ঢাকা, ১২ আগস্ট ২০২২, শুক্রবার, ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ, ১৩ মহরম ১৪৪৪ হিঃ

বিশ্বজমিন

‘বিদেশি ষড়যন্ত্র নয়, আমার ষড়যন্ত্রে ক্ষমতা হারিয়েছেন ইমরান খান’

মানবজমিন ডেস্ক

(১ মাস আগে) ২৬ জুন ২০২২, রবিবার, ৮:০৯ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১০:৩৪ পূর্বাহ্ন

পাকিস্তানে তৎকালীন বিরোধী দলগুলোর জোট পাকিস্তান ডেমোক্রেটিক মুভমেন্টের (পিডিএম) প্রধান মাওলানা ফজলুর রেহমান শনিবার বলেছেন, সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে ক্ষমতা থেকে সরিয়ে দিতে কোনো বিদেশি ষড়যন্ত্র হয়নি। তাকে ক্ষমতা থেকে সরিয়ে দেয়ার জন্য তিনি দায়ী। এ খবর দিয়েছে অনলাইন জিও নিউজ। রাজধানী ইসলামাবাদে এক সেমিনারে বক্তব্য রাখছিলেন তিনি। এ সময় তিনি ইমরান খানের উত্থাপিত অভিযোগগুলোর জবাব দেন। তিনি বলেন, ইমরান খান প্রথমে একটি হুমকিমূলক চিঠির অভিযোগ করেছেন। লং মার্চের আগে তিনি নিজের জীবন হুমকিতে বলে দাবি করেন। এর জবাবে মাওলানা ফজলু বলেন, হুমকিমূলক চিঠি দেয়ার অভিযোগ প্রত্যাখ্যান করেছে যুক্তরাষ্ট্র। তারপরে কে আপনাকে হত্যা করতে যাবে? ষড়যন্ত্রের কথা প্রত্যাখ্যান করেছে দেশের নিরাপত্তা বিষয়ক প্রতিষ্ঠানগুলো। তারা প্রমাণ করেছে, আপনি মিথ্যা কথা বলছেন।

বিজ্ঞাপন
মাওলানা ফজলু আরও অভিযোগ করেন, জালিয়াতি এবং অবৈধ উপায়ে ক্ষমতায় এসেছিল পিটিআই নেতৃত্বাধীন ইমরান খানের সরকার। তিনি আরও বলেন, ইমরান খানকে ক্ষমতা থেকে সরিয়ে দিতে যারা ষড়যন্ত্র করেছেন তার অন্যতম আমি। এক্ষেত্রে কোনো বিদেশি ষড়যন্ত্র হয়নি। এটা হলো ফজলুর রেহমানের ষড়যন্ত্র, যা আপনাকে তল্পিতল্পা সহ বিদায় করেছে।

 

পাঠকের মতামত

বলার মতো ভাষা নাই। জাতীয় বেঈমান নামধারী কাঠ মোল্লা। মাওলানা বলতে কি বুঝায়? ইমরান খানের পি টি আই কি দেশ পরিচালনায় কোন অনৈতিক কাজ করেছিল? মাওলানা ফজলুর রহমানের মত লোকদের জন্য দেশ আজ পাকিস্তান আর বাংলাদেশ।

মোস্তফা সোহাগ
৩০ জুন ২০২২, বৃহস্পতিবার, ৯:৩৫ অপরাহ্ন

Fazlur Rahman is a simply a Dalal and opportunist

Mir
২৮ জুন ২০২২, মঙ্গলবার, ১:৫৫ অপরাহ্ন

দুঃখ জনক হলেও সত্য বর্তমানে আর ও এক জন মীরঝাফর কে আমরা দেখলাম । এই কাঠ মাওলানাদের জন্য আজ মওসলীম বিশ্বের জন্য ক্ষতি হচ্ছে এদের কে ফাঁসি দেওয়া উচিৎ ।

sadaik Md Iqball Hos
২৭ জুন ২০২২, সোমবার, ৭:৫৬ অপরাহ্ন

কবি লেখেন কবিতা,

Md Abul Basher
২৭ জুন ২০২২, সোমবার, ৫:০৪ পূর্বাহ্ন

এই হারামখোর নিজে এমপিও হতে পারে নাই। সে কি করে বলেন ইমরান খান অবৈধ উপায়ে ক্ষমতায় এসেছে। তার কাজ শুধু জাতির ক্ষতি করা। দেশে অরাজগতা সৃষ্টি করা, এ জন্য তাকে ইমরান খান বহু বছর আগে বলেছেন কেরাসিন হুজুর।

এম.এ.আলীম
২৬ জুন ২০২২, রবিবার, ১১:৩০ অপরাহ্ন

কি কারনে মাওলানা সাহেবের গোপন সড়যন্ত্র করে একজন বৈধ রাষ্ট্র প্রধানকে ক্ষমতাচ্যুত করতে হলো, তার ব্যাখ্যা দেওয়া উচিৎ ছিলো না?

নূর মোহাম্মদ এরফান
২৬ জুন ২০২২, রবিবার, ১০:৩০ অপরাহ্ন

মাওলানা সাহেব। ইসলামে কি ষরযন্ত্র জায়েজ?

কামরুজ্জামান
২৬ জুন ২০২২, রবিবার, ৯:০৪ অপরাহ্ন

একজন আলেম হয়ে কারোর বিরুদ্ধে সরজন্ত্র করা কোনো মতেই মানায় না, জাহান্নামের ইন্দন হবে সবার আগে কিছু আলেম নামধারী জালেম গন, এদে রাহবার হবে সরদার হবে এই মুনাফেক আলেম মাওলানা ফজলুর রহমান, লজ্জা হিন নিজের মুখে বলতে একটু লজ্জা লাগলো না? হারামখোর,

মোঃ ইমরান আলী
২৬ জুন ২০২২, রবিবার, ৮:৫৩ পূর্বাহ্ন

বিশ্বজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

বিশ্বজমিন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status