ঢাকা, ১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৬ শাওয়াল ১৪৪৫ হিঃ

রাজনীতি

বিএনপি'র ৮০ ভাগ নিগৃহীত নেতাদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক

(২ সপ্তাহ আগে) ২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ২:১০ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:০৭ পূর্বাহ্ন

mzamin

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এই সরকারের আমলে বিএনপি'র ৮০ ভাগ নেতাকর্মী নাকি নিগৃহীত হয়েছে। আমি মির্জা ফখরুলকে বলব, এসব মিথ্যাচার থেকে বিরত থাকুন। ৮০ ভাগ নেতাকর্মীরা কারা? আমির খসরু, মির্জা ফখরুল একে একে জেল থেকে বের হয়ে গেছেন। তাহলে নিগৃহীত কে হচ্ছে? তাদের তালিকা প্রকাশ্যে দিতে হবে। শুক্রবার সকালে ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কার্যালয়ের সামনে দলের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির আয়োজিত ঈদ উপহার ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়। সেখানে তিনি এসব কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, মিথ্যাচার অনেক করেছেন। আপনাদের নেগেটিভ রাজনীতি এদেশের মানুষ প্রত্যাখ্যান করেছে। এই রাজনীতি অপ্রাসঙ্গিক হয়ে যাবে। কেউ গ্রহণ করবে না। বিএনপি নামের একটি দল সংকুচিত হয়ে যাবে।
তিনি বলেন, বিএনপি ইফতার পার্টি করে, আওয়ামী লীগ মানুষের মাঝে ইফতার বিতরণ করে।

বিজ্ঞাপন
আমাদের নেত্রীর নির্দেশ- ইফতার পার্টি নিজেরা না করে গরীব সাধারণ মানুষের মাঝে বিতরণ করা। সারা বাংলাদেশে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠন এ কাজ করে যাচ্ছে।
মন্ত্রী বলেন, আজকে বিএনপি ইফতার পার্টি করে আওয়ামী লীগের বিরুদ্ধে অপপ্রচার ও মিথ্যাচার করে যাচ্ছে। এখন তারা বলে দিল্লির শাসন মেনে নেয়ার জন্য পাকিস্তানের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেনি। আসলে বিএনপি পাকিস্তানের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেনি। বিএনপির চেতনায় পাকিস্তান। 
কোনো বিদেশি রাষ্ট্রের দাসত্ব আমরা করি না মন্তব্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আমাদের হৃদয়ে বাংলাদেশ। আমাদের চেতনায় বাংলাদেশ। সেটাই আমরা মনে প্রাণে ধারণ করি। আজকে বিএনপির চারদিকে অন্ধকার। শেখ হাসিনার উন্নয়ন, মানবতা, অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপির রাজনীতিকে অন্ধ করে রেখে দিয়েছে। এখান থেকে বের হতে পারছে না। আজকে তারা দিনের আলোতে রাতের অন্ধকার দেখে। 
তিনি বলেন, বাংলাদেশ যে একটা স্বাধীন দেশ সে কথাও তারা ভুলে গেছে। নির্বাচনের আগে কিভাবে বিদেশি শক্তির তাবেদারি করেছে। নির্বাচন বানচালের চক্রান্ত করেছিল।
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেছেন, সারা বিশ্বে সংকট, তার প্রতিক্রিয়া আমাদের দেশেও আছে। তারপরও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষণ নেতৃত্ব আছে বলেই বাংলাদেশের মানুষ মোটামুটি ভালো আছে। তুলনামূলক অনেক দেশের মানুষের যে কষ্ট সে তুলনায় শেখ হাসিনার নেতৃত্বে অনেক ভালো আমরা আছি।

 

পাঠকের মতামত

List is available. All you have to do, ask your police department. They will be glad to provide you the list.

nurul choudhury
২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১১:৩৫ অপরাহ্ন

ডামি নির্বাচন করে, দেশের নেতা নির্বাচিত করার পথ রুদ্ধ করে, সারাদিন উস্কানিমূলক কথা বার্তা!!! হে সেলুকাস! বিচিত্র এই দেশ.

নদী
২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ৬:৫০ অপরাহ্ন

ওবায়দুল কাদের সাহেব, আল্লাহকে ভয় করুন। দুনিয়ার সামান্য প্রভাব ও আরামের জন্য প্রতিদিন যে পরিমাণ মিথ্যাচার আপনারা করেন, তার জবাব হাশরের মাঠে দিতে হবে।

Sohag Ahmed
২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ৬:৪৫ অপরাহ্ন

শয়নে,সপ্নে,জাগরণে বিএনপি, বিএনপিকে গালি দিয়ে কয়েকটি মিথ্যা ইতিহাস উদগ্রীরন করলেই মানুষের দৃষ্টি দ্রব্যমুল্য বৃদ্ধির কষাঘাত দূরে সরে যাবে??.... জনগণ এখন সবকিছুই বুঝতে পেরে ভারতীয় দালাল/ প্রোডাকশ বয়কট/ইন্ডিয়া আউট প্রোগ্রাম এ যুক্ত হচ্ছে...

No name
২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ৪:৩৩ অপরাহ্ন

রোজা পালন মুসলমানদের অবশ্যই কতব্য। রোজাদার অবশ্যই নিদিষ্ট সময়ই ইফতার করবেন। নিগৃহীত লোকজন এর তালিকা দিলে কি হবে? তলে, তলে সংস্কৃতিতো আছে। তাঁদেরকে বাছাইয়ের মাধ্যমে ইব্রাহিম বানাবেন?...

No name
২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ৩:৫৭ অপরাহ্ন

সারা জাতি আজ যেখান নিগৃহীত,৯০ ভাগ নাগরিক যেখান ভোট দিতে পারেনি সেখান বিএনপি নেতাদের তালিকা দেওয়া মানে শিয়ালের কাছে মুরগী বর্গা দেওয়া । কাদের কাকু অযথা বাহাস পরিত্যগ করে নিরপেক্ষ নির্বাচন দিন আপনাদের কতটুকু মুরোদ আছে দেখা যাবে

নাগরিক
২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ৩:৩৬ অপরাহ্ন

বি এন পি'র যে ৮০% নেতাকর্মী এই জালেম শাসকের গুম-খুন, অত্যাচার-নির্যাতন জেল-জুলুমের শিকার তার তালিকা করে দেন খোদ প্রধানমন্ত্রী। সুতরাং তালিকা তার কাছে চাইতে হবে।

Helal
২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ৩:২২ অপরাহ্ন

বিএনপির নেতা কর্মীর অবৈধ টাকা নেই তাই নিজেরা নিজেরা ইফতার খায়। আর যাদের অবৈধ টাকা আছে তারা বিতরন করবে।

Zakir
২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ৩:১৩ অপরাহ্ন

রাজনীতি থেকে আরও পড়ুন

আরও খবর

   

রাজনীতি সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status