ঢাকা, ৮ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিঃ

রকমারি

স্বামীর মৃত্যুর প্রায় দুই বছর পর তারই সন্তানের জন্ম দিলেন লিভারপুলের এক তরুণী

মানবজমিন ডিজিটাল

(৫ মাস আগে) ২২ জুন ২০২২, বুধবার, ৫:৪৭ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১০:২৫ পূর্বাহ্ন

mzamin

২০২০ সালের জুলাই মাসে লরেন ম্যাকগ্রেগর তার স্বামী ক্রিসকে হারান, তিনি ব্রেন টিউমারে আক্রান্ত ছিলেন । দম্পতি সর্বদা একটি সন্তান নেয়ার পরিকল্পনা করতেন, কিন্তু সেই স্বপ্নের পথে বড় বাধা হয়ে দাঁড়ায় ক্রিসের হৃদয়বিদারক এই মারাত্মক রোগটি। কিন্তু একেই বলে কুদরত কি ক্যারিশমা।  ক্রিসের মৃত্যুর প্রায় দুই বছর পর, লরেন এখন তার প্রয়াত স্বামীর সন্তানের জন্ম দিয়েছেন। লিভারপুল বছর ৩৩- এর এই তরুণী ২০২০ সালের জুলাই মাসে মারা যাওয়া ক্রিসের  হিমায়িত শুক্রাণু ব্যবহার করে গর্ভধারণ করতে সক্ষম হয়েছিলেন। 

রিপোর্ট অনুসারে, IVF প্রক্রিয়া শুরু হওয়ার আগে লরেনের স্বামী মারা যান। তার পর সন্তান পেতে নয় মাস অপেক্ষা করেছিলেন স্বামীহারা এই তরুণী । ১৭ মে  লরেন একটি  পুত্র সন্তানের জন্ম দেন।  আনন্দে উচ্ছসিত লরেন জানিয়েছেন , ' ছেলে সেবকে তার বাবার ছবির সাথে পরিচয় করিয়ে দেওয়ার দরকার ছিল বলে আমি অনুভব করিনি - মনে হয়েছিল যে তারা একে অপরকে ইতিমধ্যেই চেনে। ক্রিস এখন যেখানেই আছেন সেখান থেকে তিনি আমাকে নিজের একটি ছোট্ট অংশ উপহার দিয়েছেন। যতদিন যাচ্ছে ছেলে তার বাবার মতোই হচ্ছে।

বিজ্ঞাপন
 'লরেন জানান যত দিন যাচ্ছে তিনি তাঁর পুত্র সন্তানের মধ্যে স্বামী ক্রিসের প্রতিচ্ছবি দেখতে পাচ্ছেন ।  ক্রিসের আগের পক্ষের ১৮ বছর বয়সী ছেলে তার নবজাতক ভাইয়ের পিতার ভূমিকা পালন করছে । ছোট্ট ভাইকে হাসপাতালে নিয়ে যাওয়া থেকে শুরু করে তার যত্ন করা সবকিছুই সে নিপুন হাতে সামলাচ্ছে বলে জানিয়েছেন লরেন।  বছর আঠারোর ওয়েড- ও নাকি জানিয়েছে সে তার ছোট্ট ভাইয়ের মধ্যে হারিয়ে যাওয়া বাবাকে খুঁজে পেয়েছে।  

সূত্র : টাইমস নাও

রকমারি থেকে আরও পড়ুন

আরও খবর

রকমারি সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status