ঢাকা, ২৩ জুন ২০২৪, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

অনলাইন

আশুলিয়ায় দম্পতিসহ চারজনের মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার,সাভার থেকে

(১ মাস আগে) ২১ মে ২০২৪, মঙ্গলবার, ১০:৫৬ পূর্বাহ্ন

mzamin

আশুলিয়ায় পৃথক স্থান থেকে এক দম্পতিসহ চার জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে ও বিকেলে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের ইউসুফ মার্কেট, ইউনিক বাসস্ট্যান্ড সংলগ্ন ও আশুলিয়া ইউনিয়নের আশুলিয়া থেকে তাদের মরদেহগুলো উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- পটুয়াখালী জেলার সদর থানার পাইকা গ্রামের মৃত হাকিম আলীর ছেলে রুহুল আমীন (৩৫) ও তার স্ত্রী মনি আক্তার (২৬), নাটোর জেলা সদর থানার পিরজিপাড়া গ্রামের আব্দুল আওয়ালের ছেলে নাজমুল হাসান (২৮)। তবে অপরজনের নাম পরিচয় পাওয়া যায়নি। নিহতদের মধ্যে রুহুল আমীন পেশায় একজন কাপড়ের ব্যবসায়ী ও তার স্ত্রী মনি আক্তার গৃহিণী।

পুলিশ জানায়, বিকেলের দিকে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের ইউসুফ মার্কেট এলাকার ফজলুল করিমের বাড়ি থেকে রুহুল আমিন (৩৫) ও তার স্ত্রী মনি আক্তারের মরদেহ উদ্ধার করা হয়। স্বামী রুহুল আমীনের মরদেহ ঝুলন্ত অবস্থায় ও তার স্ত্রী মনি আক্তারের মরদেহ বিছানায় পড়ে থাকতে দেখে থানায় খবর দেন স্থানীয়রা। পরে ঘটনাস্থল থেকে তাদের মরদেহ দুটি উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করে আত্মহত্যা করেছেন স্বামী। এর আগে দুপুরে একই ইউনিয়নের ইউনিক বাসস্ট্যান্ড এলাকা থেকে নাজমুল হোসেনের মরদেহ উদ্ধার করা হয়। স্ত্রী কর্মস্থল পোশাক কারখানায় গেলে দুপুরে তিনি ফ্যানের সঙ্গে ফাঁসি দিয়ে আত্মহত্যা করেন। তিনিও পারিবারিক কলহের জেরে আত্মহত্যা করেছেন বলে নিশ্চিত করেছে পুলিশ।

বিজ্ঞাপন
অন্যদিকে আশুলিয়া ইউনিয়নের চারাবাগ এলাকা থেকে অপর একজনের মরদেহ উদ্ধার করা হয়।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত ) মাসুদুর রহমান বলেন, সোমবার আশুলিয়ার পৃথক স্থান থেকে চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

   

অনলাইন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status