ঢাকা, ১৩ জুন ২০২৪, বৃহস্পতিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ৬ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

বিনোদন

শুটিং সেটে পরিচালকের হয়রানি, মুখ খুললেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক

(৯ মাস আগে) ১৩ সেপ্টেম্বর ২০২৩, বুধবার, ২:১৯ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:০৪ পূর্বাহ্ন

mzamin

ছোট পর্দার একটি খবর সম্প্রতি চমকে দিয়েছে সকলকে। নামজাদা পরিচালকের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছেন এক জনপ্রিয় টিভি অভিনেত্রী। তিনি দাবি করেছেন, একটি শো'র পরিচালক প্রায়ই সেটে তাকে ডেকে হয়রানি করতেন। এখন অনেক বছর পর, অভিনেত্রী মানুষের সামনে এই বিষয়ে কথা বলার সাহস সঞ্চয় করেছেন। 

টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় মুখ রতি পাণ্ডে। দীর্ঘদিন ধরে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। আজ তার কোনও পরিচয়ের প্রয়োজন নেই। রতি পাণ্ডে 'মিলি জব হাম তুম' এবং 'হিটলার দিদি'-র মতো শো থেকে ভক্তদের ভালোবাসা পেয়েছেন। কিন্তু, আশ্চর্যের বিষয় হলো যে, কে রতিকে হয়রান করতে পারে, যে পর্দায় সবাইকে ভয় দেখান। এখন অভিনেত্রী নিজেই তার সাম্প্রতিক সাক্ষাৎকারে তার সঙ্গে ঘটে যাওয়া ঘটনাটি প্রকাশ করেছেন।

রতি পাণ্ডে বলেন, শো'র পরিচালক এই চরিত্রের জন্য অন্য অভিনেত্রীকে কাস্ট করতে চেয়েছিলেন। কিন্তু, তিনি তাকে খুঁজে পাননি।

বিজ্ঞাপন
তিনি বলেছিলেন যে, তার প্রিয় অভিনেত্রীর শোতে থাকা উচিত। আমার থাকা তার পছন্দ নয়। কিন্তু, আমি চ্যানেল এবং প্রোডাকশন হাউজের প্রিয় ছিলাম বলে এবং তারা জানত যে আমি এই চরিত্রটি সবচেয়ে ভালোভাবে করবো। এই প্রথম আমি এটি সম্পর্কে কথা বলছি এবং সম্প্রতি আমার সঙ্গে এটি ঘটেছে। তিনি আমাকে অপমান করার জন্য পুরো ইউনিটের সামনে মাইকে চিৎকার করতেন।

তিনি আরও বলেন, আমি যেকোনও সংলাপ বলার সঙ্গে সঙ্গেই তিনি আমাকে বাধা দিতেন এবং বলতেন, একদম ঠিক হচ্ছে না। তিনি আমাকে কখনও কথা বলতে বা পারফর্ম করতে দেননি। আমি নিজেকে এবং একজন অভিনেত্রী হিসাবে আমার সম্ভাবনা নিয়ে সন্দেহ করতে শুরু করি। আমি বাড়িতে গিয়ে শুধু এটা নিয়ে ভাবতাম। আমার ঘুম উড়ে গিয়েছিল রাতে। নিজেকে প্রশ্ন করতে লাগলাম, আমি কি অভিনয় ভুলে গিয়েছি, আমি কি অভিনয় করতে জানি না?

আমাকে ভাঙার জন্য সে এমন করছিল, কিন্তু আমি হাল ছাড়িনি। আমি কখনওই তার বিরুদ্ধে প্রতিশোধ নিইনি আমি নিজের উপর ভরসা রেখে কাজ শুরু করেছিলাম। অভিনেত্রী আরও বলেন, আমি কাছাকাছি ছিলাম এবং আমি চরিত্রটিতে পুরোপুরি নিমগ্ন ছিলাম। কারণ, এটি একটি আবেগঘন দৃশ্য ছিল। সঙ্গে সঙ্গে বলল ‘কাট’। আমি উঠে স্ক্রিপ্টটি একপাশে রেখে বললাম আমি শো করছি না। আপনার পছন্দের অভিনেতাকে আনতে পারেন। তারপর আমি আমার প্রযোজককে ধন্যবাদ জানাই এবং যা ঘটছিল সেটাও সবাইকে বলেছিলাম।

বিনোদন থেকে আরও পড়ুন

   

বিনোদন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status