ঢাকা, ১৫ জুলাই ২০২৪, সোমবার, ৩১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ৮ মহরম ১৪৪৬ হিঃ

বাংলারজমিন

সিরাজগঞ্জে বিয়ের দাবিতে কলেজছাত্রীর অনশন

সিরাজগঞ্জ প্রতিনিধি
১২ জুন ২০২৪, বুধবারmzamin

সিরাজগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছেন এক কলেজছাত্রী। সোমবার সকাল থেকে জেলার তাড়াশ উপজেলার মাগুরা বিনোদ ইউনিয়নের আমবাড়িয়া গ্রামে অনশন পালন করছেন তিনি। অভিযুক্ত আব্দুল আহাত (১৮) মাগুরা বিনোদ ইউনিয়নের আমবাড়িয়া গ্রামের মো. আশরাফ আলীর ছেলে।
সরজমিন দেখা যায়, কলেজছাত্রী বিয়ের দাবিতে অবস্থান নিয়েছেন। কলেজছাত্রী বলেন, প্রায় এক বছর আগে আহাতের সঙ্গে সম্পর্ক হয়। বিয়ের প্রলোভনে একাধিকবার শারীরিক সম্পর্ক করেও এখন বিয়ে করতে অপারগতা জানায় সে। বিয়ে না করলে আমার মরা ছাড়া উপায় নেই। তাই আমি বাধ্য হয়েই আমরণ অনশন করছি। তিনি আরও বলেন, আমি এখানে অনশন করার পর থেকেই আমাকে বিয়ে করবে না মর্মে জানিয়ে দিয়েছে আহাত। তিনি বলেন, বাড়িতে আসার পর থেকে আহাত ও তার পরিবারের লোকজন আমাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়ার চেষ্টা করে। তার সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্ক হওয়ায় তাকে বিয়ে করা ছাড়া আমার উপায় নেই।

বিজ্ঞাপন
বিয়ে না করলে আমাকে এখানেই মরতে হবে। এ বিষয়ে অভিযুক্ত প্রেমিক শারীরিক সম্পর্কের কথা অস্বীকার করে বলেন, আমার সঙ্গে ওই মেয়ের কোনো সম্পর্ক ছিল না, আমি তাকে কোনোভাবেই বিয়ে করতে পারবো না।
আহাতের বাবা মো আশরাফ আলী বলেন, আহাত বলেছে এই মেয়ে ভালো না। আমরা জেনেশুনে কোনোভাবেই তার সঙ্গে ছেলেকে বিয়ে দিতে পারি না। মাগুরা বিনোদন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো মেহেদী হাসান ম্যাগনেট বলেন, আমি ফোনের মাধ্যমে জেনেছি এবং বলেছি পারিবারিকভাবে বিষয়টি মীমাংসা করার জন্য। থানার ওসি মো. নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, বিষয়টি আমি ফোনের মাধ্যমে জেনেছি। এ ঘটনায় ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি অনুসন্ধান করার পরে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মতামত

সামাজিক মূল্যবোধের অবক্ষয়

জহুরুল ইসলাম মোল্লা
১২ জুন ২০২৪, বুধবার, ৪:০৫ অপরাহ্ন

১৮/২১-এর আগে, বৈধ বিয়ে ঠেকাতে পারে ! অবৈধ সম্পর্ক ঠেকাতে পারে না ! যেই আইন। সেই আইন

আলী আকবর
১২ জুন ২০২৪, বুধবার, ১১:৪৭ পূর্বাহ্ন

যুগের সাথে তাল মিলিয়ে চলতে আজ অনেকেই বলে। কিন্তু কেউ এটা মানতে রাজি নয় যে, শারীরিক সম্পর্কের জন্য কোন ছেলে বা মেয়ে 21 বা 18 এর অপেক্ষা করে না। এটা আরো আগেই হয়। এটা এখন একটা গলার কাঁটা। মা বাবা আগে বিয়ে দিয়ে দিয়ে চায় না। কিন্তু এই সব অবৈধ শারীরিক সম্পর্কের জন্য তারা কি দায় এড়াতে পারে!

কেউ না
১২ জুন ২০২৪, বুধবার, ১১:২৩ পূর্বাহ্ন

বিয়ে না করে শারীরিক সম্পর্ক পাপ

আইয়ুব
১২ জুন ২০২৪, বুধবার, ৬:৫৭ পূর্বাহ্ন

বাংলারজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

   

বাংলারজমিন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status