ঢাকা, ১৫ জুলাই ২০২৪, সোমবার, ৩১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ৮ মহরম ১৪৪৬ হিঃ

রাজনীতি

সরকারের দুঃশাসনে জনগণের ঈদ আনন্দ আজ ম্লান : সালাম

স্টাফ রিপোর্টার

(১ মাস আগে) ১৩ জুন ২০২৪, বৃহস্পতিবার, ৮:৪০ অপরাহ্ন

mzamin

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক আবদুস সালাম বলেছেন, আজ সাধারণ মানুষের কোনো ঈদ নেই। ঈদ মানেই আনন্দ। আর সরকার জনগণের সকল আনন্দ কেড়ে নিয়েছে। আওয়ামী লীগ সরকারের দঃশাসনে জনগণের ঈদ আজ ম্লান।

তিনি বলেন, সরকার আজকে দুর্নীতিবাজদের পক্ষ নিয়েছে। আর শোষিত হচ্ছে জনগণ। দেশের সম্পদ লুট করছে, অপরদিকে সাধারণ মানুষের নুন আনতে পান্তা ফুরায়। আজকে এই ঈদের সময়ও বিরোধী জোটের হাজার হাজার নেতাকর্মীদের অন্ধকার কারাগারে বন্দী রাখা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে কারাবন্দী শাহবাগ থানা বিএনপি নেতা ও ছাত্রদলের সাবেক সহ-সভাপতি জাকির হোসেন মিন্টু'র শাহবাগস্থ বাসভবনে গিয়ে তার পরিবারের সদস্যদের সান্ত্বনা ও সার্বিক খোঁজখবর নিতে যান ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির নেতৃবৃন্দ।

সালাম বলেন, এই লুটেরা সরকার আজ দুর্নীতিবাজদের পক্ষে প্রকাশ্যে অবস্থান নিয়ে সাধারণ জনগণকে শোষণ করছে। এই আওয়ামী লীগের লুটেরা ব্যাংক, শেয়ার বাজার থেকে শুরু করে এমন কোনো জায়গা নেই যে তারা ছোবল মারেনি। তাদের বিষাক্ত ছোবলে আজ গোটা জাতি যন্ত্রণায় ভুগছে।

এসময় ঢাকা মহানগর দক্ষিণের সদস্য সচিব রফিকুল আলম মজনু বলেন, জেলে রেখে আন্দোলন স্তব্দ করা যাবে না। সারাদেশকেই এ সরকার কারাগারে পরিনত করেছে।

বিজ্ঞাপন
আজকে সরকারের অনিয়মের বিরুদ্ধে, দুঃশাসনের বিরুদ্ধে প্রতিবাদ করলেই জেলে ঢুকানো হচ্ছে। অথচ, দূর্নীতিবাজ ও খুনীদের প্রকাশ্যে চলাফেরা করার ফ্রি লাইসেন্স দিয়েছে সরকার। সরকারের কাছে খুনী ও লুটেরাই প্রিয়। কারণ, এই দুর্নীতিবাজদের সমর্থনেই এরা আবারও ক্ষমতায় এসেছে। এ সরকার লুটেরাদের সরকার।

এসময় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য  এম হান্নান, শাহবাগ থানা বিএনপি নেতা রফিকুল ইসলাম স্বপন, ২০ নং ওয়ার্ড বিএনপির যুগ্ম আহবায়ক আবু সুফিয়ান, মনিরুল ইসলাম টিটু, মোরশেদ আলমসহ শাহবাগ থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

রাজনীতি থেকে আরও পড়ুন

আরও খবর

   

রাজনীতি সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status