ঢাকা, ২৫ জুন ২০২৪, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

প্রথম পাতা

কারা বাবাকে খুন করলো দেখতে চাই

স্টাফ রিপোর্টার
২৩ মে ২০২৪, বৃহস্পতিবারmzamin

ঝিনাইদহের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার খুনে জড়িতদের বিচার দাবি করেছেন তার মেয়ে মুমতারিন ফেরদৌস 
ডোরিন। বুধবার দুপুরে ঢাকায় গোয়েন্দা পুলিশের কার্যালয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, আমি জেনেছি আমার বাবাকে হত্যা করা হয়েছে। আমি এর বিচার চাই।  সাংবাদিকরা তার কাছে জানতে চান, পুলিশ যে তিনজনকে গ্রেপ্তার করেছে, তাদের তিনি চেনেন কি না। উত্তরে ডোরিন বলেন, আমি তাদের কাউকেই চিনি না। কিন্তু তাদের চিনতে চাই, জানতে চাই কেন তারা আমার বাবাকে হত্যা করলো। কাউকে সন্দেহ করছেন কি না এ প্রশ্নে এমপি আনারের মেয়ে বলেন, কাউকে আমি সন্দেহ করছি না। কিন্তু খুনিদের পরিচয় জানতে চাই। তারপর আমি আমার সন্দেহের কথা প্রকাশ করবো। সংসদ সদস্য আনারের দুই মেয়ের মধ্যে ডোরিন ছোট।

বিজ্ঞাপন
বড় মেয়ে চিকিৎসক, আর ডোরিন একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে আইন বিষয়ে পড়ছেন। তিনি বলেন, সর্বশেষ বাবার সঙ্গে তার ভিডিও কলে কথা হয়েছিল। বাবা তাকে বলেছিলেন, তিনি দু’দিনের মধ্যেই ভারত থেকে ফিরবেন। তিনি ঢাকায় ফিরে তাকে দাঁতের ডাক্তারের কাছে নিয়ে যাবেন। কাঁদতে কাঁদতে ডোরিন বলেন, ‘আমি এতিম হয়ে গেলাম। যারা আমার বাবাকে হত্যা করেছে, আমি তাদের বিচার চাই, ক্রসফায়ার কিংবা ফাঁসিতে ঝুলতে দেখতে চাই। মাননীয় প্রধানমন্ত্রী আমার মায়ের মতো। তিনি অনেক সাহায্য করছেন আমাদের, তার কাছেও আমরা বিচারের আর্জি জানাই। 

আনারের বাড়িতে সমর্থকদের ভিড়
আমিনুল ইসলাম লিটন, ঝিনাইদহ থেকে জানান, ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার নিহত হওয়ার খবর বুধবার সকালে তার নিজ নির্বাচনী এলাকায় পৌঁছালে আত্মীয়স্বজন ও দলীয় নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে আসে। নেতাকর্মীরা ছুটে আসেন তার ভুষন পাইলট স্কুলপাড়ার বাড়িতে। আত্মীয়স্বজনদের পাশাপাশি অনেক নেতাকর্মীকে কাঁদতে দেখা যায়। 
কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের নেতা মাসুদুর রহমান মন্টু বলেন, এটা পরিকল্পিত হত্যাকাণ্ড। এ ঘটনার সঙ্গে আমাদের দেশের লোক জড়িত। 
কালীগঞ্জের সাবেক পৌর মেয়র মোস্তাফিজুর রহমান বিজু জানান, আমার ভালোবাসা দিয়ে কালীগঞ্জের মানুষের মন জয় করেছিলেন। মানুষের দুঃখে ছুটে যেতেন। সেক্ষেত্রে তার কোনো রাতদিন ছিল না।
কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শিবলী নোমানী বলেন, এভাবে তাকে যে খুন করা হবে তা ভাবতেও অবাক লাগে। তাকে হারিয়ে আমরা মর্মাহত ও বাকরুদ্ধ। তিনি এই হত্যাকাণ্ডের বিচার দাবি করেন।

পাঠকের মতামত

তুমি কি নিহত সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারকে শুধুই তোমার বাবা হিসেবে চিনতে নাকি তার আরো যত পরিচয় আছে সে সম্পর্কেও????? তোমার বাবার খুনিকে দেখতে চাও, সব সন্তানই তা চাইবে। কিন্তু তোমার বাবার ইশারায় কিংবা তার মদদে যে সমস্ত সাধারণ অথবা বিরোধী মতের মানুষগুলো তোমার বাবার আগে খুন হয়েছে তাদের জন্য তোমার বিবেক কী বলে????????? পত্রিকায় দেখলাম তুমি আইনের ছাত্রী, সাধারণ মানুষের ন্যায় বিচার নিশ্চিত করতে তোমার ভবিষ্যৎ পরিকল্পনা দেশের মানুষ জানতে চায়,,,,,,,,,,,ধন্যবাদ

মুহাম্মদ হানিফ
২৪ মে ২০২৪, শুক্রবার, ১০:১৯ পূর্বাহ্ন

ভারতে রহস্যজনকভাবে নিহত এমপি আনারুল আজিমের ইন্টারপোলের রেড ওয়ারেন্ট নোটিশের কপি (তারিখ ৭ আগষ্ট ২০০৮) এবং জাতীয় দৈনিকে প্রকাশিত আনারুল আজিমের গ্রেফতারী পরওয়ানার কপি। আনার দীর্ঘদিন ধরে জড়িত ছিলেন অবৈধ অস্ত্র ব্যবসা থেকে শুরু করে স্বর্ণ চোরাচালানের সাথে । প্রচারিত আছে ২০০৭-৮ সালে স্বর্ণপাচার গ্যাংদের থেকে ৪০০০ কোটি টাকার স্বর্ণ মেরে দিয়ে পরবর্তিতে সে টাকা খরচ করেই রাতারাতি বনে যান এমপি।ধীরে ধীরে নিষ্ক্রিয় হয়ে যায় তার বিরুদ্ধে থাকা গ্রেফতারি পরোয়ানাসহ সব মামলা। ধারনা করা হচ্ছে বহু দিন সুযোগের অপেক্ষায় থাকা ঠকে যাওয়া সেই স্বর্ণপাচার গ্যাংয়েরই শিকারে পরিনত হয়েছেন আওয়ামীলীগের এই বিতর্কিত এমপি।

rafi
২৩ মে ২০২৪, বৃহস্পতিবার, ১০:২১ পূর্বাহ্ন

আমি মর্মাহত । কিন্ত মাগো সৎ সঙ্গে স্বর্ণ বাস অসৎ সঙ্গে সর্বনাশ । কাহিনী পড়ে এটাই আমার ধারণা হল ।

Kazi
২৩ মে ২০২৪, বৃহস্পতিবার, ৭:১৪ পূর্বাহ্ন

প্রথম পাতা থেকে আরও পড়ুন

আরও খবর

   

প্রথম পাতা সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status