ঢাকা, ১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৬ শাওয়াল ১৪৪৫ হিঃ

রাজনীতি

নির্যাতন করে বিএনপিকে দমিয়ে রাখা যাবে না: আমিনুল

স্টাফ রিপোর্টার

(২ সপ্তাহ আগে) ১ এপ্রিল ২০২৪, সোমবার, ৪:৪১ অপরাহ্ন

mzamin

হামলা-মামলা, গ্রেপ্তার, নির্যাতন, গুম ও খুন করে বিএনপিকে দমিয়ে রাখা যাবে না বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক।
সোমবার গুলশান থানা ১৮ ও ১৯ নং ওয়ার্ড বিএনপির  উদ্যোগে দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে  কারা নির্যাতিত নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণকালে তিনি এ  মন্তব্য করেন।

আমিনুল হক বলেন, আওয়ামী লীগ সরকার জনবিচ্ছিন্ন হয়ে জোর করে ক্ষমতায় টিকে থাকতে চায়। সেজন্য বিরোধী কণ্ঠকে স্তব্ধ করতে নির্যাতনের চরম পদক্ষেপ গ্রহণ করেছে। এসব করে বিএনপিকে দমানো যাবে না।
তিনি বলেন, দেশে আজ গণতন্ত্র, মানুষের ভোটাধিকার ও কথা বলার অধিকার নেই। নিত্যপণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধিতে মানুষের নাভিশ্বাস, মানুষ কঠিন সময় অতিক্রম করছে। গত ১৭ বছর ধরে গায়ের জোরে এই সরকার ক্ষমতায় রয়েছে। এই সময়ে সারাদেশে লক্ষ লক্ষ নেতাকর্মীর নামে মিথ্যা ষড়যন্ত্র মূলক মামলা দিয়েছে, হাজার হাজার নেতাকর্মী গুম ও খুন করেছে। এত নির্যাতন করেও জাতীয়তাবাদী শক্তিকে নিশ্চিহ্ন করতে পারেনি।

দেশে লুটপাট ও দুর্নীতি চলছে জানিয়ে আমিনুল বলেন, বিদ্যমান সকল সংকট থেকে দেশ ও মানুষকে বাঁচাতে হলে এই সরকারকে ক্ষমতা থেকে বিদায় করতে হবে।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক ডাক্তার ফরহাদ হালিম ডোনার। এছাড়া অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ম আহ্বায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, মোস্তাফিজুর রহমান সেগুন, ফেরদৌসী আহমেদ মিষ্টি, এজিএম শামসুল হক, ঢাকা মহানগর উত্তর কৃষক দলের আহ্বায়ক আসজাদুল আরিশ ডল, মহানগর সদস্য হাজী ইউসুফ, আলাউদ্দিন সরকার টিপু, এবিএমএ রাজ্জাক, আলী আকবর আলী, শফিকুল ইসলাম শাহীন, মিজানুর রহমান বাচ্চু, জিয়াউর রহমান জিয়া, গুলশান থানা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক এস এ মামুন, যুগ্ম আহ্বায়ক শাজাহান, যুগ্ম আহ্বায়ক আবু ইউসুফ মানিক, গুলশান থানা ১৮ নাম্বার ওয়ার্ড সভাপতি নূর হোসেন নূর, সাধারণ সম্পাদক ওয়াসিম আকরাম প্রমুখ।

বিজ্ঞাপন

রাজনীতি থেকে আরও পড়ুন

আরও খবর

   

রাজনীতি সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status