ঢাকা, ৪ মার্চ ২০২৪, সোমবার, ২০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ২২ শাবান ১৪৪৫ হিঃ

রাজনীতি

বিএনপি নয়, আমরা চিন্তিত দ্রব্যমূল্য নিয়ে: ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক

(১ মাস আগে) ২ ফেব্রুয়ারি ২০২৪, শুক্রবার, ২:৩৫ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:০৯ পূর্বাহ্ন

mzamin

সরকার দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ে চিন্তিত বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, বিএনপি নির্বাচন নিয়ে কী বলবে ও করবে এটা নিয়ে আমরা চিন্তিত না। আমরা দ্রব্যমূল্য নিয়ে চিন্তিত। আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে শুক্রবার দুপুরে এক ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির দেশে-বিদেশে বন্ধু আছে। এখন নির্বাচনে অংশ নেয়নি, আন্দোলনে ব্যর্থ। তাদের তো বিদেশি বন্ধুদের কাছে মুখ রক্ষার বিষয় আছে। তেমনি কর্মীদের ক্ষমতার লোভ দেখিয়েছে। বিএনপির আন্দোলনে জনগণ সাড়া দেয়নি। হেরে যাওয়ার ভয়ে নির্বাচনে অংশ নেয়নি। তারা নিজেদের প্রাসঙ্গিকতা হারিয়েছে।

তিনি বলেন, বিএনপি নির্বাচন নিয়ে কী বলবে ও করবে এটা নিয়ে আমরা চিন্তিত না।

বিজ্ঞাপন
বিশ্বব্যাপী দ্রব্যমূল্যে নিয়ে অস্থিরতা চলছে। আমরাও দ্রব্যমূল্য নিয়ে চিন্তিত। কাজ করছি দ্রব্যমূল্যে নিয়ন্ত্রণে। তবে বিশ্বব্যাপী অস্থিরতার মধ্যেও দেশের মানুষ ভালো আছে। কৃষি, খাদ্যে আমরা স্বয়ং সম্পূর্ণ। এটা অস্থিরতার মধ্যে ভালো দিক। 

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি বলার পরের দিন নিত্যপণ্যের দাম কমে যাবে সে ক্ষমতা আমার নেই। তবে আমরা নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছি।
সেতুমন্ত্রী বলেন, যুক্তরাষ্ট্রের সঙ্গে সম্পর্ক আরও ভালো হবে। আমেরিকাসহ সবাই চ্যালেঞ্জের মুখে আছে। আমেরিকার দুষ্ট ছেলে ইসরাইল তাদের কথা শুনছে না। ভারতের সঙ্গে আমাদের সম্পর্কের কোন টানাপোড়েন নেই।

এ সময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, উপ দপ্তর সায়েম খান, কার্যনির্বাহী সদস্য তারানা হালিম প্রমুখ উপস্থিত ছিলেন।

 

পাঠকের মতামত

সরকারের লোকজন দ্রব্যমূল্য নিয়ে কথা বলার পরপরই দ্রব্যমূল্য বৃদ্ধি পেতে থাকে? (মনে হয় এ যেন কোন সংকেত) দ্রব্যমূল্য ডিমান্ড এবং সাপ্লাই এর উপর নির্ভর করে।

No name
২ ফেব্রুয়ারি ২০২৪, শুক্রবার, ৭:৫৯ পূর্বাহ্ন

পত্রিকা কিংবা সামাজিক যোগাযোগ মাধ্যমে কোন প্রকার গালি কিংবা নোংরা কথা বলা যাচ্ছেনা। যদি একটি সপ্তাহের জন্য জনগণের স্বাধীন মত প্রকাশের সুযোগ দেয়া হত, তাহলে এই সমস্ত ব্যক্তিদের মা-বাবা কিংবা চৌদ্দ গোষ্ঠীকে নিয়ে জনগণ কিভাবে রিয়েক্ট করে একবার দেখতে পেত।

গর্জন
২ ফেব্রুয়ারি ২০২৪, শুক্রবার, ৪:০০ পূর্বাহ্ন

রাজনীতি থেকে আরও পড়ুন

আরও খবর

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status