ঢাকা, ৩০ জুন ২০২২, বৃহস্পতিবার, ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২৯ জিলক্বদ ১৪৪৩ হিঃ

বিশ্বজমিন

ব্লাড ক্যান্সারে আক্রান্ত প্রেমিকের সঙ্গে আত্মহত্যা করলেন প্রেমিকা

মানবজমিন ডেস্ক

(৬ দিন আগে) ২৩ জুন ২০২২, বৃহস্পতিবার, ১:০৩ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৫:৩৩ অপরাহ্ন

ক্যান্সারে আক্রান্ত প্রেমিক যখন মৃত্যু পথযাত্রী তখন বড় একটি সিদ্ধান্ত নিলেন প্রেমিকা রিয়া সরকার। ঠিক করলেন, আর যাই হোক প্রেমিককে একা মরতে দেবেন না তিনি। দুজন মিলে ঠিক করলেন আত্মহত্যা করে একসঙ্গে পৃথিবী থেকে বিদায় নেবেন। করলেনও তাই। তবে আত্মহত্যার আগে পুলিশকে ইমেইল করে সব জানিয়ে গেলেন এই দুই প্রেমিক-প্রেমিকা। এমন ঘটনাই ঘটেছে প্রতিবেশি দেশ ভারতের পশ্চিমবঙ্গে।

হিন্দুস্তান টাইমসের খবরে জানানো হয়েছে, প্রেমিক ঋশিকেশ পালের সঙ্গে লিভ টুগেদার করতেন প্রেমিকা রিয়া সরকার। ভালোবাসতেন প্রাণ দিয়ে। বুধবার বাঁশদ্রোণীর ব্রহ্মপুরের একটি ফ্ল্যাট থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিক তদন্তের পুলিশ জানিয়েছে, কোনো ওষুধ খেয়ে আত্মঘাতী হয়েছেন ওই যুগল। ঘর থেকে উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোট।

বিজ্ঞাপন
তাতে লেখা, আমাদের মরদেহ যেন বন্ধুদের দিয়ে দেয়া হয়। ঘরের দরজা ভেঙে ভিতরে ঢুকে পুলিশ দেখে, এসি চলছে। বিছানায় শায়িত অবস্থায় পড়ে রয়েছে চাদরে ঢাকা ২টি দেহ। যাতে পুলিশের অনুমান কোনো ওষুধ খেয়ে আত্মঘাতী হয়েছেন তারা। 

এদিকে তাদের বন্ধুরা জানিয়েছেন, ঋষিকেশ আরামবাগের বাসিন্দা। আগে ভবানী ভবনে চাকরি করতেন কিনি। কোনো কারণে চাকরিটি চলে যায়। এর পর মেডিক্যাল রিপ্রেজিন্টিটিভের পেশায় যুক্ত হন তিনি। ঋষিকেশ ব্লাড ক্যান্সারে আক্রান্ত ছিলেন। চিকিৎসা করাতে অনেক ধারদেনা হয়ে গিয়েছিল ঋষিকেশের। যার জেরে হতাশায় ভুগছিলেন তিনি। পুলিশ জানিয়েছে, বুধবার তারা একটি ইমেইল পান। এরপরই সঙ্গে সঙ্গে ইমেইলে উল্লেখ করা ঠিকানায় পৌঁছায় পুলিশ। দরজা ভেঙে ঢুকে যুগলের নিথর দেহ উদ্ধার করে তারা।
 

পাঠকের মতামত

এই জন্য ইসলাম এসেছে আমাদের জন্য যদি ইসলামি ধর্মিওগান থাকতো তাহা হলে মানুষ কখনো এই পথে পা বারাতো না

আবদুল মতিন
২৪ জুন ২০২২, শুক্রবার, ২:৩৬ পূর্বাহ্ন

সতীদাহ প্রথা।

Mahmud
২৩ জুন ২০২২, বৃহস্পতিবার, ১:২৪ পূর্বাহ্ন

বিশ্বজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

বিশ্বজমিন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com