ঢাকা, ২৫ মে ২০২৪, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ জিলক্বদ ১৪৪৫ হিঃ

বিবিধ

ছেলেদের ফ্যাশনে আধুনিকতায় 'মেন্স ওয়ার্ল্ড'

স্টাফ রিপোর্টার

(৮ মাস আগে) ১৮ সেপ্টেম্বর ২০২৩, সোমবার, ৭:০০ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৯:০০ অপরাহ্ন

mzamin

বাংলাদেশের ছেলেদের ফ্যাশন এবং স্টাইলের মিলনমেলায় বর্তমানে যে নামটিজনপ্রিয়তা পাচ্ছে তা হল 'মেন্স ওয়ার্ল্ড'। শুধুমাত্র ছেলেদের নিয়ে কাজ করা এই ফ্যাশন ব্র্যান্ডটির জন্ম হয়েছিল ২০০৭ সালে, যা এখন বাংলাদেশের মেনস ফ্যাশনকে নেতৃত্ব দিচ্ছে। এর প্রতিষ্ঠাতা মোহাম্মদ আবদুল হান্নান এর মাধ্যমে শুরু হওয়া এই ব্র্যান্ডটি  সময়ের সাথে নতুনত্ব এবং আধুনিক ডিজাইনের মাধ্যমে বাংলাদেশের ছেলেদের পোশাক স্টাইলকে নেয়ার চেষ্টা করেছেন অন্যধারায়। সেই সময়ের রাজনৈতিক ও দেশের প্রেক্ষাপট বিবেচনায় অর্থিক ঝুঁকি, বাজারের প্রতিযোগিতা এবং স্বল্পমূল্যে গুণগত মান দিয়ে নতুন প্রতিষ্ঠান দাড় করানোর মতো কঠিন কাজকে সফল করেছে মেন্স ওয়ার্ল্ড। এই সফলতার প্রমাণ মেলে ২০১০ সালের মধ্যেই ব্যবসার লাভের মুখ দেখার মাধ্যমে। এরপর থেকেই ক্রমবর্ধমানভাবে এগিয়ে চলেছে মেন্স ওয়ার্ল্ড।
ইতিমধ্যে বাংলাদেশে ৩২ টি শোরুমে তাদের বিজনেস চলমান রেখেছে এবং অনেক নতুন শোরুম এর কাজ এখন চলমান। এই শোরুমগুলি ঢাকার বাইরে সাভার, নারায়নগঞ্জ, গাজীপুর, ময়মনসিংহ, সিরাজগঞ্জ, টাঙ্গাইল, বগুড়া, রাজশাহী, নওগাঁ, রংপুর, সৈয়দপুর, নরসিংদী, ব্রাহ্মণবাড়িয়া, হবিগঞ্জ, কুমিল্লা, নোয়াখালী, ফেনী, চট্টগ্রাম, খুলনা, কুষ্টিয়া, এবং যশোরে রয়েছে। দেশের প্রায় সবদিকেই ছড়িয়ে যাচ্ছে আস্তে আস্তে। মেনস ওয়ার্ল্ড বর্তমানের আধুনিক সময়ের সাথে পা বাড়িয়ে এবং ক্রেতাদের সুবিধার কথা চিন্তা করে ২০১৭ সালে অনলাইনে তাদের কার্যক্রম শুরু করে। তাদের নিজস্ব পোর্টাল (www.mensworld.com.bd) এর মাধ্যমে ক্রেতারা এই সুবিধা উপভোগ করেন, যেখান থেকে ক্রেতারা পণ্য দেখতে, যাচাই করতে এবং অর্ডার করতে পারেন এবং পণ্যটি হোম ডেলিভারির মাধ্যমে পৌছে যায় ক্রেতার ঘরে।

বিজ্ঞাপন
এছাড়াও, তাদের প্রিভিলাইজ মেম্বারশিপের সুবিধার মাধ্যমে গ্রাহকরা সুবিধা নিয়ে কেনাকাটা করতে পারেন। এর বাহিরেও তাদের প্লেস্টোর এবং আইওএস এপ দ্বারা সহজেই পণ্য দেখতে এবং অর্ডার করতে পারেন খুব সহজেই।
মেন্স ওয়ার্ল্ড এখন গ্রাহকের হাতের মুঠোয় এবং জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করে। প্রতিষ্ঠাতা মোহাম্মদ আবদুল হান্নান এ বিষয়ে বলেন, আজকের দুনিয়ায় আপনি যদি যোগ্য এবং আগ্রহী হোন, তবে আপনি নিজের জন্য একটি স্থান অবশ্যই তৈরি করতে পারবেন।
এই ফ্যাশন ব্র্যান্ড বাংলাদেশের পাশাপাশি ভারত এবং চীন থেকে আমদানী করা পণ্যও বাজারে ক্রেতাদের জন্য নিয়ে আসেন, যার ফলে গ্রাহকরা একই প্রতিষ্ঠান থেকেই বিভিন্ন দেশের পণ্যের সাথে পরিচিত হতে পারে এবং নিজেদের পছন্দের পণ্যটি সংগ্রহ করতে পারেন।
অফলাইনের বিভিন্ন শোরুমের পাশাপাশি অনলাইনেও ব্যাপক জনপ্রিয় মেন্স ওয়ার্ল্ড। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাদের ৩.৩৯ লক্ষ ফলোয়ার রয়েছে এবং ইন্সট্রাগ্রামেও সরব এই ফ্যাশন ব্র্যান্ডটি।

বিবিধ থেকে আরও পড়ুন

আরও খবর

   

বিবিধ সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status