ঢাকা, ৪ মার্চ ২০২৪, সোমবার, ২০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ২২ শাবান ১৪৪৫ হিঃ

রাজনীতি

ভোটের সময় নির্বাচন কমিশনার ঘুমিয়ে ছিলেন: ফারুক

স্টাফ রিপোর্টার

(১ মাস আগে) ৩ ফেব্রুয়ারি ২০২৪, শনিবার, ৫:৫৮ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১১:৪৩ পূর্বাহ্ন

mzamin

ভোটের সময় নির্বাচন কমিশনার ঘুমিয়ে ছিলেন বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক। শনিবার জাতীয় প্রেসক্লাবের সামনে স্বাধীনতা অধিকার আন্দোলন আয়োজিত এক মানববন্ধনে এ মন্তব্য করেন তিনি। এতে সভাপতিত্ব করেন আয়োজক সংগঠনের সভাপতি কাজী মনিরুজ্জামান মনির।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার যদি গণতন্ত্রে বিশ্বাস করতো তাহলে ২০১৪ সালে ১৫৪ জন প্রতিনিধিকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত করতো না এবং দিনের ভোট রাতে করতো না। আর যে নির্বাচন কমিশন ২ হাজার কোটি টাকা দিয়ে ডামি নির্বাচন উপহার দিয়েছে, সেই নির্বাচনের সময় নির্বাচন কমিশনার ঘুমিয়ে ছিলেন। একেক সময় একেক কথা বলেছেন।

জয়নুল আবদিন ফারুক বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার আজকে বিএনপিকে অবহেলা করে কথা বলে। কিন্তু আওয়ামী লীগ পায়ের তলার মাটি সরে যাচ্ছে। আর আমরা সৎ ও ন্যায়ের পথে আছি। সেজন্য বিদেশের মাটিতে আমার নেত্রীর (বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া) এক ছটাক জায়গা-জমিও নেই। আর স্বৈরাচাররা ক্ষমতায় থাকতে রাষ্ট্রীয় যন্ত্র ব্যবহার করছে। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, আপনাদের কাছে আমরা ক্ষমা চাই।

বিজ্ঞাপন
জনগণ আমাদের সঙ্গে থাকলেও কেবল এই রাষ্ট্রযন্ত্রের জন্য কিছু করতে পারছি না।
তিনি আরও বলেন, সরকার একদিকে বলে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের কথা আর অন্যদিক তৈরি করে সিন্ডিকেট। আর সেই সিন্ডিকেটের টাকা দিয়ে কানাডায় বাড়ি বানানো হয়। কিন্তু বাংলাদেশের মানুষ একটা ডিম ও মাংস কিনে খেতে পারে না। এসবের বিরুদ্ধে যখন আমরা কথা বলি তখন আগুন সন্ত্রাসের উপাধি দেয়া হয়।
 

পাঠকের মতামত

কথিত নির্বাচনের ফল আগেই তৈরি করে রাখতে তিনি ঘুমাতে পারেন নি তাই নির্বাচনের দিন ঘুমিয়েছেন এতে দোষ কোথায়?

Sarwar Hossain
৫ ফেব্রুয়ারি ২০২৪, সোমবার, ৫:০৫ পূর্বাহ্ন

কোন দেশের জাতীয় নির্বাচনের দিন পৃথিবীর কোন প্রধান নির্বাচন কমিশনার ঘুমানোর সময় পেয়েছেন আমার জানা নেই তাই এ-ই ই সুযোগ তার নাম গিনেস ওয়ার্ল্ড বুকে উঠানোর জন্য কতৃপক্ষ আবেদন করুন।

মো মনিরুল ইসলাম
৩ ফেব্রুয়ারি ২০২৪, শনিবার, ৬:৩৮ পূর্বাহ্ন

রাজনীতি থেকে আরও পড়ুন

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status