ঢাকা, ৪ মার্চ ২০২৪, সোমবার, ২০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ২২ শাবান ১৪৪৫ হিঃ

রাজনীতি

কারাবন্দি নেতাদের পরিবারের পাশে বিএনপি

স্টাফ রিপোর্টার

(২ মাস আগে) ৭ ডিসেম্বর ২০২৩, বৃহস্পতিবার, ৮:০৫ অপরাহ্ন

mzamin

নির্যাতিত, হামলার শিকার এবং কারাগারে থাকা নেতাদের পরিবারের পাশে দাঁড়িয়েছে বিএনপি। বৃহস্পতিবার বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে জয়পুরহাটের  কালাই, ক্ষেতলাল ও আক্কেলপুরে বিএনপি নেতাকর্মীদের পরিবারের সাথে সাক্ষাৎ করে সহমর্মিতা ও আর্থিক সহযোগিতা দেন উত্তরাঞ্চল জাতীয়তাবাদী ফোরামের সাংগঠনিক সম্পাদক, ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় নেতা মো. আব্বাস আলী। 
এসময় তার সাথে ক্ষেতলাল উপজেলা সভাপতি খালেদ মাসুদ আঞ্জুমান, সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক আতাউল খান আব্বাসী, আক্কেলপুর উপজেলা বিএনপির আহবায়ক জামশেদুর রহমান, যুগ্ম আহবায়ক কামরুজ্জামান কমল, কালাই উপজেলা আহবায়ক মো. ইব্রাহিম, যুগ্ম আহবায়ক মওদুদ আহমেদসহ স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 
আব্বাস আলীসহ নেতারা কারাগারে থাকা নেতা সাবেক ছাত্রনেতা মো. শাহিন, আক্কেলপুর উপজেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক সোহেল রানা মায়া, আক্কেলপুর পৌরসভা ছাত্রদলের সাবেক সভাপতি মো. সোহেল, আক্কেলপুর উপজেলা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব মামুনুর রশিদ মামুন, যুবদল নেতা মজনু মেম্বার, রুকিন্দীপুর ইউনিয়ন সেচ্ছাসেবক দলের আহবায়ক মো. জাহাঙ্গীর, রুকিন্দীপুর ইউনিয়ন বিএনপির সদস্য পিন্টু, রুকিন্দীপুর ইউনিয়ন যুবদল নেতা শহিদুল ইসলাম, স্থানীয় বিএনপি কর্মী বাটুল মিয়া, মো: রিপন, মাসুদুর রহমান, জিল্লুর রহমান, গুপিনাথপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড সভাপতি মো. রিপন, ২ নং ওয়ার্ড সভাপতি ডাক্তার ইয়াছিন, গুপিনাথপুর ইউনিয়নের আবু বক্কর ছিদ্দিক, সোনামুখি ইউনিয়ন সাদেক সরদার, ১নং ওয়ার্ড রায়কালী ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক রোস্তম আলী সাখিদার, ৮ নং ওয়ার্ড সভাপতি রায়কালী ইউনিয়ন, রায়কালী ইউনিয়নের কৃষক দলের ফেরদৌস সাবেক সভাপতি মো. ফেরদৌস, ইউনিয়ন বিএনপির সাবেক সদস্য ফজলুর রহমান এবং সাবেক সাংগঠনিক সম্পাদক হান্নান মিয়াসহ ওই এলাকার কারাবন্দি ও আহত নেতাকর্মীদের বাড়িতে গুরুতর অসুস্থ হয়ে পড়ে থাকা পরিবারের কাছে আর্থিক সহযোগিতা তুলে দেন এবং আহতদের ঢাকায় উন্নত চিকিৎসার জন্য আশ্বস্ত করা হয়।

রাজনীতি থেকে আরও পড়ুন

আরও খবর

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status