ঢাকা, ১৩ এপ্রিল ২০২৪, শনিবার, ৩০ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ, ৩ শাওয়াল ১৪৪৫ হিঃ

রকমারি

২০২৩ সালের 'সেক্সি টেকো' পুরুষের খেতাব জিতলেন বৃটিশ যুবরাজ, ক্ষুব্ধ ভক্তরা

মানবজমিন ডিজিটাল

(৪ মাস আগে) ২০ নভেম্বর ২০২৩, সোমবার, ৫:৪০ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১১:৫৬ পূর্বাহ্ন

mzamin

গুগলে অনুসন্ধানের উপর ভিত্তি করে একটি নতুন গবেষণা অনুসারে যুক্তরাজ্যের প্রিন্স উইলিয়ামকে '২০২৩ সালের সবচেয়ে সেক্সি টেকো  পুরুষ' হিসেবে মনোনীত করা হয়েছে। গবেষণাটি করেছে বিপণন সংস্থা 'রিবুট'। এই সমীক্ষার সব থেকে বড় পরিমাপ ছিল, গুগল সার্চ ইঞ্জিনে কোনও টেকো পুরুষকে কতবার ‘ঊর্ধ্বাঙ্গ অনাবৃত’ অথবা ‘নগ্ন’ দেখতে চেয়ে অনুসন্ধান করা হয়েছে। সেলিব্রিটিদের উচ্চতা, কণ্ঠস্বর, মোট সম্পদ এবং তাদের মাথার টাক কতটা চকচকে -সেগুলিকেও পরিমাপের মাপকাঠিতে রাখা হয়েছিল। তারপর বিচার করা হয়েছিল সেলিব্রিটিরা ১০ এর মধ্যে কত স্কোর করেন।

যুবরাজ উইলিয়ামই সবথেকে বেশি নম্বর পেয়েছেন, ৯.৮৮। সমীক্ষা অনুসারে, তাঁর মোট সম্পদের পরিমাণ ১০০ মিলিয়ন ডলার, অর্থাৎ ৮৩২ কোটি টাকার বেশি। তাঁর উচ্চতা ১.৯১ মিটার। কণ্ঠস্বরের আকর্ষণে প্রিন্স উইলিয়াম পেয়েছেন ১০-এর মধ্যে ৯.৯১ নম্বর। আর তাঁর চকচকে টাকের জন্য তিনি ১০-এর মধ্যে ৮.৯০ নম্বর পেয়েছেন। আর চলতি বছরে তাঁকে ঊর্ধ্বাঙ্গ অনাবৃত অবস্থায় বা নগ্ন অবস্থায় দেখতে চেয়ে গুগলে সার্চ করা হয়েছে ৩৭,২০০ বার! গবেষণার ফলস্বরূপ, একটি তালিকা তৈরি করা হয়েছিল যেখানে উইলিয়াম ৯.৮৮ স্কোর নিয়ে শীর্ষে ছিলেন। 

তিনি হলিউড সুপারস্টার ভিন ডিজেল এবং জেসন স্ট্যাথামকে পেছনে ফেলে দিয়েছেন যাঁরা তালিকায় যথাক্রমে দ্বিতীয় এবং তৃতীয় অবস্থানে রয়েছেন।তালিকায় চতুর্থ স্থান পেয়েছেন হলিউড তারকা স্যামুয়েল এল জ্যাকসন।

বিজ্ঞাপন
মজার বিষয় হল, বিলিয়নেয়ার এবং অ্যামাজনের প্রতিষ্ঠাতা জেফ বেজোস ১০ এর মধ্যে ৭.১২ স্কোর নিয়ে পঞ্চম স্থান পেয়েছেন। তালিকায় বাস্কেটবল কিংবদন্তি মাইকেল জর্ডান, ডব্লিউডব্লিউই সুপারস্টার ডোয়াইন জনসন, হলিউড তারকা শেমার মুর, বাস্কেটবল কিংবদন্তি শাকিল ও'নিল এবং অভিনেতা টেরি ক্রুস যথাক্রমে ষষ্ঠ, সপ্তম, অষ্টম, নবম এবং দশম অবস্থানে রয়েছেন।

ক্রীড়াবিদদের মধ্যে জর্ডান শীর্ষ স্থান অর্জন করেছে। সমীক্ষা অনুসারে, জর্ডানের মোট সম্পদ রয়েছে ২৬০০ মিলিয়ন ডলার, উচ্চতা ১.৯৮ মিটার, কণ্ঠস্বরের প্রতি আকর্ষণে তিনি পেয়েছেন ১০ এর মধ্যে ৯.২৬ এবং শাইন ফ্যাক্টর ৮.১৭। প্রিন্স উইলিয়ামের তালিকার শীর্ষে থাকা নিয়ে তাঁর ভক্তরা ক্ষুব্ধ। একজন ব্যবহারকারী x - এ  লিখেছেন, 'তিনি সম্পূর্ণ টেকো নন। তাঁর মাথার পিছন দিকে অল্প চুল আছে। আপনারা কি তাকে অপমান করার চেষ্টা করছেন?'' অনেকে আবার এই সমীক্ষাকে অপরাধমূলক বলেও বর্ণনা করেছেন।

সূত্র :  হিন্দুস্থান টাইমস

রকমারি থেকে আরও পড়ুন

আরও খবর

   

রকমারি সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status