ঢাকা, ১৩ জুন ২০২৪, বৃহস্পতিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ৬ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

বিশ্বজমিন

ছাত্রীর সঙ্গে যৌন সম্পর্ক, অতঃপর...

মানবজমিন ডেস্ক

(৮ মাস আগে) ১৭ সেপ্টেম্বর ২০২৩, রবিবার, ১:০৩ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:০৯ পূর্বাহ্ন

নিউ ইয়র্কের লং আইল্যান্ডে ছাত্রীর সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনের অভিযোগ উঠেছে একজন শিক্ষকের বিরুদ্ধে। ১৫ বছর বয়সী ওই ছাত্রীকে পাবলিক পার্ক অথবা স্কুলের ফাঁকা বাসের ভিতর ধর্ষণ করেছে শিক্ষক নামের ওই নরপিশাচ। বুধবার কর্তৃপক্ষ বিষয়টি প্রকাশ্যে সবাইকে জানিয়েছে। শিক্ষকরূপী ওই নরপিশাচের নাম উইলিয়াম স্পার্ল (৬০)। 

সে ইস্টার্ন সাফোক বিওসিইএস-এর একজন অডিও প্রডাকশন বিষয়ক শিক্ষক। ২০১৯ সালে সে ওই বালিকার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করে। সাফোক কাউন্টি প্রসিকিউটররা বলেছেন, স্পার্লের অডিও প্রোডাকশন ক্লাসের একজন ছাত্রী ছিল ওই বালিকা। শিক্ষার্থীদের সঙ্গে যোগাযোগ স্থাপনের জন্য স্কুল একটি অ্যাপ ব্যবহার করতো। সেই অ্যাপের মাধ্যমেই উইলিয়াম ওই ছাত্রীর সঙ্গে যোগাযোগ শুরু করে। ২০২০ সালে ওই বালিকার বয়স যখন ১৬ বছর হয়, তখন তাকে অসংলগ্ন ভাষায় ম্যাসেজ পাঠাতে থাকে উইলিয়াম। এক পর্যায়ে ওই ছাত্রীকে তার খোলামেলা ছবি ও ভিডিও পাঠাতে বলে।

বিজ্ঞাপন
২০২০ সালের জুনে পাবলিক পার্কগুলোতে নিয়ে ওই বালিকার সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন শুরু করে উইলিয়াম।

এ জন্য স্কুল চত্বরে থাকা ফাঁকা স্কুলবাসও ব্যবহার করে। ওই বালিকার বয়স এখন ১৯ বছর। তিনি বিষয়টি পুলিশে রিপোর্ট করেছেন। সাফোক কাউন্টি ডিস্ট্রিক্ট এটর্নি রেমন্ড টিয়ারনি বলেছেন, ওই নরপিশাচ একজন শিক্ষক হিসেবে শিক্ষার্থীদের শিকার করতো। নিজের বিকৃত যৌনাচার মেটাতো। স্কুলে এবং আমাদের সম্প্রদায়ের মধ্যে শিক্ষার্থীদের নিরাপত্তা নিয়ে কোনো আপস নেই। এই ধরনের নির্যাতন বা নিয়ম লঙ্ঘন কোনোভাবেই বরদাস্ত করা হবে না।

উইলিয়ামের বিরুদ্ধে সাতটি ধর্ষণ, ক্রিমিনাল সেক্স অ্যাক্ট, যৌন নির্যাতন, শিশুর জীবন বিপন্ন করার অভিযোগ আনা হয়েছে। তাকে মঙ্গলবার আটক করা হয়েছে। তবে সে দোষ স্বীকার করেনি। জামিনে মুক্তি পেয়েছে সে। আগামী ৩১শে অক্টোবর আবার তাকে আদালতে হাজিরা দিতে হবে।

বিশ্বজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

   

বিশ্বজমিন সর্বাধিক পঠিত

প্রেমের টানে যুক্তরাষ্ট্র থেকে ফেনীতে/ পঞ্চাশোর্ধ নারী ধর্মান্তরিত হয়ে বিয়ে করলেন ২৫ বছরের যুবককে

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status