ঢাকা, ৭ ডিসেম্বর ২০২২, বুধবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিঃ

খেলা

ময়মনসিংহে কলসিন্দুরের ৮ ফুটবল কন্যাকে সংবর্ধনা

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে
৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবারmzamin

সাফ জয়ী কলসিন্দুরের ৮ ফুটবল কন্যাকে  গতকাল ময়মনসিংহে সংবর্ধনা দেয়া হয়। দুপুরে ময়মনসিংহের জেলা প্রশাসন, জেলা ক্রীড়া  সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে সংবর্ধনা প্রদান করা হয় ফুটবলার সানজিদা আক্তার, মারিয়া মান্ডা, শিউলি আজিম, মারজিয়া আক্তার, শামসুন্নাহার, তহুরা, সাজেদা ও শামসুন্নাহার জুনিয়রকে। ছাদ খোলা পিকআপ ভ্যানে করে দুপুর ১২টার দিকে তারা ময়মনসিংহ শহরের দিকে যাত্রা করেন। এসময় রাস্তার দুই পাশে শত শত মানুষ তাদের স্বাগত জানান। শহর প্রদক্ষিণ শেষে সার্কিট হাউজে যান তারা। সেখানে বিশ্রাম শেষে আড়াইটার দিকে ঘোড়ার গাড়িতে করে নগরীর জয়নুল আবেদীন পার্কের বৈশাখী মঞ্চে নিয়ে যাওয়া হয় তাদের। সেখানে বিভাগীয় কমিশনার মো. শফিকুর রেজা বিশ্বাসের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ। বিশেষ অতিথি ছিলেন রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য, জেলা আওয়ামী লীগ সভাপতি জহিরুল হক খোকা, পুলিশ সুপার মাছুম আহমেদ ভূঞা, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি দেলোয়ার হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এহতেশামুল আলম উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ফুটবল কন্যাদের প্রত্যেককে ক্রেস্ট, গৃহায়ন প্রতিমন্ত্রীর পক্ষ থেকে দুই লাখ টাকা, জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে এক লাখ টাকা এবং প্রান্ত স্পেশালাইজড হাসপাতালের পক্ষ থেকে এক লাখ টাকা প্রদান করা হয়। এছাড়া কলসিন্দুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের  প্রথম কোচ মফিজ উদ্দিন, কলসিন্দুর সরকারী  মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের কোচ জুয়েল মিয়া, ময়মনসিংহ জেলা পর্যায়ের কোচ  বোরহান উদ্দিন, সালাহ উদ্দিন কে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

বিজ্ঞাপন
এসময় কলসিন্দুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিনতি রানী শীল, কলসিন্দুর সরকারী  মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ জালাল উদ্দিন ও টিম ম্যানেজার মালা রানী সরকার  উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সাফজয়ী বাংলাদেশ দলের সহ-অধিনায়ক মারিয়া মান্ডা বলেন, আমাদের লক্ষ্য ছিল দেশকে একটি ট্রফি উপহার দেবো। আমরা সেভাবেই পারফর্ম করেছি এবং ট্রফি নিয়ে দেশে ফিরেছি। আরেক ফুটবলার সানজিদা বলেন, আপনারা এভাবেই আমাদের ভালবাসবেন, আমাদের পাশে থাকবেন, ফুটবলকে ভালবাসবেন। আমরাও আপনাদের মুখে হাসি ফোটানোর চেষ্টা করবো।   আজ যারা আমাদের জন্য এত বড় সংবর্ধনার আয়োজন করেছেন, তাদেরকে ধন্যবাদ। আমরা আগেও অনেক খেলা জিতেছি, চ্যাম্পিয়ন হয়েছি। তবে, এত ভালবাসা পাইনি। এখন আমরা দক্ষিণ এশিয়ার সেরা দল। এবার দর্শকদের কাছ থেকে এত ভালবাসা পাব তা ভাবতেও পারিনি।  ময়মনসিংহ  পুলিশ প্রশাসনের পক্ষ থেকে আজ সকাল সাড়ে ৯টায় তাদের জেলার পুলিশ লাইনে সংবর্ধনা দেওয়ার কথা। সংবর্ধনা শেষে নিজ গ্রাম ধোবাউড়া উপজেলার কলসিন্দুরে পৌঁছবেন ফুটবলাররা।  

পাঠকের মতামত

স্কুল কলেজের ৮০%মেয়েদের আপাদমস্তক মোড়ানো হিজাব পরিধান অবস্হায় দেখা যায়।আমরা কি মৌলবাদের কাছে হেরে যাচ্ছি? ধন্যবাদ ধোবাউরার কলসিন্দুর গ্রামের মেয়েদের।

খন্দকার আবুল হাসেম
২৯ সেপ্টেম্বর ২০২২, বৃহস্পতিবার, ৭:১২ অপরাহ্ন

খেলা থেকে আরও পড়ুন

খেলা সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status