ঢাকা, ১০ ডিসেম্বর ২০২২, শনিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিঃ

শেষের পাতা

মা হয়েছিলেন? কী বলছেন বুবলী

স্টাফ রিপোর্টার
২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবারmzamin

কয়েক বছর ধরেই চিত্রনায়িকা শবনম বুবলীর মা হওয়ার গুঞ্জন ভাসছে। শোনা যাচ্ছিল, শাকিব খানের সন্তানের জন্ম দিয়েছেন তিনি। তবে তারা সবসময় বিষয়টি অস্বীকার করে গেছেন। সে কারণে নির্দিষ্ট করে কিছু বলা যাচ্ছিল না। তবে এবার সেই গুঞ্জনকে যেন নিজেই সত্য প্রমাণ করলেন বুবলী! গতকাল সামাজিক যোগাযোগমাধ্যমে বেবি বাম্পের দুটি ছবি প্রকাশ করেছেন। ছবির ক্যাপশনে লিখেছেন, আমি ও আমার জীবন। ফিরে দেখা আমেরিকা। ক্যাপশন থেকে অনুমেয় যে, কয়েক বছর আগেই সন্তানের মা হয়েছেন বুবলী। সেটা হতে পারে ২০২০ সাল। কারণ, ওই সময়টায় দীর্ঘ ১১ মাস উধাও ছিলেন তিনি।

বিজ্ঞাপন
তখন হয়তো যুক্তরাষ্ট্রে সন্তানের জন্ম দিয়েছেন নায়িকা। প্রকাশিত ছবির মন্তব্যের ঘরে নেটিজেনরা লিখেছেন, হান্ড্রেড পার্সেন্ট প্রেগনেন্ট। আবার কেউ কেউ নবজাতকের বাবার পরিচয় নিয়ে প্রশ্ন তুলেছেন। এদিকে গতকাল ছিল শাকিবের পুত্র জয়ের জন্মদিন। 

অনেকেই ধারণা করছেন, নিশ্চয়ই বুবলীর সন্তানের পিতা শাকিব। অথচ পিতৃস্নেহ একা উপভোগ করছে জয়। এটা মেনে নিতে কষ্ট এই অভিনেত্রীর। এবার নিজের সন্তানের অধিকার প্রতিষ্ঠিত করতে ইচ্ছে করেই জয়ের জন্মদিনকে বেছে নিয়েছেন বুবলী। দুই বছর আগে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে সন্তানের জন্মদান প্রসঙ্গে কোনো কথা বলেননি বুবলী। তখন গণমাধ্যমকে বুবলী জানিয়েছিলেন, তার প্রেম, বিয়ে, সংসার, সন্তান নিয়ে সব সময় নানা ধরনের কথা হয়েছে। ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলতে তিনি আগ্রহী ছিলেন না সে সময়। 

তখন বুবলী বলেন, আমরা যারা বিনোদন অঙ্গনে কাজ করি, তাদের ব্যক্তিগত জীবন সম্পর্কেও অনেকে অনেক কিছু জানতে চান। সেই চাওয়া ও আগ্রহকে অবশ্যই সম্মান করি। তাই বলে অনেক কল্পকাহিনী শুনে আপনারাও অনেক কিছু একতরফাভাবে বাছবিচার করে ফেলবেন না যেন। এমনটা করবেন না। সময়টুকুর প্রতি সম্মান দিন। সবকিছু একটা নির্দিষ্ট সময় পর সবার কাছে পরিষ্কার হয়। আমি বলবো, গল্পের পেছনেও অনেক গল্প থাকে, তাই আমরা আপাতত ওসবে কান না দিই।’ সেই সময় অনলাইন গণমাধ্যম সূত্রে জানা গিয়েছিল, শাকিব খানের সঙ্গে বুবলীর প্রেম রয়েছে। সেই হিসেবে বাবা হয়েছেন শাকিব খান। এই বিষয়ে শাকিব খানও মুখ খোলেননি।

কিন্তু এবার বুবলী কেন রহস্যের আশ্রয় নিলেন? বুবলীভক্তরা প্রিয় তারকার এমন খুশির সংবাদে ফেসবুকে শুভকামনা জানাচ্ছেন। কেউ কেউ বুবলীর সন্তানের ছবি দেখার আগ্রহ প্রকাশ করে মন্তব্য করছেন। বুবলীর মা হওয়ার বিষয়টি সত্য কিনা, এ বিষয়ে জানার জন্য বুবলীকে একাধিকবার ফোন করা হয়। কিন্তু তিনি ফোন রিসিভ করেননি। বুবলীর ঘনিষ্ঠজনরা জানান, এ নায়িকা এখন ঢাকার একটি হাসপাতালে ‘চাদর’ সিনেমার শুটিং করছেন। শুটিং সেটে তাকে বেবি বাম্পের অবস্থায় দেখা যায়নি। এমনকি সম্প্রতি এফডিসিতে শুটিংয়েও তাকে স্লিম ফিগারে দেখা গেছে। মা হওয়ার মতো শারীরিক কোনো লক্ষণ ছিল না। 

গতকাল রাতে রাজধানীর একটি হাসপাতালে চাদর সিনেমার শুটিং সেটে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বুবলী বলেন, প্রত্যেকটা ঘটনার পেছেনেই একটা ঘটনা থাকে। আপনারা দয়া করা এ নিয়ে কোনো অপব্যাখ্যা দেবেন না। আমরা তারকা হলেও আমাদের ব্যক্তিগত জীবন রয়েছে। আমি এই মুহূর্তে বিষয়টি নিয়ে কিছু বলতে চাই না। আমার প্রফেশনাল ও ব্যক্তিগত জীবন দু’টি ভিন্ন বিষয়। তাই আপাতত এ নিয়ে কোনো বিভ্রান্তি না ছড়ানোর অনুরোধ করছি। বিষয়টি নিয়ে দ্রুতই একটি সংবাদ সম্মেলন ডেকে বিস্তারিত তুলে ধরবো।

 

পাঠকের মতামত

যে মেয়ে তার সন্তানের বাবার পরিচয় গোপন রাখে, তাকে নষ্ট মহিলা ছাড়া আর কি বলা যায়? এসব নায়িকাদের ছবি আমাদের প্রত্যাখ্যান করা উচিত।। ছি ছি এটা গোটা চলচ্চিত্র জগতের জন্য একটা বদনাম।।

Md.jilany razib
২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার, ৮:০৮ পূর্বাহ্ন

আপনার অবস্থাও অপু বিশ্বাসের মত হবে। শেষে পথ না দেখে কেঁদে বলে দিবেন যে, তিন বছর বয়সের আমাদের এক সন্তান আছে। আমার ডিমান্ড কমে যাবে বলে সাকিব নিষেধ করেছিল প্রকাশ করতে।

Md Sharifuzzaman
২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার, ৬:৪৬ পূর্বাহ্ন

It is nothing wrong to become a mother but who is the father ? Identity of the father is important when someone claims to becoming mother. But these kind of actresses or celebraties do not care about the values of the society , religion.

Andalib
২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার, ১২:২৪ পূর্বাহ্ন

আমরা তোমাদের এসব ভণ্ডামি জানতে অত আগ্রহী নই। যারা সত্য প্রকাশ করতে দ্বিধা দ্বন্দে থাকে তাদের নিয়ে এত উৎসাহের কি আছে ?

সোনা মিয়া
২৭ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার, ৭:২৯ অপরাহ্ন

আসলে চলচ্চিত্র জগতের এরা এই জগতের কোন স্তরের প্রাণী??

Shwapnohin
২৭ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার, ২:১৩ অপরাহ্ন

শেষের পাতা থেকে আরও পড়ুন

আরও খবর

শেষের পাতা সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status