ঢাকা, ১৪ এপ্রিল ২০২৪, রবিবার, ১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৪ শাওয়াল ১৪৪৫ হিঃ

দেশ বিদেশ

মির্জা ফখরুল সিঙ্গাপুর যাচ্ছেন আজ

স্টাফ রিপোর্টার
৪ মার্চ ২০২৪, সোমবার

চিকিৎসার জন্য আজ সিঙ্গাপুরে যাচ্ছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তার সঙ্গে স্ত্রী রাহাত আরা বেগমও যাবেন। আজ সিঙ্গাপুরের উদ্দেশ্যে মির্জা ফখরুলের হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ফ্লাইটে ঢাকা ত্যাগ করার কথা রয়েছে বলে বিএনপি’র একটি সূত্রে জানা গেছে। বিএনপি’র মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান মানবজমিনকে বলেন, চিকিৎসার জন্য বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম সস্ত্রীক সোমবার (আজ) সিঙ্গাপুর যাবেন।
সাড়ে তিন মাস কারাগারে থাকার পর গত ১৫ই ফেব্রুয়ারি জামিনে মুক্তি পান মির্জা ফখরুল। এরপর শারীরিক চেকআপের জন্য ১৭ই ফেব্রুয়ারি রাজধানীর শ্যামলীতে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে গিয়ে চিকিৎসক দেখান ফখরুল। চিকিৎসকের পরামর্শে তিনি বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন।
কারামুক্তির পর থেকে রাজনৈতিক কোনো কর্মসূচিতে অংশ নেননি ফখরুল। তবে গত ২৪শে ফেব্রুয়ারি গুলশানের একটি হোটেলে সফররত যুক্তরাষ্ট্রের দক্ষিণ ও মধ্য এশিয়া বিষয়ক উপ-সহকারী পররাষ্ট্রমন্ত্রী আফরিন আখতারের সঙ্গে বৈঠক করেন বিএনপি মহাসচিব। সর্বশেষ গত বছরের ২৪শে আগস্ট চিকিৎসার জন্য সস্ত্রীক সিঙ্গাপুর গিয়েছিলেন মির্জা ফখরুল। এক সপ্তাহ চিকিৎসা শেষে ২রা সেপ্টেম্বর দেশে ফিরেন তারা।
এদিকে আড়াই মাস দিল্লিতে চিকিৎসা শেষে গতকাল  দেশে ফিরেছেন বিএনপি’র ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ। দিল্লির ফরটিস হাসপাতালে হাঁটুতে অস্ত্রোপচারের চিকিৎসা শেষে সকাল পৌনে ১০টার দিকে তিনি ঢাকায় পৌঁছান বলে জানিয়েছেন শায়রুল কবির খান।

বিজ্ঞাপন
গত ১৪ই ডিসেম্বর হাফিজ উদ্দিন আহমেদ চিকিৎসার জন্য দিল্লি গিয়েছিলেন।

 

দেশ বিদেশ থেকে আরও পড়ুন

আরও খবর

   

দেশ বিদেশ সর্বাধিক পঠিত

মোবাইল হ্যান্ডসেট/ ‘মেইড ইন বাংলাদেশ’ এখন সংকটে

মৌলভীবাজারে জাতীয় পার্টির সম্মেলন সম্পন্ন / ‘আমরা আওয়ামী লীগে নেই, বিএনপিতেও নেই

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status