ঢাকা, ২৪ সেপ্টেম্বর ২০২৩, রবিবার, ৯ আশ্বিন ১৪৩০ বঙ্গাব্দ, ৯ রবিউল আউয়াল ১৪৪৫ হিঃ

বিনোদন

জেরিন খানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

বিনোদন ডেস্ক

(৬ দিন আগে) ১৮ সেপ্টেম্বর ২০২৩, সোমবার, ২:০১ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:০৬ পূর্বাহ্ন

mzamin

বলিউড অভিনেত্রী জেরিন খান এবার আইনি জটিলতায় পড়েছেন। ১২ লাখ টাকা প্রতারণার অভিযোগে ‘বীর’ খ্যাত অভিনেত্রীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন শিয়ালদহ আদালত। একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে নারকেলডাঙা থানা। ২০১৮ সালের দায়ের করা সেই মামলায় জেরিনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করলো আদালত। সে সময় কলকাতা ও উত্তর ২৪ পরগনার বিভিন্ন পূজামণ্ডপ উদ্বোধন এবং ছ’টি অনুষ্ঠান করতে আসার কথা ছিল এই নায়িকার। 

বলিউড অভিনেত্রীকে কলকাতায় আনার দায়িত্ব নিয়েছিল একটি সংস্থা। কিন্তু সেই সময় কোনও কারণবশত শহরে অনুষ্ঠান করতে আসতে পারেননি নায়িকা। ওই সংস্থার অভিযোগ, শহরে আসার জন্য জেরিন এবং তার ম্যানেজারকে অগ্রিম প্রায় ১২ লাখ টাকা দেয়া হয়েছিল। কিন্তু অনুষ্ঠান করতে না আসা সত্ত্বেও তারা ওই টাকা ফেরত দেননি। সংস্থার দাবি, শুধু অভিনেত্রীকে আনা ছাড়াও সে সময় প্রচারের কাজে কয়েক লাখ টাকা খরচ হয়। গত বছর জুন মাসে এ অভিনেত্রীর ম্যানেজার অঞ্জলি গৌতম অথাকে তদন্তে সহযোগিতার নির্দেশ দেয় কলকাতা হাইকোর্ট।

বিজ্ঞাপন
সেই নির্দেশ অনুযায়ী, মাসে একবার কলকাতায় হাজিরা দেয়ার কথা ছিল অঞ্জলির। সেই সময় অঞ্জলির আইনজীবী আদালতে জানান, তার মক্কেল ওই মামলায় প্রধান অভিযুক্ত নন। তবে তদন্তে সহযোগিতার আশ্বাস দেন তিনি। 

আইনজীবী আরও অভিযোগ তোলেন, মামলায় প্রধান অভিযুক্ত তদন্তে সহযোগিতা করছেন না। এই ঘটনার বছর খানেক পর অভিযুক্ত জেরিনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করলো শিয়ালদহ আদালত। ২০১০ সালে ‘বীর’ ছবির মাধ্যমে সালমান খানের সঙ্গে জুটি বেঁধে বলিউডে আত্মপ্রকাশ করেন জেরিন। তার পরে ‘হাউসফুল ২’, ‘হেট স্টোরি ৩’-এর মতো ছবিতে কাজ করেছেন অভিনেত্রী। তার শেষ ছবি ‘হাম ভি আকেলে তুম ভি আকেলে’ মুক্তি পেয়েছিল বছর দুয়েক আগে।

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status