েছে। বয়সের বিস্তর ফারাক থাকলেও ‘গলুই’ ছবির শুটিং করতে গিয়ে নাকি তারা একে অপরের সঙ্গে সম্পর্কে জড়ান। শাকিবের পরবর্তী সিনেমাতেও নায়িকা হিসেবে নেয়া হয়েছে পূজাকে। এ নায়িকাকে নিয়েই মূলত শাকিব ও বুবলীর মধ্যে দ্বন্দ্ব তৈরি হয়, যা একপর্যায়ে চরম আকার ধারণ করে। 

এদিকে সম্প্রতি গুঞ্জন উঠেছে পূজা চেরী আমেরিকার ভিসা পেয়েছেন। বলা হচ্ছে, সেই ভিসা পাওয়ার ক্ষেত্রেও পূর্ণ সহযোগিতা করেছেন শাকিব খান। যদিও পূজা বিষয়টি নিয়ে এখনো মুখ খুলেননি। গতকাল পর্যন্ত শুধু আলোচনা শাকিব খানের দুই সন্তান জয় ও বীর পর্যন্তই সীমাবদ্ধ ছিল না। গুঞ্জন রয়েছে বুবলী ও অপু বিশ্বাসের আগেও শাকিব সম্পর্কে জড়িয়েছেন রাত্রী নামের এক অভিনেত্রীর সঙ্গে। বলা হচ্ছে সেই ঘরে রাহুল খান নামের এক পুত্র সন্তানও রয়েছে শাকিবের। নেটিজেনরা প্রশ্ন তুলেছেন, দুই সন্তানের দায়িত্ব যদি শাকিব খান নিতে পারেন তবে প্রথম সন্তানের দায়িত্ব কেন নেবেন না তিনি?  যদিও এই বিষয়টি কখনও স্বীকার করেননি কিং খানখ্যাত শাকিব।

পাঠকের মতামত

আমাদের চলচিত্রে ভাল অভিনেত্রীর অভাব। যেকয়টা এখন আছে এই বেয়াদপের পাললায় পড়ে সবগুলো চলচিএ থেকে হারিয়ে যাবে।

রহিম
২ অক্টোবর ২০২২, রবিবার, ১০:৪১ পূর্বাহ্ন

ইসলামে গোপন বিয়ে হারাম। সে কারণে ইসলাম অনুযায়ী শাকিব-বুবলির বিয়ে হারাম ও তাদের সন্তানও অবৈধ। সুতরাং যেসব আলেমরা শয়তানি কুমতলবে ইসলাম অবমাননার সার্টিফিকেট দিয়ে সমাজে বিভ্রান্তি ছড়িয়ে দাঙ্গা-হাঙ্গামা সন্ত্রাস করে ঘোলা পানিতে মাছ শিকার করে সেসব ধান্ধাবাজ ইসলাম ব্যবসায়ী মাওলানারা এ বিষয়ে চুপ করে আছে কেনো?

Mohammad Rafiqul Isl
১ অক্টোবর ২০২২, শনিবার, ৫:৪২ অপরাহ্ন

গরীব থেকে পয়সাওয়ালা হয়েছে বটে কিন্তু চরিত্র সেই আগেরটাই! গেট রেডি ফর বীর ২ ফ্রম এনাদার প্রোডাকশন হাউজ!

ফ্রুটিকাখোর
১ অক্টোবর ২০২২, শনিবার, ৬:৩৬ পূর্বাহ্ন

অপেক্ষা করুন খুব তারাতারি পূজা চেরী প্রেস বিফ্রিং করছে।

সৈয়দ তারেক
১ অক্টোবর ২০২২, শনিবার, ৩:১৬ পূর্বাহ্ন

আগে গ্রামে গেলে দেখতাম পাঁঠার কারবার এখন দেখছি সাকিবের কারবার। আমার প্রশ্ন তার সাথে সংশ্লিষ্ট মেয়ে গুলির মাথায় কি গাধার বিষ্টা ।

Siddq
৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার, ১১:১৮ অপরাহ্ন

শাকিব খানকে বয়কট করুন, সেই সাথে চলচ্চিত্র সমিতির, এবং বাংলাদেশ চলচ্চিত্রের সাথে যুক্ত, সকল অভিনেতা এবং অভিনেত্রীদের প্রতি অনুরোধ, ওর মত একটি চরিত্রহীনকে অবাঞ্চিত ঘোষণা করুন।

Shwapnohin
৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার, ১০:৫০ অপরাহ্ন

বিয়ে এবং বাচ্চা বানানোর মহা যন্ত্র শাকিব। এগিয়ে সাকিব।

কাজী এনাম
৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার, ৯:৩১ অপরাহ্ন

বিয়ে ছাড়া যদি যদি এই সন্তানের বাবা শাকিব হয়ে থাকে, তাহলে শাকিবকে জেলে ডুকাতে হবে। কারন মাওলানা মামুন জেলে আছে।

Md Emdadul Hoque
৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার, ৯:২৫ অপরাহ্ন

কয় দিন পর পূজা চেরি পেটে বাচ্চা নিয়ে আড়ালে চলে যাবে। এর ২/৩ বছর পর একটি বাচ্চা দেখিয়ে বলবে, এটি আমার ও শাকিবের ভালোবাসার ফসল। শাকিব একজন ভালো স্পার্ম ডোনেটর ।

আজিজ
৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার, ৮:৫৪ অপরাহ্ন

He is real king

Imran
৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার, ৮:৫৩ অপরাহ্ন

একের পর এক বাচ্চার খবর আসছে লুইচ্চা শাকিবের। দুটি তো আনুষ্ঠানিকভাবে এলো, রাত্রি নামে থার্ড গ্রেডের একজন নায়িকার ঘরে আরেকটি বাচ্চার(রাহুল খান) নামও আসি আসি করছে! এবার দেখা যাক, পুজা চেরী থেকে কি খবর আসে? এই লুইচ্চা শাকিবের ছবি দেখা, আসুন সবাই, আজ থেকে বয়কট করি। ছি ছি ছি..এমনিতেই বাংলাদেশের চলচ্চিত্র দীর্ঘদিন খারাপ সময় পার করছিল।সাম্প্রতিক কিছু ভালো ছবির কল্যাণে বাংলাদেশের চলচ্চিত্র জগত যখন ঘুরে দাড়াচ্ছিল, লুইচ্চা শাকিবের এইসব কুকির্তির কারণে না জানি আবার আমাদের চলচ্চিত্র মুখ থুবড়ে পড়ে? চলচ্চিত্র সংশ্লিষ্ট সবাই এই লুইচ্চা'কে বয়কট করুন, বাংলাদেশের চলচ্চিত্র জগতকে বাঁচান।

জাফর আহম্মদ
৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার, ৮:৫৩ অপরাহ্ন

এই ধরনের চরিত্রহীন মানুষের কারা ভক্ত আর কারাইবা পছন্দ করে এবং সিনেমা দেখে বুঝতে পারিনা।

শবনম
৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার, ৮:৩৫ অপরাহ্ন

What is the problem with so called Mr. king? He is a characterless hero in our film industry.

titu
৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার, ৭:৪৬ অপরাহ্ন

অপেক্ষায় থাকলাম অপু ও বুবলীর মত কবে আসবে পূজা চেরি শাকিবের সন্তানের দাবী নিয়ে মিডিয়ায়। ততক্ষণ পর্যন্ত ধৈর্য্য ধরুন বন্ধুগন। ওদিকে রাত্রি যে কখন দিবালোকে এসে হাজির হয় তাই বা কে জানে।

সোনা মিয়া
৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার, ৬:৫৮ অপরাহ্ন

দারুন মৌজে আছে শাকিব! নায়িকা আর তাদের বাচ্চা, একের পর এক,দেখা যাক, এরপর কে?

নিজাম
৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার, ৬:৩৯ অপরাহ্ন

ইসলামে গোপন বিয়ে হারাম। সে কারণে ইসলাম অনুযায়ী শাকিব-বুবলির বিয়ে হারাম ও তাদের সন্তানও অবৈধ। সুতরাং যেসব আলেমরা শয়তানি কুমতলবে ইসলাম অবমাননার সার্টিফিকেট দিয়ে সমাজে বিভ্রান্তি ছড়িয়ে দাঙ্গা-হাঙ্গামা সন্ত্রাস করে ঘোলা পানিতে মাছ শিকার করে সেসব ধান্ধাবাজ ইসলাম ব্যবসায়ী মাওলানারা এ বিষয়ে চুপ করে আছে কেনো?

Mohammad Rafiqul Isl
৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার, ৫:৩০ অপরাহ্ন

ছিনেমা জগতের অধিকাংশ লোক নোংরা চরিত্রের।

mozibur binkalam
৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার, ৪:৫৫ অপরাহ্ন

এদের চরিত্র ভাল না, তাই হলে মানুষ যায় না, রাজ্জাক, সোহেল রানা, কাঞ্চন, সানি, মান্না, রুবেল, শবানা, রুজিনা, অঞ্জু, সুচরিতা, শবনম , নুতন ,নোনতা, চম্পা এদের ছবি দেখার জন্য হুমড়ি খেয়ে হলে মানুষ যেত, আর এখন যারা ছবি বানায় তারাই হলে যায় না।

Faiz Ahmed
৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার, ৪:০৮ অপরাহ্ন

শাবানা, কবরী, ববিতাদের ভাগ্য ভাল তাদের শাকিব খানের সাথে জুটি বেঁধে অভিনয় করতে হয়নি, এক্ষেত্রে শাকিব নিজেকে হতভাগা ভাবতেই পারেন।

এ্যাটম সরকার
৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার, ২:৪৬ অপরাহ্ন

He is not ‘ king khan ‘ he is infact “ kong khan “ an animal ! He should be prosecuted for impregnanting young women ! Besides he is involved in USA visa business ! Nari O sishu nirjaton law ___ he should be prosecuted ! Where are those female barristers ?

Al qatar
৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার, ১:৫০ অপরাহ্ন

আরো কে কে সাকিব খানের বাচ্চার মা হয়েছো সবাই একসাথে জানাও !

Saber ahmed
৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার, ১২:৫১ অপরাহ্ন

প্রথম পাতা থেকে আরও পড়ুন

প্রথম পাতা থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status