ঢাকা, ৩০ জুন ২০২২, বৃহস্পতিবার, ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২৯ জিলক্বদ ১৪৪৩ হিঃ

অনলাইন

ব্যারিস্টার কায়সার কামালের মায়ের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার

(৬ দিন আগে) ২৩ জুন ২০২২, বৃহস্পতিবার, ১২:০০ অপরাহ্ন

বিএনপির আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামালের মা জোবাইদা কামাল ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি রাজিউন)। তিনি আজ বেলা সোয়া ৯টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (পিজি) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর।

তিনি দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত  ছিলেন। ব্যারিস্টার কায়সার কামাল এর আগে ক্যান্সারে আক্রান্ত মায়ের চিকিৎসার জন্য প্রায় ৬ মাস ধরে ভারতের মুম্বাইয়ের টাটা মেমোরিয়াল হাসপাতালে অবস্থান করেন। কায়সার কামালের পিতার মৃত্যুর ৬ মাসের মধ্যেই তার মা এই রোগে আক্রান্ত হন। 
ব্যারিস্টার কায়সার কামালের বাবা এবং নেত্রকোনা জেলার কলমাকান্দা সদরের ভূতপূর্ব ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল মনসুর ২০২১ সালের ২রা এপ্রিল মৃত্যুবরণ করেন।  

ব্যারিস্টার কায়সার কামালের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির আহবায়ক  প্রবীণ আইনজীবী খন্দকার মাহবুব হোসেন, সদস্য সচিব ফজলুর রহমান, সুপ্রিম কোর্ট ইউনিটের সভাপতি আব্দুল জব্বার ভূঁইয়া ও সাধারণ সম্পাদক গাজী কামরুল ইসলাম সজল। তারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
 

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

অনলাইন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com