ঢাকা, ৪ মার্চ ২০২৪, সোমবার, ২০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ২২ শাবান ১৪৪৫ হিঃ

বিবিধ

রেইনবো পেইন্টসের ‘সেবা মাস’ শুরু শুক্রবার

স্টাফ রিপোর্টার

(৩ মাস আগে) ৩০ নভেম্বর ২০২৩, বৃহস্পতিবার, ১:৪৫ অপরাহ্ন

mzamin

ক্রেতাদের সর্বোচ্চ সেবা দেয়ার লক্ষ্যে শুক্রবার (১লা ডিসেম্বর) থেকে ‘সেবা মাস’ শুরু করতে যাচ্ছে দেশের অন্যতম বৃহৎ শিল্পপ্রতিষ্ঠান আরএফএল গ্রুপের জনপ্রিয় রঙের ব্র্যান্ড রেইনবো।

বৃহস্পতিবার রাজধানীর বাড্ডায় একটি রেস্তোরাঁয় ‘সেবা মাস-২০২৩’-এর উদ্বোধন করেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল।

সেবা মাসের আওতায় পুরো ডিসেম্বর ও জানুয়ারি মাসে ক্রেতারা রেইনবো পেইন্টসের সব পণ্যের ওপর ২৫ শতাংশ পর্যন্ত এবং ইন্সটা পেইন্টিং সার্ভিস ও রং সম্পর্কিত সব হার্ডওয়্যার পণ্যের ওপর ৫ শতাংশ মূল্যছাড় পাবেন।

এসময় রেইনবো পেইন্টসের শোরুম থেকে সর্বোচ্চ ছয় মাসের কিস্তিতে পণ্য কেনা যাবে। তাছাড়া সেবা মাসে ক্রেতাদের বাড়ির জন্য রং নির্বাচনসহ রং সংক্রান্ত যাবতীয় পরামর্শ দেয়া হবে। এছাড়া থাকছে রেইনবোর পণ্য ক্রয় করে সেবা মাস শেষে র্যাফেল ড্রয়ের মাধ্যমে ফ্রিজ, টিভি, মাইক্রোওয়েভ ওভেন, সাইকেল ও ডিনারসেটসহ অসংখ্য আকর্ষণীয় উপহার জেতার সুযোগ।

উদ্বোধন অনুষ্ঠানে আর এন পাল বলেন, আরএফএল গ্রুপ পণ্যের গুণগত মান এবং ক্রেতাদের সন্তুষ্টিকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে থাকে। এখন বাড়ি ও স্থাপনায় রং করার মৌসুম। এসময় মানুষ রং নির্বাচনসহ নানান বিষয়ে সমস্যার সম্মুখীন হয়। এজন্য আমরা ক্রেতাদের সুবিধার্থে সেবা মাস শুরু করতে যাচ্ছি। আশা করছি, ক্রেতারা সেবা মাসে রেইনবো পেইন্টসের সব সেবা গ্রহণ করবেন।

তিনি আরও বলেন, রেইনবো পেইন্টস দেশীয় একটি ব্র্যান্ড। আমরা আন্তর্জাতিক মানের রং উৎপাদন করে বাজারজাত করায় অল্প সময়ের মধ্যে ক্রেতাদের কাছ থেকে ব্যাপক সাড়া পেয়েছি। আশা করছি, রেইনবো পেইন্টস অচিরেই দেশের রঙের বাজারে শীর্ষ ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত হবে।

রেইনবো পেইন্টসের নির্বাহী পরিচালক কামরুল হাসান বলেন, গ্রাহক সন্তুষ্টির জন্য সেবা মাসের অন্যতম আকর্ষণ কিস্তিতে পণ্য ক্রয়ের সুযোগ। সেবা মাসে ফ্রি স্যাম্পলিংয়ের মাধ্যমে রঙের গুণগতমান যাচাই করার সুযোগ রয়েছে।

বিজ্ঞাপন
তাছাড়া রেইনবো ভিজ্যুয়ালাইজারের মাধ্যমে রং করার আগেই বাড়ির বিভিন্ন রঙের কম্বিনেশন দেখে পছন্দমতো কালার নির্বাচনের সুযোগ রয়েছে। ক্রেতারা অগ্রিম বুকিং দিয়ে বছরের যেকোনো সময় উপভোগ করতে পারবেন রেইনবো সেবা মাসের মূল্যছাড়সহ বিশেষ সুবিধাবলী। তাছাড়া ক্রেতারা চাইলে রেইনবোর পরিবেশকদের কাছেও এ সেবা পাবেন।

অনুষ্ঠানে রেইনবো পেইন্টসের জেনারেল ম্যানেজার (রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট) সালেহ আহম্মদ চৌধুরী, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (অপারেশন) মো. সোহেল রানা, হেড অব সেলস শাহজাহান সানী ও হেড অব মার্কেটিং মো. নাজমুল হকসহ রেইনবো পেইন্টসের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

রেইনবোর ডেকোরেটিভ, ফ্লোর কোটিং, মেরিন, কার, পাউডার কোটিং, ইন্ডাস্ট্রিয়াল, হ্যামার, উড কোটিং ক্যাটাগরিতে প্রায় ৩৩ ধরনের রং রয়েছে। সারাদেশে রেইনবো পেইন্টসের ২৫১টি শোরুম ও অনুমোদিত ডিলারের মাধ্যমে রেইনবো পেইন্টস কিনতে পারছেন ক্রেতারা।

বিবিধ থেকে আরও পড়ুন

আরও খবর

   

বিবিধ সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status