ঢাকা, ২১ ফেব্রুয়ারি ২০২৪, বুধবার, ৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১০ শাবান ১৪৪৫ হিঃ

অনলাইন

মনোনয়নপত্র দাখিল করলেন সালমান এফ রহমান

নবাবগঞ্জ ঢাকা প্রতিনিধি

(২ মাস আগে) ২৯ নভেম্বর ২০২৩, বুধবার, ১:২২ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৮:৫৪ অপরাহ্ন

mzamin

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লড়ার জন্য ঢাকা-১ আসনের মনোনয়নপত্র দাখিল করেছেন প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান।
বুধবার বেলা সাড়ে ১১টায় নবাবগঞ্জ উপজেলা সহকারী রিটার্নিং অফিসার মো. মতিউর রহমানের নিকট মনোনয়নপত্র দাখিল করেন তিনি। 
এ সময় তিনি বলেন, সরকার অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে কাজ করছে। সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডকে প্রশ্নবিদ্ধ করতে কিছু রাজনৈতিক দল নির্বাচনে অংশগ্রহণ করছেন না। তবে তাদের উদ্দেশে বলবো- কোনো অপশক্তি এই নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে পারবে না। কারণ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বেই অবাধ, সুষ্ঠু, গ্রহণযোগ্য নির্বাচনের পরিবেশ সৃষ্টি হয়েছে। 
সালমান এফ রহমান আরও বলেন, যারা নির্বাচনের ট্রেনে উঠবে না তারা গণবিচ্ছিন্ন হয়ে পড়বেন। তাই তাদেরকে নির্বাচনে অংশগ্রহণ করার আহ্বান জানাই। 
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, যে সকল রাজনৈতিক সংগঠন  নির্বাচনে অংশগ্রহণ করছেন তাদেরকে সাধুবাদ জানাই। যারা করেনি তাদেরকে নির্বাচনে অংশগ্রহণ করার জন্য আহ্বান জানাই। কোনো অপশক্তি নির্বাচনকে বানচাল করতে পারবে না। 
আন্তর্জাতিক চাপের ব্যাপারে তিনি বলেন, যেসব আন্তর্জাতিক সংস্থা,  রাষ্ট্র  এই প্রসঙ্গে বলেন আমি  চাপ বলবো না। দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব গণতান্ত্রিক ও সংবিধানপরিপন্থী কোনো কাজ বর্তমান সরকার করছে না। তাই এই অপশক্তি বর্তমান সরকারের কাছে মুখ্য নয়। 
তিনি আরও বলেন, দোহার এবং নবাবগঞ্জ উপজেলাকে আধুনিক ও মডেল উপজেলা হিসেবে গড়ে তোলার জন্য মহাপরিকল্পনা গ্রহণ করা হয়েছে। তা বাস্তবায়ন করার জন্য আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

বিজ্ঞাপন

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

   

অনলাইন সর্বাধিক পঠিত

গ্রামীণ টেলিকম ভবনে প্রেস ব্রিফিংয়ে ড. ইউনূস/ দেশের মানুষের কাছে বিচারের ভার দিলাম

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status