ঢাকা, ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

খেলা

‘লিভারপুল জিতলে বাড়াবাড়ি হয়ে যেতো’

স্পোর্টস ডেস্ক
৮ আগস্ট ২০২২, সোমবার

প্রিমিয়ার লীগে নিজেদের প্রথম ম্যাচে ফুলহ্যামের মাঠে শনিবার ২-২ গোলে ড্র করে লিভারপুল। শিষ্যদের পারফরম্যান্স কিছুতেই মেনে নিতে পারছেন না লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ। ম্যাচ শেষে নিজের বিরক্তি লুকাননি এ জার্মান কোচ। তার মতে, এই ম্যাচে লিভারপুল জিতলে সেটা বাড়াবাড়ি হয়ে যেতো। এদিন দুই দুইবার পিছিয়ে সমতায় ফেরে লিভারপুল। স্বাগতিকদের পক্ষে দুটি গোলই করেন আলেকসান্দার মিত্রোভিচ। লিভারপুলের প্রথম গোল করেন ডারউইন নুনেস। পরে সমতাসূচক গোলটি করেন মোহাম্মদ সালাহ। ম্যাচ শেষে বিটি স্পোর্টিসকে ক্লপ বলেন, ‘আমার দলের খুবই বাজে ম্যাচে আমরা একটা পয়েন্ট পেয়েছি। এখন প্রশ্ন হলো, এটা কীভাবে ঘটলো।

বিজ্ঞাপন
আমি আমার সহকর্মীদের বলেছি, প্রথম দিকে মনোভাব ঠিক ছিল না। পরে আমরা লড়াই করতে চেয়েছিলাম, কিন্তু সেটা করা সহজ ছিল না।’ ইংল্যান্ডের দ্বিতীয় সারির লীগ চ্যাম্পিয়নশিপ আসর থেকে প্রিমিয়ারে উঠে আসা ফুলহ্যামের বিপক্ষে ম্যাচ শেষে ক্লপ বলেন, আমরা খেলায় জিততে পারতাম, কারণ স্পষ্টতই আমাদের বড় সম্ভাবনা ছিল। তবে আজকের জন্য সম্ভবত সেটা বেশি হয়ে যেতো।’  ক্লপ বলেন, ‘সব সময় ছেলেদের আলিঙ্গন করা যায় না। আমরা এটা তখনই করি, যখন তাদের এটা প্রাপ্য। একটা নির্দিষ্ট ধাঁচে খেলাটা শুরু করেছিলাম, আমরা যেভাবে শুরু করতে চেয়েছিলাম যা ছিল এর বিপরীত। সত্যিই, সম্পূর্ণ বিপরীত।’ প্রিমিয়ার লীগে লিভারপুলের পরের ম্যাচ আগামী ১৫ই অগাস্ট, প্রতিপক্ষ ক্রিস্টাল প্যালেস।

খেলা থেকে আরও পড়ুন

খেলা থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status