ঢাকা, ১৪ জুলাই ২০২৪, রবিবার, ৩০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ৭ মহরম ১৪৪৬ হিঃ

তথ্য প্রযুক্তি

জমজমাটভাবে আয়োজিত হল ই-ক্যাব উত্তরা মিটআপ

স্টাফ রিপোর্টার

(৭ মাস আগে) ১৯ নভেম্বর ২০২৩, রবিবার, ৯:৫৩ অপরাহ্ন

mzamin

ই-কমার্স খাতের ট্রেডবডি ই-কমার্স অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ (ই-ক্যাব) এর উদ্যোগে আয়োজিত হয়েছে উত্তরা মিটআপ। শনিবার রাজধানীর উত্তরা দিয়াবাড়ি এলাকায় এক রেস্টুরেন্টে এই মিটআপ আয়োজিত হয়। ই-ক্যাব এর চারটি কমিটি: এফ-কমার্স অ্যালায়েন্স, ডিজিটাল মার্কেটিং অ্যান্ড সোশ্যাল মিডিয়া স্ট্যান্ডিং কমিটি, ই-ক্যাব সেলার ফোরাম এবং ম্যানুফ্যাকচারিং স্ট্যান্ডিং কমিটি এই মিটআপ আয়োজন করে।

ই-ক্যাব উত্তরা মিটআপে উত্তরা, খিলখেত, এয়ারপোর্ট, মানিকদি, উত্তরখান, দক্ষিনখান এবং আশেপাশের এলাকার ৮৫ জন ই-ক্যাব মেম্বার সহ মোট ১২০ জন ই-কমার্স উদ্যোক্তা উপস্থিত ছিলেন।

বিকেল ৫ টায় শুরু হয় উত্তরা মিটআপের কার্যক্রম৷ মিটআপ অনুষ্টান সঞ্চালনা করেন ই-ক্যাব এর পরিচালক সাইদুর রহমান। মিটআপে এফ-কমার্স এলায়েন্স এর পক্ষে কো-চেয়ারম্যান খালিদ সাইফুল্লাহ্, সেলার ফোরাম এর পক্ষে চেয়ারম্যান নুরুন নবি হাসান, ম্যানুফ্যাকচারিং স্ট্যান্ডিং কমিটির পক্ষে চেয়ারম্যান আলাউদ্দিন সোহেল এবং ডিজিটাল মার্কেটিং এন্ড সোশ্যাল মিডিয়া স্ট্যান্ডিং কমিটির পক্ষে চেয়ারম্যান হাসানুজ্জামান সুজন স্বাগত বক্তব্য রাখেন। এরপর পরিচয়পর্বে মেম্বাররা তাদের পরিচয় ও নিজ নিজ ব্যাবসা প্রতিষ্ঠানের বিষয়ে সবাইকে জানান। ডিনারের পর আয়োজিত হয় মিটআপের সবচেয়ে আকর্ষণীয় পর্ব- র‌্যাফেল ড্র। এই র‌্যাফেল ড্রতে গিফট পার্টনারদের সৌজন্যে ২৫ টি আকর্ষণীয় পুরস্কার ছিল। অনুষ্ঠানের শেষ পর্বে মিটআপের স্পন্সর এবং গিফট পার্টনারদের হাতে সম্মাননা তুলে দেন ই-ক্যাব পরিচালক সাইদুর রহমান।

ই-ক্যাব উত্তরা মিটআপের স্পন্সর ছিল টেকনিশিয়ান,  রিবানা, চিকিৎসা, কেআরওয়াই মার্ট, পাইকারি নিন, সবডিল, নিউপোর্ট, আলমিরা, লিভিংটেক্স, কাইটশপ, পানকৌড়ি এবং শৈলি।  

ই-ক্যাব উত্তরা মিটআপে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ই-ক্যাব এর পরিচালক মো: ইলমুল হক, ভাইস প্রেসিডেন্ট মো: সাহাব উদ্দিন, জয়েন্ট সেক্রেটারি নাসিমা আক্তার নিশা, অর্থ সম্পাদক আসিফ আহনাফ, পরিচালক সাইদুর রহমান, পরিচালক খন্দকার তাসফিন আলম, পরিচালক শাহরিয়ার হাসান, পরিচালক অর্নব মুস্তফা, পরিচালক মো: ইলমুল হক,  বাককো পরিচালক মুসনাদ এ আহমেদ এবং আমরাই ডিজিটাল বাংলাদেশ ফাউন্ডেশন এর সেক্রেটারি জেনারেল লিয়াকত হোসেন।

বিজ্ঞাপন

তথ্য প্রযুক্তি থেকে আরও পড়ুন

আরও খবর

   

তথ্য প্রযুক্তি সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status