ঢাকা, ১২ আগস্ট ২০২২, শুক্রবার, ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ, ১৩ মহরম ১৪৪৪ হিঃ

বিশ্বজমিন

মিয়া খলিফাকে বিয়ের প্রস্তাব

মানবজমিন ডেস্ক

(১ মাস আগে) ২৬ জুন ২০২২, রবিবার, ১০:৫০ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ৫:১৪ অপরাহ্ন

লন্ডন মাতাচ্ছেন সাবেক পর্নো তারকা মিয়া খলিফা (২৯)। সেখানেই তাকে ইন্সটাগ্রামে বিয়ের প্রস্তাব দিয়েছেন এক ভক্ত। জবাবে সঙ্গে সঙ্গে ইন্সটাগ্রামে ছবি পোস্ট করে যাচ্ছেন মিয়া খলিফা। রগরগে এসব ছবিতে ফুটে উঠেছে তার শারীরিক সৌন্দর্য্য। বৃটেনে যখন মধ্যম মাত্রার একটি তাপদাহ চলছে, তখন যেন সেই উত্তাপকে আরও একটু বাড়িয়ে দিয়েছেন তিনি। কয়েকদিন আগেই তিনি লন্ডনে গিয়েছেন। বলেছেন, শুধু মজা করার জন্য এই শহরে আসিনি। তবে কি প্রয়োজন, কিসের জন্য তিনি সেখানে গিয়েছেন, সে বিষয়ে মুখ খোলেননি। ফলে তার এই সফর রহস্যে ঘেরা থেকেই গেছে। রহস্য যা-ই হোক, সাবেক এই পর্নো তারকা ইন্সটাগ্রামে তার ভক্তদের নিরাশ করেননি।

বিজ্ঞাপন
তিনি সেখানে যেসব ছবি পোস্ট করেছেন তা এখানে প্রকাশযোগ্য নয়। 

২০১৪ সালে তিনি পর্নো জগতে অভিনয়ের মাধ্যমে বিশ্বের নজর কাড়েন। সারা বিশ্বে তার লাখ লাখ ভক্তের জন্ম হয়। পর্নো জগত তারপর ছেড়ে দিয়েছেন তিনি। তারপর শুধুই আশ্রয় নিয়েছিলেন ‘অনলিফ্যান’-এর। সেখানেই যোগাযোগ, মানুষের সঙ্গে কথাবার্তা। প্রকাশ্যে তাকে খুব কমই দেখা যায়। দেখা গেলেও তাতে তিনি শালীন পোশাক পরা। কিন্তু লন্ডনে গিয়ে তিনি যে পোশাক পরেছেন, তা নগ্নতার পর্যায়ে পড়ে। যেসব অন্তর্বাস পরেছেন তাতে শরীরের স্পর্শকাতর অঙ্গগুলো স্পষ্ট। এমনকি সেই অন্তর্বাস যে উদ্দেশে পরা, সেই দায়িত্ব পালন করতে পারেনি এসব অন্তর্বাস। এসব ছবি তিনি নিজে পোস্ট করেছেন। আর তার ওপর হুমড়ি খেয়ে পড়েছেন কমপক্ষে ১৯ লাখ ভক্ত। তারা তাতে নানা রকম মন্তব্য লিখছেন। কেউ লিখছেন ‘গর্জিয়াস’। কেউ লিখছেন- বিস্ময়কর। আবার কেউ লিখছেন, অ্যামেজিং। আবার একজন তো নিজের ভাগ্য পরীক্ষা করেছেন। তিনি মিয়া খলিফাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন। লিখেছেন- আপনি কি আমাকে বিয়ে করবেন? 

এই আবেদন মিয়া খলিফার চোখে পড়েছে কিনা তা বলা যায় না। তবে তিনি যে লন্ডনকে ঘুরতে ঘুরতে এঁেফাড় ওফোঁড় করে ফেলছেন, তাতে সন্দেহ নেই। এই তিনি টুরিস্ট বাসে। আবার এই তিনি টেমস নদীতে ছুটছেন। এসব স্থান থেকেই স্বল্প বসনে ছবি তুলে তা পোস্ট করেছেন। ফটোশুট করেছেন একটি হোটেলের ছাদে। তা থেকে সেইন্ট প্যানক্রাস রেনেসাঁ হোটেল পরিষ্কার দেখা যায়।

বিশ্বজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

বিশ্বজমিন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status