ঢাকা, ৪ মার্চ ২০২৪, সোমবার, ২০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ২২ শাবান ১৪৪৫ হিঃ

বিবিধ

একজন ভ্রমনপিপাসু সাজেদুর রহমান শাফায়েত

স্টাফ রিপোর্টার

(৩ মাস আগে) ২৩ নভেম্বর ২০২৩, বৃহস্পতিবার, ৮:১৩ অপরাহ্ন

mzamin

সাজেদুর রহমান শাফায়েত একজন ভ্রমণপিপাসু মানুষ। পড়াশুনার পাশাপাশি দেশের নানা জায়গায় ঘুরে বেড়াচ্ছেন তিনি। ঘুরে দেখছেন নিজের দেশের সুন্দর জায়গাগুলো। ছোটো থেকেই ঘোরাঘুরির প্রতি শাফায়েতের ছিলো বেশ নেশা।
বাসা থেকে একা চলার অনুমতি পাওয়ার পর থেকেই থেকেই একা একা ঘুরে বেড়াতেন বিভিন্ন জায়গায়।

ভ্রমণ বোধ হয় প্রায় সব মানুষেরই প্রিয়৷ তবে কারো কারো কাছে সেটা নেশার মতো, সাজেদুর রহমান শাফায়েত তাদেরই একজন। সাজেদুর রহমান শাফায়েত  বাংলাদেশের বেশ অনেক জায়গায় ট্রেইল করেছেন। যেগুলোর মধ্যে রয়েছে: থানচি ট্রেইল, তাজিংডং পাহাড় ট্রেইল, কেওকারাডং ট্রেইল, হরিণমারা ট্রেইল, হামহাম ঝর্ণা, বাশবাড়িয়া বিলাসী ট্রেইল, মধুখাইয়া ট্রেইল, বোয়ালিয়া ট্রেইল, ছোটো কমলদেহ ট্রেইল, বড় কমলদেহ ট্রেইল, মেলখুম ট্রেইলসহ আরো অনেকগুলো ট্রেইল করেছে।
দেখেছেন অনেক জেলাও যেমন চাঁপাইনবাবগঞ্জ, হবিগঞ্জ, সুনামগঞ্জ, কিশোরগঞ্জ, মানিকগঞ্জ, মুন্সিগঞ্জ, গোপালগঞ্জ, সাতক্ষীরা, চুয়াডাঙ্গা, কুষ্টিয়া, মাগুরা, খুলনা, ভোলা, বাগেরহাট, কক্সবাজার, চট্টগ্রাম, রাঙ্গামাটি, খাগড়াছড়ি, নোয়াখালী বান্দরবান, নাটোর, যশোর, ঝিনাইদহ, বরিশাল, সিলেট, পঞ্চগড়, ঠাকুরগাঁও, ময়মনসিংহ, চাঁদপুর, ফেনী, কুমিল্লাহ সহ আরো অনেক জেলা ঘুরে দেখেছে এই তরুণ।
সাজেদুর রহমান শাফায়েত তার একটা নিজস্ব পেইজ ট্রাভেল উইথ শাফায়েত নামে পরিচিতি। যেখানে তার হাজার হাজার ফলোয়ার রয়েছে। যেখানে তার ট্যুরের মুহুর্তগুলো শেয়ার করেন তিনি। এর পাশাপাশি সাজেদুর রহমান শাফায়েত ব্যবসাও করেন। লিবাসুস সুন্নাহ নামে রয়েছে তার একটি পাঞ্জাবির ব্র্যান্ডও।

বিজ্ঞাপন
সাথে রয়েছে ইলেভেন নামে আরও একটি ব্র্যান্ড। এইগুলো সব তার স্বপ্নের ব্র্যান্ড। পাশাপাশি তাঁর বাবার ব্যবসা মোবাইল পয়েন্ট নামে একটি ব্র্যান্ড যেটার রয়েছে ১১টা আউটলেট। সেগুলোও দেখাশুনা করেন তিনি। তাঁর স্বপ্ন একজন সফল ব্যবসায়ী ও একজন ভ্রমনপিপাসু মানুষ হবে। নিজের আয় দিয়ে ঘুরে দেখবে দেশ। স্বপ্ন পূরণ করবে নিজের টাকা দিয়েই।

বিবিধ থেকে আরও পড়ুন

আরও খবর

   

বিবিধ সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status