ঢাকা, ৪ মার্চ ২০২৪, সোমবার, ২০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ২২ শাবান ১৪৪৫ হিঃ

বিবিধ

১২৫ সিসি সেগমেন্টের আধুনিক সব ফিচার সমৃদ্ধ নতুন ইগনাইটর এক্সটেক এর আনুষ্ঠানিক যাত্রা শুরু

অনলাইন ডেস্ক

(৩ মাস আগে) ২৯ নভেম্বর ২০২৩, বুধবার, ৪:০৮ অপরাহ্ন

mzamin

বাংলাদেশের বাজারে হিরো মোটরসাইকেল যুগের সাথে তাল মিলিয়ে অত্যাধুনিক মোটরসাইকেল তৈরী করছে, তারই ধারাবাহিকতায়  হিরো বাজারে  নিয়ে এলো নতুন ইগনাইটর এক্সটেক যা ১২৫ সিসি সেগমেন্টে যোগ করেছে নতুন মাত্রা। আধুনিক সব ফিচার সমৃদ্ধ নতুন ইগনাইটর এক্সটেক এর প্রধান বৈশিষ্ট্যগুলো হচ্ছে স্মার্ট কানেক্টিভিটির সাথে এলসিডি মিটার কনসোল যার মাধ্যমে  ফোন কলারের নাম, মিসড কল এলার্ট এবং এসএমএস নোটিফিকেশ ও সার্ভিস ডিউ রিমাইন্ডার দেখতে পারবেন । এর সম্পূর্ণ নতুন "H" এল ই  ডি  হেড ল্যাম্প নিশ্চিত করবে ১২% বেশি আলো , ইনটিগ্রেটেড  ব্রেকিং সিস্টেম দিবে কন্ট্রলিং এর আত্মবিশ্বাস আর  USB  পোর্টের মাধ্যমে চার্জ করে নেয়া যাবে প্রয়োজনীয় ডিভাইস গুলো ।  এছাড়াও বাইকেটির নতুন সংযোজন বেলিপেন ও শর্টার মাফলার বাইকটিকে করেছে আরো আকর্ষণীয়। নতুন ইগনাইটর এক্সটেক এর  উদ্বোধনী বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ১,৬০,০০০ টাকা। নতুন ইগনাইটর এক্সটেক বাংলাদেশের বাজারে ব্যাপক সাড়া জাগাবে বলে আশা ব্যক্ত করেন হিরো বাংলাদেশ এর  ম্যানেজিং ডিরেক্টর আব্দুল মুসাব্বির আহমেদ।

লঞ্চের বিষয়ে মন্তব্য করতে  গিয়ে হিরো বাংলাদেশ এর চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমেদ বলেন  সুর্দীঘকাল থেকে হিরো বাংলাদেশের সুপরচিতি ব্র্যান্ড। হিরো সব সময়ই বাইকরে লো-মনেটইেনন্সে ও হাই মাইলজে নশ্চিতি সহ প্রযুক্তগিত ভাবে অত্যাধুনকি মানরে পণ্য সরবরাহরে মাধ্যমে গ্রাহকদের সাথে সম্পৃক্ত থকেছে। এছাড়াও  তিনি আরো বলেন  অত্যাধুনকি ফিচার  ও আর্কষণীয় ডিজাইন  গ্রাহকদের  নজর কাড়বে, সময় পরিবর্তনের  সাথে সাথে টেকনোলজি ব্যবহারের  মাধ্যমে মোটরসাইকলেগুলো আরো জনপ্রিয়তা পাবে।

হিরো বিশ্বে বিগত ২১ বছর ধরে এক ( ১) নম্বর টু-হুইলার কোম্পানি। প্রতিষ্ঠার পর থেকে ১১০ মিলিয়নেরও বেশি মোটরসাইকেল এবং স্কুটার বিক্রয় করেছে এবং বর্তমানে এশিয়া, আফ্রিকা, মধ্যপ্রাচ্য এবং দক্ষিণ ও মধ্য আমেরিকার ৪০ টিরও বেশি দেশে তার পণ্য বিক্রি করছে। হিরোই একমাত্র গ্লোবাল ব্র্যান্ড যারা সর্ব প্রথম বাংলাদেশে ২০১৭ সালে  নিজস্ব ম্যানুফ্যেকচারিং ফ্যাক্টরী স্থাপন করে।

বিজ্ঞাপন
বাংলাদেশে  অবস্থিত  নিজস্ব ফেক্টরিতে সকল নিয়ম অনুযায়ী ১০০থেকে ১৬০ সিসি পর্যন্ত মোটরসাইকেল উৎপাদন করে যাচ্ছে । হিরো সবসময়ই বাইকের লো-মেনটেইনেন্স ও হাই মাইলেজ নিশ্চিত করা সহ প্রযুক্তিগত ভাবে অত্যাধুনিক মানের পণ্য সরবরাহের মাধ্যমে গ্রাহকদের সাথে সম্পৃক্ত থেকেছে। আর এক্সটেক এর প্রধান বৈশিষ্ট্য হচ্ছে ফুল ডিজিটাল স্মার্ট মিটার কনসোল সাথে স্মার্ট কানেক্টিভিটি, আর এই কানেক্টিভিটির মাধ্যমে বাইক রাইডিং এর সময় ফোন এর সাথে কানেক্ট থাকবে, এতে করে  ফোন কলারের নাম মিটার কনসোলে দেখাবে, মিসড কল এলার্ট এবং এসএমএস নোটিফিকেশন ও সার্ভিস ডিউ রিমাইন্ডার দেখা যাবে। এছাড়াও নিরাপত্তা নিশ্চিত করতে ব্যবহার করা হয়েছে ইনটিগ্রেটেড ব্রেকিং সিস্টেম যা বাইক রাইড করার সময় দিবে নতুন অভিজ্ঞতা। হিরোর এক্সটেক রেঞ্জ এর অন্য মডেলগুলো হচ্ছে: স্প্লেন্ডর প্লাস এক্সটেক,প্যাশন এক্স প্রো এক্সটেক, এবং মায়েস্ত্রো এজ এক্সটেক।

ঢাকায় গত ২৩ নভেম্বর রোজ বৃহস্পতিবার মহাখালী ,নিটল নিলয় সেন্টার-এ এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করে এই অত্যাধুনিক মোটরসাইকেলটি উদ্বোধন করা হয়, উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হিরো বাংলাদেশ এর চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমেদ, ম্যানেজিং ডিরেক্টর আব্দুল মুসাব্বির আহমেদ, কোম্পানি সেক্রেটারি ও সি এফ ও  বিজয় কুমার মন্ডল, চীফ অপারেটিং অফিসার জনাব আবদুল মাজেদ সহ কোম্পানির উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

 

 

 

বিবিধ থেকে আরও পড়ুন

আরও খবর

   

বিবিধ সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status