ঢাকা, ২১ ফেব্রুয়ারি ২০২৪, বুধবার, ৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১০ শাবান ১৪৪৫ হিঃ

রাজনীতি

৬ ও ৭ ডিসেম্বর অবরোধ, ১০ ডিসেম্বর মানববন্ধন: এলডিপি

স্টাফ রিপোর্টার

(২ মাস আগে) ৪ ডিসেম্বর ২০২৩, সোমবার, ৩:১৭ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৯:৪৬ অপরাহ্ন

mzamin

আগামী ৬ ও ৭ ডিসেম্বর (বুধবার ও বৃহস্পতিবার) সারা দেশে অবরোধ কর্মসূচি পালন করবে লিবারেল ডেমোক্রেটিক পার্টি এলডিপি। সেই সঙ্গে ১০ ডিসেম্বর আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে গুম, খুন, গায়েবি মামলা, মিথ্যা মামলা, রাজনৈতিক নেতাকর্মী ও নাগরিকদের পরিবারের সদস্যদের গ্রেফতার ও সাজার প্রতিবাদে সারা দেশে মানববন্ধন পালন করা হবে।

সোমবার এক বিবৃতিতে অবরোধ ও মানববন্ধন কর্মসূচি পালনের জন্য নেতাকর্মী ও দেশবাসীকে আহ্বান জানিয়েছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট ড. কর্নেল (অব.) অলি আহমদ (বীর বিক্রম)।

দেশবাসীর প্রতি আহ্বান জানিয়ে অলি আহমদ বলেন, দেশবাসী সাহসিকতার সাথে আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিগুলোতে অংশগ্রহণ করে গণতন্ত্র প্রতিষ্ঠার পথ সুগম করুন। ভয় পেলে চলবে না। আপনাদের নীরবতা দেশকে ধ্বংসের দিকে ঠেলে দিবে। নিজের নাগরিক অধিকার আদায়ে সোচ্চার হোন। অন্যথায় কেউ এই সমস্যা থেকে বের হওয়ার পথ পাবেন না।

পাঠকের মতামত

Oli Ahmed is a genuinely cultured and highly educated person. However, the problem is that sometimes it becomes difficult for them to even realise the depth of depravities that are part and parcel of some agent political parties in our country. To these parties our people do not come first. Our people are an alien race to them - to suppress, rule, and plunder (with direct help from their foreign sponsors).

Paragon
৪ ডিসেম্বর ২০২৩, সোমবার, ২:৫৫ পূর্বাহ্ন

সড়ক দুর্ঘটনা নামের আড়ালে অবাধ সড়কহত্যা বন্ধ কর !!প্রতিদিন প্রতিটি সড়ক হত্যাকান্ডের শেষ লাইন এক ও অভিন্ন, ঘাতকদের ধরা সম্ভব হয়নি, বা ঘাতক পলাতক! প্রতিদিন সড়কহত্যা শিকার ৬৪জন বছরে ২৫০০০জন- পঙ্গু ৮০০০০জন, কিন্তু ঘাতকদের সাজার নজির নেই!!সড়কহত্যাকান্ড বন্ধ ও ন্যায় বিচার প্রাপ্তিতে সকল বিবেকবান মানুষ, সাংবাদিক ও আইনজীবীদের প্রতি আবেদন করছি

আহসান
৪ ডিসেম্বর ২০২৩, সোমবার, ২:৪৮ পূর্বাহ্ন

অবরোধ হরতাল দিয়ে বাসায় ঘুমান।

Abu sayed Mahmud
৪ ডিসেম্বর ২০২৩, সোমবার, ২:৪৭ পূর্বাহ্ন

রাজনীতি থেকে আরও পড়ুন

আরও খবর

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status