ঢাকা, ১৪ এপ্রিল ২০২৪, রবিবার, ১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৪ শাওয়াল ১৪৪৫ হিঃ

রাজনীতি

বিএনপি নেতা জিকে গউছ হাসপাতালে ভর্তি

স্টাফ রিপোর্টার, হবিগঞ্জ থেকে

(১ মাস আগে) ৪ মার্চ ২০২৪, সোমবার, ৯:০৪ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:৪৩ অপরাহ্ন

mzamin

গুরুতর অসুস্থ হয়ে ঢাকায় এভারকেয়ার হাসপাতালে ভর্তি হয়েছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ  পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ। রোববার সকালে হঠাৎ তিনি ঢাকাস্থ গুলশানের বাসায় অসুস্থতা বোধ করলে সাথে সাথে এভারকেয়ার হাসপাতালে নেয়া হয়। সেখানে কিছু পরীক্ষা-নীরিক্ষা করার পর ডাক্তার তাকে ভর্তি হওয়ার পরামর্শ দেন। তিনি এখন প্রফেসর ডাক্তার সাহাব উদ্দিনের তত্ত্বাবধানে সিসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। এদিকে জি কে গউছের জন্য হবিগঞ্জবাসীর নিকট দোয়া চেয়েছেন তার জ্যেষ্ঠ পুত্র কানাডা প্রবাসী আলহাজ্ব মঞ্জুরুল কিবরিয়া প্রিতম।
উল্লেখ্য, হবিগঞ্জ জেলা বিএনপির পদযাত্রা কর্মসূচি পালনকালে গত ১৯শে আগস্ট বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ হয়। এই ঘটনায় জি কে গউছকে প্রধান আসামি করে সদর থানা পুলিশ একটি মামলা দায়ের করে। এই মামলায় আগাম জামিন নিতে তিনি ঢাকা যান। গত ২৯ আগস্ট ৬ সপ্তাহের আগাম জামিন নিয়ে হাইকোর্ট থেকে বাসায় ফিরার পথে আলহাজ্ব জি কে গউছকে গ্রেপ্তার করে ঢাকার ডিবি পুলিশ। ১৫৪ দিন কারাভোগের গত ২৯ জানুয়ারি তিনি জামিনে মুক্ত হন। ২০১৫ সালে হবিগঞ্জ কারা অভ্যন্তরে জি কে গউছকে ছুরিকাঘাতের পর থেকে তিনি পিটে ব্যথাসহ বিভিন্ন সমস্যায় ভোগছিলেন।

বিজ্ঞাপন
এরপর থেকে তিনি এভারকেয়ার হাসপাতালের চিকিৎসক প্রফেসর ডাক্তার সাহাব উদ্দিনের তত্ত্বাবধানে নিয়মিত চিকিৎসা নিয়ে আসছেন। কিন্তু কারাগারে থাকার কারণে এই চিকিৎসা সেবা থেকে তিনি বঞ্চিত হন।

পাঠকের মতামত

আল্লাহ উনাকে দ্রুত সুস্থতা দান করুন এবং জনগণের নেতাকে জনগণের মাঝে ফিরিয়ে দেন। আমিন

মোঃ আজিজুল হক
৪ মার্চ ২০২৪, সোমবার, ৭:৩০ অপরাহ্ন

রাজনীতি থেকে আরও পড়ুন

আরও খবর

   

রাজনীতি সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status