ঢাকা, ৪ মার্চ ২০২৪, সোমবার, ২০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ২২ শাবান ১৪৪৫ হিঃ

রাজনীতি

নির্বাচন বর্জনকারী দলগুলোর নেতাদের বাসায় পিঠা পাঠালো বিএনপি

স্টাফ রিপোর্টার

(৩ সপ্তাহ আগে) ৬ ফেব্রুয়ারি ২০২৪, মঙ্গলবার, ৭:৫৩ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১০:২৯ পূর্বাহ্ন

দ্বাদশ জাতীয় নির্বাচন বর্জনকারী রাজনৈতিক দলগুলোর শীর্ষনেতাদের বাসায় শীতকালীন পিঠা পাঠিয়েছে বিএনপি। দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে এই পিঠা পাঠানো হচ্ছে বলে জানিয়েছেন বিএনপির একাধিক নেতা। বিএনপির সঙ্গে আন্দোলনরত সমমনা জোটসহ নির্বাচন বর্জনকারী ৬২ রাজনৈতিক দলের নেতাদের বাসায় এই পিঠা পাঠানো হচ্ছে। সোমবার ২০টি দলের নেতার বাসায় এবং মঙ্গলবার রাত ৮টা পর্যন্ত ২২টি নেতার বাসায় এই পিঠা পাঠানো হয়েছে। বুধবারের মধ্যেই সকল দলের নেতাদের মাঝে পৌঁছে দেয়া হবে তারেক রহমানের দেওয়া শীতকালীন পিঠা।
পিঠা বিতরণের বিষয়টি বিএনপির গুলশান কার্যালয় থেকে সার্বিক তত্ত্বাবধান করছেন বিএনপির চেয়ারপার্সনের ব্যক্তিগত সচিব এবিএম আবদুস সাত্তার। তিনি বলেন, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নির্বাচন বর্জনকারী সকল রাজনৈতিক দলের নেতাদের জন্য শীতকালীন পিঠা পাঠিয়েছেন।  শীতকালীন পিঠা পাঠানোর বিষয়টি নিশ্চিত করে নির্বাচন বর্জনকারী নেতারা বিএনপিকে ধন্যবাদ জ্ঞাপন করেন। নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না তারেক রহমানকে ধন্যবাদ জানিয়ে বলেন, এটিই রাজনৈতিক সৌহার্দপূর্ণ।

এনডিএম চেয়ারম্যান ববি হাজ্জাজ এবং গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকিও বিএনপি এবং তারেক রহমানকে ধন্যবাদ জানান। 
বিএনপির গুলশান কার্যালয় সূত্র জানায়, ঝাল পিঠা, পাটি-সাপটা পিঠা, পুলি পিঠা, পাকন পিঠাসহ  ১৮ রকমের পিঠা পাঠানো হয়েছে। এসব পিঠা সাবেক ছাত্রদল নেতা রিয়াজ উদ্দিন নসু, ইকবাল হাসান শ্যামলসহ বিভিন্ন নেতারা জোট নেতৃবৃন্দের বাসায় পৌঁছে দিচ্ছেন।
 

বিজ্ঞাপন

পাঠকের মতামত

They are very happy now.

Mizanur Rahman
৬ ফেব্রুয়ারি ২০২৪, মঙ্গলবার, ৯:০২ অপরাহ্ন

ব্যতিক্রমিধর্মী নতুন উদ্যোগ। এতে সৌহার্দতা বৃদ্ধি পায়। ধন্যবাদ দেশ নায়ককে।

অনিন্দ্য শাকিল
৬ ফেব্রুয়ারি ২০২৪, মঙ্গলবার, ৮:৪৫ অপরাহ্ন

রাজনীতি থেকে আরও পড়ুন

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status