ঢাকা, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১৫ শাবান ১৪৪৫ হিঃ

রকমারি

২০২৪ সালের জন্য বাবা ভাঙ্গার ভবিষ্যদ্বাণী

মানবজমিন ডিজিটাল

(১ মাস আগে) ২৮ ডিসেম্বর ২০২৩, বৃহস্পতিবার, ১২:০৬ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:০৬ পূর্বাহ্ন

mzamin

বিশেষ ক্ষমতার অধিকারী বাবা ভাঙ্গা ২০২৪ সালে ভয়ঙ্কর সন্ত্রাসী হামলার ভবিষ্যদ্বাণী করে গেছেন। বলকানের তথাকথিত নস্ট্রাদামাস ভবিষ্যদ্বাণী করেছেন যে বিশ্ব নেতাদের হত্যা করা হবে এবং জৈবিক অস্ত্র দিয়ে আক্রমণ করা হবে। বাবা ভাঙ্গার আসল নাম  ভ্যানজেলিয়া পান্ডেভা গুশতেরোভা। বুলগেরিয়ার বাসিন্দা বাবা ভাঙ্গা অল্প বয়সেই খুব নির্ভুল ভবিষ্যদ্বাণী করা শুরু করেছিলেন। তিনি তার অবিশ্বাস্য ক্ষমতার জন্য এক টর্নেডোকে দায়ী করেছেন , যারপরেই তিনি দৃষ্টিশক্তি হারান। সেইসঙ্গে অলৌকিক ক্ষমতার অধিকারী হন।  বিশ্ব নেতৃবৃন্দ, যেমন বুলগেরিয়ান জার বরিস তৃতীয় এবং সোভিয়েত নেতা লিওনিড ব্রেজনেভ, ১৯৯৬ সালে তার মৃত্যুর আগে পর্যন্ত তার কাছে আসতেন। বাবা ভাঙ্গার সমর্থকরা বিশ্বাস করেন তিনি প্রিন্সেস ডায়ানার মৃত্যু, রাশিয়ান সাবমেরিন কুরস্কের ডুবে যাওয়া এবং ৯/১১ এর সন্ত্রাসী হামলার পাশাপাশি করোনাভাইরাস মহামারি সম্পর্কে ভবিষ্যদ্বাণী করতে সক্ষম হয়েছিলেন। ২০২৪ সালে, বাবা ভাঙ্গা রাশিয়ার  প্রেসিডেন্ট  ভ্লাদিমির পুতিনকে "একজন সহকর্মী" দ্বারা হত্যার ভবিষ্যদ্বাণী করেছেন। যখন ইউক্রেনে যুদ্ধ চলছে, তখন রাশিয়ান নেতার মৃত্যু বিশ্বকে আরও অনিশ্চয়তার মধ্যে নিমজ্জিত করবে বলে জানা গেছে।

বিজ্ঞাপন
তিনি ইউরোপ জুড়ে সন্ত্রাসী হামলার বিষয়েও সতর্ক করেছিলেন,  তার ভবিষ্যদ্বাণীর কিছু ব্যাখ্যা অনুসারে একটি নামহীন "বড় দেশ" ২০২৪ সালে জৈবিক অস্ত্র হামলা চালাবে।

২০২৪ সালে একটি বিশাল অর্থনৈতিক সংকটের ভবিষ্যদ্বাণী করে গেছেন বাবা ভাঙ্গা । তিনি বলেছিলেন যে ক্রমবর্ধমান ঋণের মাত্রা এবং ক্রমবর্ধমান ভূ-রাজনৈতিক উত্তেজনা বিশ্ব অর্থনীতিকে বিশৃঙ্খলার মধ্যে নিমজ্জিত করতে পারে । বাবা ভাঙ্গা বেশ কিছু খারাপ আবহাওয়ার পূর্বাভাস দিয়েছেন, সারা বছর ধরে বেশ কয়েকটি ভয়ঙ্কর আবহাওয়ার ঘটনা মানুষ প্রত্যক্ষ করবে । তিনি বলেছিলেন সাইবার আক্রমণগুলি বিশ্বকে বিপদের মধ্যে ফেলে দেবে এবং পাওয়ার গ্রিড ও  পানি  শোধনাগারের মতো গুরুত্বপূর্ণ অবকাঠামোতে সাইবার আক্রমণ  হতে পারে।

 এর পাশাপাশি কিছু ইতিবাচক ভবিষ্যদ্বাণী করে গেছেন  বাবা ভাঙ্গা। বাবা ভাঙ্গা আগামী বছর আলঝাইমার এবং ক্যান্সারের মতো বিধ্বংসী রোগের জন্য নতুন চিকিৎসার পাশাপাশি কোয়ান্টাম কম্পিউটিংয়ে একটি বড় প্রযুক্তিগত অগ্রগতির পূর্বাভাস দিয়ে গেছেন । তিনি বলে গেছেন যে ২০৭৬ সালে কমিউনিজমের প্রত্যাবর্তন ঘটবে , তবে তার আগে ২০২৮ সালের মধ্যে বিশ্বে  ক্ষুধার তাড়না শেষ হবে, ২৩০৪  সালে টাইম ট্রাভেল ক্র্যাক করবে।

২০২৩ সালে একটি বিধ্বংসী সৌর ঝড় গ্রহে আঘাত হানার পাশাপাশি পারমাণবিক জৈব অস্ত্র হামলার ভবিষ্যদ্বাণী করে গেছিলেন এই রহস্যময়ী নারী । কিন্তু বছরের শেষ হতে  মাত্র এক সপ্তাহ বাকি আছে, এই দুটি ঘটনাই এখনও ঘটেনি । দ্য মিরর মোতাবেক,   তিনি  এলিয়েন আক্রমণের পরে পৃথিবী অন্ধকারে ঢেকে যাবে এবং   পৃথিবীর কক্ষপথ 'পরিবর্তন' হতে পারে বলেও পূর্বাভাস দিয়েছিলেন । যদি এটি ঘটে তবে পৃথিবীর জলবায়ু ব্যাপকভাবে পরিবর্তিত হবে।

সূত্র:  মিরর

পাঠকের মতামত

এ গুলো বিশ্বাস করলে ঈমান থাকবে না। শিরক।

S Choudhury
২৬ জানুয়ারি ২০২৪, শুক্রবার, ১২:৪৮ পূর্বাহ্ন

রকমারি থেকে আরও পড়ুন

আরও খবর

   

রকমারি সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status