ঢাকা, ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৯ শাওয়াল ১৪৪৫ হিঃ

রাজনীতি

সম্মেলন বাস্তবায়ন কমিটি গঠন

রওশনের সঙ্গে প্রকাশ্যে ফিরোজ রশীদ-বাবলা

স্টাফ রিপোর্টার

(২ মাস আগে) ১৮ ফেব্রুয়ারি ২০২৪, রবিবার, ১২:৩২ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:১৮ পূর্বাহ্ন

mzamin

জাতীয় পার্টির একাংশের চেয়ারম্যান বেগম রওশন এরশাদ দশম জাতীয় সম্মেলন কমিটি ঘোষণা করেছেন। এতে আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন কাজী ফিরোজ রশীদ, কো-আহ্বায়ক সৈয়দ আবু হোসেন বাবলা, যুগ্ম আহ্বায়ক গোলাম সারোয়ার মিলন, সদস্য সচিব শফিকুল ইসলাম সেন্টু এবং কোষাধ্যক্ষর দায়িত্ব পালন করবেন অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা। জাতীয় পার্টির বিভক্তির পর প্রকাশ্যে রওশন এরশাদের সঙ্গে হাজির হলেন কাজী ফিরোজ রশীদ ও আবু হোসেন বাবলা।

রোববার গুলশানের নিজ বাসায় সংবাদ সম্মেলনের আয়োজন করেন বেগম রওশন এরশাদ। এ সময় লিখিত বক্তব্যে তিনি বলেন, আগামী ৯ই মার্চ দশম জাতীয় কাউন্সিল আয়োজনের ঘোষণা দিয়েছি। এতে কাজী ফিরোজ রশীদ এবং আবু হোসেন বাবলাসহ প্রতিষ্ঠাকালীন নেতৃত্ববৃন্দ এবং এরশাদ ভক্ত সর্বস্তরের নেতাকর্মীদের নিয়ে দলের শক্তি ফিরিয়ে আনতে চাই।

সাবেক সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা বলেন, যে দায়িত্ব দেয়া হয়েছিল তাকে (জিএম কাদের) সেই দায়িত্ব থেকে তিনি অনেক দূরে। গণতন্ত্রকে সুসংগঠিত করার লক্ষ্যে আগামী কাউন্সিলে যে সম্মেলন হবে তাতে আমরা প্রতিটি জেলা উপজেলা থেকে নেতাকর্মী যোগ দেবেন। আগামীতে আমরা জাতীয় পার্টিকে বেগম রওশন এরশাদের নেতৃত্বে সুসংগঠিত হবো। 

জিএম কাদেরকে উদ্দেশ্য করে বাবলা বলেন, তিনি দল চালান, দেশের থেকে দল বড় আর দলের থেকে বউ বড়। দলের থেকে স্ত্রী বড় হলে সেই দল চলতে পারে না।  

কাজী ফিরোজ রশীদ বলেন, সংসদে কারা সরকারি দল, বিরোধী দল বোঝা যায় না। জাতীয় পার্টির এখন যে অবস্থা এমন বিপর্যয় আগে কখনো আসে নাই।

বিজ্ঞাপন
বছরের পর বছর আমরা বললাম ডানে যাবো। যখন ডানে রাস্তা খালি তখন বামে রওয়ানা দিলাম। এটা রাজনীতি নয়। দলের ডুবুডুবু অবস্থায় হাল ধরলেন বেগম রওশন এরশাদ। আগামী ৯ই মার্চের কাউন্সিল হলে দলের টার্নিং পয়েন্ট। যারা নীরব হয়ে ছিল তারা সবাই আবার জাতীয় পার্টিতে ফিরে আসবে।

রওশনপন্থিদের মহাসচিব কাজী মামুনুর রশীদ বলেন, দলের যে অবস্থা করেছেন তাতে আপনাদের জাতির কাছে ক্ষমা চাওয়া উচিত। যারা পরীক্ষিত নেতা তারা রওশন এরশাদের পাশে দাঁড়িয়েছেন। আগামী ৯ই মার্চ বিপ্লব হবে। গোটা দেশ প্রস্তুত রওশন এরশাদের হাত শক্তিশালী করতে।  
এতে আরও উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সমস্য সুনীল শুভ রায়, সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী গোলাম সরোয়ার মিলন, মহানগর উত্তরের আহ্বায়ক শফিকুল ইসলাম সেন্টু, এরশাদপুত্র রাহগির আল মাহি সাদ, ভাইস চেয়ারম্যান ইয়াহ ইয়া চৌধুরী প্রমুখ।

পাঠকের মতামত

জাতীয় পার্টি একটি প্রতারক দল,এদের কেউ বিশ্বাস করেনা।

মোঃ আবুল কাশেম
৯ মার্চ ২০২৪, শনিবার, ১:১৮ অপরাহ্ন

রওশন এরশাদ ও তার পাশের মানুষ গুলো এদেশের গনতন্ত্র হত্যা কারী এদের জন্যই জিএম কাদের নির্বাচনে যেতে বাধ্য হয়েছে, জিএম কাদের নির্বাচনে না গেলে এরা রওশন এরশাদের নেতৃত্বে ঠিকই নির্বাচনে যেত, জিএম কাদের নির্বাচনে গিয়ে রওশন, রশিদ, বাবলা, সুনীল গং দের ক্ষমতার স্বাদ মিটিয়ে দিয়েছে।

মোঃ আব্দুল মালেক
১৮ ফেব্রুয়ারি ২০২৪, রবিবার, ১:৫১ পূর্বাহ্ন

দুটি ফুলেরই একই দুর্গন্ধ। সবসময় হালুয়া রুটি পাবার ধান্দায় থাকে।এরা কখন জনগনের চিন্তা করেনা। এইদলের কাউকেই জনগন একচুলও বিশ্বাস করেনা। এদের প্রতিয্ঠাতাও পুরা ধান্দাবাজ ছিলো। রওশন এরশাদ তো নব্য ঘোষেটি বেগম।আমরা ভুলিনাই উনি সরকারের সাথে আতাত করে নিজের স্বামীকে হাসপাতালে ভর্তি করায়ে নির্বাচনে গিয়েছিলেন। এরাই বাংলাদেশে গৃহপালিত বিরোধী দলের সৃষ্টি করেছে। এরা যাকিছু করে ও বলে সবই সরকারের ইচ্ছায় করে। কাদের গ্রুপ ও রওশন গ্রুপ উভয়ই এক চরিত্রের।

Mahafuz Islamইসলাম
১৮ ফেব্রুয়ারি ২০২৪, রবিবার, ১২:৩৯ পূর্বাহ্ন

রাজনীতি থেকে আরও পড়ুন

আরও খবর

   

রাজনীতি সর্বাধিক পঠিত

পিটার হাসকে ওবায়দুল কাদেরের প্রশ্ন/ যুক্তরাষ্ট্র গণতন্ত্রে কত ধাপ পিছিয়েছে

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status